এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করুন ভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে ?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম অন্যতম একটি উপায়।বর্তমান সময়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করা অনলাইনে জনপ্রিয় একটি মাধ্যম। অনলাইনে ইনকাম করার অনেক রকম পদ্ধতি বা উপরে রয়েছে। তবে তার ভিতরে সবচেয়ে সহজ এবং জনপ্রিয় একটি উপায় অ্যাফিলিয়েট মার্কেটিং।

আজকেরে আর্টিকেলে আমরা শিখতে চলেছি বা জানতে চাইছি,,, অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার ভিন্ন কিছু ওয়েবসাইট সম্পর্কে। যে ওয়েবসাইট গুলো খুবই জনপ্রিয় এবং অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য সেরা প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্মগুলোতে কাজ করে প্রতিমাসে 50 হাজার টাকার উপরে ইনকাম করা সম্ভব। যদিও সম্পূর্ণ নির্ভর করবে আপনার কাজের উপর। যাই হোক আজকে পুরো আর্টিকেল শেষ পর্যন্ত পড়ার বিশেষ অনুরোধ জানাচ্ছি,,,, যদি আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে।

আর্টিকেল এর সূচনা

অনলাইনে টাকা ইনকাম করার অনেক রকম উপায় রয়েছে।বিভিন্ন রকম উপায় অবলম্বন করে আপনারা সহজেই অনলাইনে টাকা আয় করতে পারবেন। তারই মধ্যে বিশ্বাসযোগ্য এবং জনপ্রিয় একটি মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম। বর্তমান সময়ে খুবই জনপ্রিয় অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম এই মাধ্যমটি।

যে কেউ চাইলে অনলাইনে ঘরে বসেই অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারে। এমনকি এই সুযোগ সম্পূর্ণ ফ্রিতে আপনারা পাচ্ছেন।ঠিক তেমনি ভাবে অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য আমাদের প্রয়োজন হয় প্লাটফর্ম বা ওয়েবসাইট।এই প্ল্যাটফর্ম এবং ওয়েবসাইটের মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে হয়।

আজকের এই আর্টিকেলে আমরা এই সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করব। অ্যাফিলিয়েট মার্কেটিং কি?অ্যাফিলিয়েট মার্কেটিং করে কিভাবে ইনকাম করা যায়? অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য ভিন্ন কিছু ওয়েবসাইট? এই বিষয়গুলো নিয়ে আমরা আলোচনা করবো আজকের এই আর্টিকেলে। চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের মন বিষয় নিয়ে।

অ্যাফিলিয়েট মার্কেটিং কিঃ অ্যাফিলিয়েট মার্কেটিং হল কোন কোম্পানির সার্ভিস অথবা প্রডাক্ট বা পণ্য প্রচার করা। প্রচার করার জন্য আপনাকে তারা একটি এফিলিয়েট লিংক দিবে। এই লিংকে আপনাকে নির্দিষ্ট গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার জন্য প্রচার করে যেতে হবে।সাধারণত এ প্রচারকে এই অ্যাফিলিয়েট মার্কেটিং বলা হয়ে থাকে।

অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য অনেক ধরনের প্লাটফর্ম বা ওয়েবসাইট রয়েছে। তবে তার ভিতরে অন্যতম একটি প্লাটফর্ম হল অ্যামাজন অ্যাফিলিয়েট প্রোগ্রাম। এটি খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট বা কম্পানি।যে কেউ চাইলেই সম্পূর্ণ ফ্রিতে এখানে অ্যাকাউন্ট তৈরি করে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারে।এবং খুব সহজেই এখানে কাজ করে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন ঘরে বসেই।

এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম কিভাবে করা যায়?

টাকা ইনকামঃ এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার জন্য,আগেই বলেছি কোন কোম্পানি বা ওয়েবসাইটের সাথে আপনাকে যুক্ত হতে হবে।ওই কোম্পানি আপনাকে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য তাদের কোম্পানির এফিলিয়েট লিংক দিবে। এখন আপনার কাজ হবে তাদের এফিলিয়েট লিংক দিয়ে প্রচার করা।

যদি কোন লোক আপনার এফিলিয়েট লিংক এ ক্লিক করে তাদের কোম্পানি থেকে, কোন কিছু ক্রয় করে তাহলে, ওই কোম্পানি আপনার নির্দিষ্ট পরিমান কিছু কমিশন একাউন্টে যোগ করে দিবে। এভাবেই আপনারা অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে পারবেন। আপনি যত অ্যাফিলিয়েট প্রোগ্রাম প্রচার করবেন তত আপনার গ্রাহক বৃদ্ধি পাবে।এবং যত লোক আপনার লিঙ্ক এ ক্লিক করে তাদের কম্পানি হতে কোন কিছু ক্রয় করবে।

ওই কোম্পানি আপনাকে ততো কমিশন দিতেই থাকবে।আর এভাবে করেই আপনারা অনলাইন অ্যাপলেট মার্কেটিং করে খুব সহজেই ঘরে বসে আয় করতে পারবে।আশা করি আপনারা সকলেই বুঝতে পেরেছেন কিভাবে অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করা যায়।এখন আমরা জানবো অনলাইনে অ্যাপলেট মার্কেটিং করে ইনকাম করার বেশ কিছু ওয়েবসাইট নিয়ে।যে ওয়েবসাইটগুলো একেবারেই ভিন্ন ধরনের ওয়েবসাইট।যেখান থেকে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারবেন।

অনলাইনে কোর্স প্রচার করে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিশ্বস্ত কিছু ওয়েবসাইট?

প্রিয় বন্ধুরা আগেই বলেছিলাম যে অন্য বা ভিন্ন ধরনের কিছু ওয়েবসাইট আমি আপনাদের কাছে শেয়ার করতে চাচ্ছি। এই ওয়েবসাইট গুলো থেকে আপনারা কোর্স প্রচার করতে পারেন। এবং আপনার কোর্স কোন লোক ক্রয় করলে সে কোম্পানি থেকে আপনাকে কমিশন দিবে। এই ধরণের কিছু ওয়েবসাইট সম্পর্কে চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Bohubrihi Online Course

এই প্লাটফরমটি বর্তমান সময়ের অনলাইনে সবচেয়ে জনপ্রিয় একটি ওয়েবসাইট। আপনারা চাইলে সরাসরি ওয়েবসাইটে ফ্রিতে যুক্ত হতে পারেন। এই ওয়েবসাইটে সরাসরি বাংলা ভাষায় বিভিন্ন ধরনের কোর্স করানো হয়। আপনারা নিজেরাও চাইলে এই প্লাটফর্মে কোর্স করতে পারেন। তাছাড়া এই ওয়েবসাইটে আরেকটি মজার ব্যাপার হলো এই ওয়েবসাইটে অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু রয়েছে।

যে কেউ চাইলেই এই ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন।হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন আপনারা সরাসরি প্লাটফর্মে যুক্ত হয়ে অনলাইনে এফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করতে পারেন। তার জন্য সর্বপ্রথম আপনাকে ওয়েবসাইট বা প্লাটফর্মে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ওই কোম্পানি হতে আপনার অ্যাফিলিয়েট করার জন্য একটি লিংক দিবে।তারপর আপনার কাজ হলো এই লিংকটি নির্দিষ্ট গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া।

আপনার লিংকে ক্লিক করে যত লোক এই কোম্পানি থেকে কোর্স ক্রয় করবে ততো আপনার ইনকাম হবে। অর্থাৎ আপনার লিঙ্ক এ ক্লিক‌ করে কেউ কোর্স কিনলে এই কোম্পানি আপনাকে কমিশন যেতে থাকবে। ঠিক এভাবে করে আপনারাই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে কাজ করতে পারেন।আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে প্ল্যাটফর্মের যুক্ত হয়ে, খুব সহজেই ঘরে বসে এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারবেন!

Repto Online Education

অনলাইনে এ প্ল্যাটফর্ম এটি অন্যতম একটি খুবই জনপ্রিয় ওয়েবসাইট।এই ওয়েবসাইটের মাধ্যমে অনেক ধরনের কোর্স রয়েছে। যেগুলো আপনারা চাইলেই ক্রয় করে যেকোনো ধরনের কোর্স করতে পারবেন। তাছাড়া এই প্লাটফর্মে অনলাইনে এফিলিয়েট প্রোগ্রাম চালু রয়েছে।যেটার মাধ্যমে যে কেউ চাইলেই অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারে।হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন এ প্ল্যাটফর্মের যুক্ত হয়ে সরাসরি অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করা যাবে।

তার জন্য আপনাকে সর্ব প্রথমে প্ল্যাটফর্মের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার ব্যক্তিগত কিছু তথ্য লাগবে।এই তথ্যগুলো দিয়ে আপনারা খুব সহজেই প্লাটফর্মে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। তারপর যখন আপনার লগইন করবেন তখন এই প্লাটফর্মে এফিলিয়েট করার জন্য আপনাকে একটি লিংক দিবেন। এটাই হলো আপনার এফিলিয়েট লিংক। এখন আপনার কাজ হবে এই অ্যাফিলিয়েট লিংকটি নির্দিষ্ট গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া।

যারা অনলাইনে কাজ করতে আগ্রহী তাদের কাছে আপনাকে প্রচার করতে হবে। বিস্তারিত বিবরণ সহ মানুষের কাছে খুব সুন্দরভাবে উপস্থাপন করতে হবে। যেন কেউ চাইলেই আপনার লিংক এর ওপর ক্লিক করে এই কোম্পানি থেকে কোর্স ক্রয় করে। আর এভাবে করেই আপনারা আয় করতে পারবেন। আপনার দেওয়া লিংকে ক্লিক করে যত লোক ওই কোম্পানিতে কে কোর্স ক্রয় করবে। এই কোম্পানি ততই আপনার একাউন্টে কমিশন দিবে।

সাধারণত এই কোম্পানি আপনাকে 10% কমিশন দিব প্রতিটি কোর্স ক্রয় করার জন্য।তাছাড়া আপনার কাজের উপরেও অনেক সময়ই আরো বেশি কমিশন দিতে পারে।তাই আপনারা চাইলেই যে কেউই প্লাটফর্মে সরাসরি যুক্ত হয়ে কাজ করতে পারেন। এবং অনলাইনে খুব সহজে ঘরে বসে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারেন। আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে এখানে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করা যায় সেটা!

অনলাইনে হোস্টিং ডোমেইন প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার সেরা কিছু ওয়েবসাইট?

এই আর্টিকেলের টাইটেলে স্পষ্ট ভাবে বলেছিলাম যে, আজকে আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং করার ভিন্ন কিছু ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। ঠিক একইভাবে এখন আমরা অনলাইনে হোস্টিং ডোমেইন কোম্পানিতে যুক্ত হয়ে। আপনারা খুব সহজেই ঘরে বসে আফিলিয়েট মারকেটিং করে টাকা আয় করতে পারবেন। চলুন এমনই কিছু ওয়েবসাইটের সাথে পরিচয় হয়ে নিই। যে প্ল্যাটফর্মগুলোতে আপনারা সরাসরি ডোমেইন-হোস্টিং বিক্রি করে টাকা আয় করতে পারবেন।

Hosting Bangladesh

এই প্লাটফরমটি সম্পূর্ণ বাংলাদেশ একটি ওয়েবসাইট। এই প্লাটফর্মে আপনারা ডোমেইন-হোষ্টিং সবকিছুই পাবেন। আপনি চাইলেই এ প্লাটফর্ম থেকে ডোমেইন-হোষ্টিং আপনার ওয়েবসাইটের জন্য ক্রয় করতে পারবেন। এবং বিভিন্ন সময়ে প্লাটফর্মে খুব কম খরচে ডোমেইন-হোস্টিং ক্রয় করা যায়। তাছাড়া মজার ব্যাপার হলো এই প্লাটফর্মে অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করে রেখেছে।

যেটার মাধ্যমে যে কেউ চাইলেই অনলাইন অ্যাপলেট মার্কেটিং করে এই ওয়েবসাইটে টাকা আয় করতে পারবে। হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন।এই প্লাটফর্মে সরাসরি যুক্ত হয়ে ডোমেইন-হোস্টিং বিক্রি করে টাকা আয় করা যায়। তার জন্য আপনাকে এক প্লাটফর্মে সর্বপ্রথম যুক্ত হতে হবে। যুক্ত হওয়ার জন্য আপনার ব্যক্তিগত পার্সোনালিটি কিছু ইনফরমেশন লাগবে।এই ইনফর্মেশন গুলো দিয়ে খুব সহজেই আপনারাই প্ল্যাটফর্মের যুক্ত হতে পারবেন।

যুক্ত হওয়ার পর এ প্লাটফর্ম আপনি কে কিছু কাজ দিতে পারে।যেমন আপনাকে একটি অ্যাফিলিয়েট করার জন্য লিংক দিবে। এখন তারপর আপনার কাজ হবে এই আফিলিয়েট লিংকটি প্রচার করা। লোকেদের কাছে খুব সুন্দর ভাবে বর্ণনা দিয়ে আপনাকে প্রচার করতে হবে। জানো যে কেউ চাইলেই এ প্লাটফর্ম থেকে ডোমেইন হোস্টিং ক্রয়- করতে চায়।তবে অবশ্যই তার জন্য আপনার লিঙ্কে ক্লিক করে তাদের ওয়েবসাইটে ঢুকে ডোমেইন-হোষ্টিং ক্রয় করতে হবে।

আপনার দেওয়া লিংকে ক্লিক করে তাদের কোম্পানি থেকে যত লোক যতবার ডোমেইন-হোষ্টিং বা তাদের সার্ভিস ক্রয় করবে, ওই কোম্পানি থেকে আপনার একাউন্টে ততো কমিশন আসতেই থাকবে।ঠিক এভাবে করে আপনারা এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এমনকি এই প্ল্যাটফর্মে মাত্র 500 টাকা হলে টাকা উত্তোলন করে নিতে পারবেন। যদিও সেগুলো পরবর্তীতে পরিবর্তন এবং আপডেট হওয়ার সম্ভাবনা রয়েছে।

Dianahost

ডাইনা হোস্ট অনলাইনে সবচেয়ে জনপ্রিয় প্লাটফর্মের অন্যতম একটি প্ল্যাটফর্ম। এই প্লাটফর্মে আপনারা হোস্টিং কেনার পাশাপাশি ডোমেইন কিনতে পারবেন। অর্থাৎ এ প্লাটফর্মে আপনারা ডোমেইন-হোষ্টিং সবকিছুই চাইলে ক্রয় করতে পারেন আপনার ওয়েবসাইটের জন্য। এমনকি এই প্লাটফরমটি তাদের অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু রেখেছে।

যেটার মাধ্যমে যে কেউ চাইলেই তাদের প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারে। ঠিকই শুনেছেন আপনি!এই প্লাটফর্মে আপনি যদি অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে চান। তাহলে সর্বপ্রথমে প্লাটফর্মে আপনাকে যুক্ত হতে হবে এবং তাদের সার্ভিসগুলো প্রচার করতে হবে।এবং এভাবে করে আপনি এই প্লাটফর্ম বা ওয়েবসাইট থেকে টাকা আয় করতে পারবেন ‌

এই প্ল্যাটফর্মের যুক্ত হওয়ার জন্য সরাসরি আপনার ব্যক্তিগত সঠিক কিছু ইনফরমেশন লাগবে। মনে রাখবেন ভুল তথ্য কখনোই তাদের কাছে জমা দিবেন না। যেটা পরবর্তীতে আপনার ক্ষতি হতে পারে।তারপর আপনাকে এই প্লাটফর্মে ইনফরমেশন গুলো দিয়ে যুক্ত হয়ে নিতে হবে। তারপর কোম্পানি হতে যে আফিলিয়েট লিংকটি আপনাকে দিবে।এখন আপনারা চাইলেই এই লিংকটি মানুষের কাছে প্রচার করতে পারেন।

অবশ্যই মানুষের কাছে সৎ ভাবে এবং সততার সাথে বিস্তারিত সুন্দরভাবে বর্ণনা করবেন। যেন আপনার কথাগুলো খুব সহজে মানুষ বুঝতে পারে।এবং যাদের প্রয়োজন তারা আপনার সার্ভিসটি উপভোগ করতে চাই। কেউ যদি আপনার শেয়ার করা অ্যাফিলিয়েট উপভোগ করতে চাই তাহলে উপভোগ করতে পারে। এবং উপভোগ করলেই আপনার কমিশন আসতে থাকবে ওই কোম্পানি থেকে। এ প্লাটফর্মে তার জন্য আপনার 1 থেকে 5 পার্সেন্ট কমিশন আসবে।

যদিও সেটা অনেক কম তবে এর চাহিদা মানুষের প্রচুর পরিমাণে। কারণ ডাইনা হোস্ট বাংলাদেশ এর সবচেয়ে বড় একটি ওয়েবসাইট।এবং প্রতিনিয়ত এই ওয়েবসাইটে ডোমেইন-হোস্টিং ক্রয় করার জন্য হাজার হাজার লোক ভিজিট করে। এবং আপনিও খুব সহজেই এই প্লাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটিং করে প্রচুর পরিমানে আয় করতে পারবেন।তাছাড়া এই কোম্পানি থেকে মাত্র 500 টাকা হলে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে।

তাই আপনারা চাইলে এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে খুব সহজেই কাজ করতে পারেন। আশা করি আপনারা সকলে বুঝতে পেরেছেন এ প্লাটফর্মে কিভাবে যুক্ত হতে হয়। এবং কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ঘরে বসে আয় করা যায় এই সম্পর্কে বিস্তারিত। যদি বুঝতে কোথাও অসুবিধা অথবা প্রশ্ন থাকে কমেন্ট করতে পারেন। আমি অবশ্যই রিপ্লে দেওয়ার চেষ্টা করব।

Popular Host BD

ডায়না হোস্টের পরেই এই প্ল্যাটফর্ম এর অবস্থান। অর্থাৎ জনপ্রিয় এর দিক দিয়েও কমতি নেই এই প্ল্যাটফর্মের। এমনকি এ প্লাটফর্ম কি বাংলাদেশী একটি প্ল্যাটফর্ম। যে কেউ চাইলেই এই প্লাটফর্মে সরাসরি যুক্ত হয়ে ডোমেইন-হোষ্টিং ইত্যাদি ক্রয় করতে পারেন।তাছাড়া এই প্লাটফর্মে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন কারণ,এই প্লাটফর্ম সরাসরি অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করে রেখেছে।

আপনি সরাসরি অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য এখানে লিংক পাবেন না হোমপেজে।অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য প্রথমে এই প্লাটফর্মে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। এবং তারপরেই আপনার মূল অ্যাকাউন্টে অ্যাফিলিয়েট সার্ভিসটি তারা দিবে। এবং তখন থেকে আপনার অ্যাফিলিয়েট সার্ভিসটি মানুষের কাছে প্রচার করতে পারেন। এবং এভাবে করেই আপনারা এখানে কাজ করবেন।

যদি আপনার প্রচার করা সার্ভিসটি কোন লোক ক্লিক করে ওয়েব সাইটে এসে ডোমেইন-হোষ্টিং ইত্যাদি ক্রয় করে তাহলে, এই ওয়েবসাইটটি অটোমেটিক্যালি আপনাকে কমিশন দিতে থাকবেন। যত আপনি এই কাজ করে মানুষকে প্রচার করবেন তত আপনার লাভ হবে। আর এভাবে করে আপনারা খুব সহজেই প্লাটফর্মে যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারেন।

আরে প্লাটফরমটি অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য উন্মুক্ত একটি প্ল্যাটফর্ম। যে কেউ চাইলেই এ প্ল্যাটফর্মের যুক্ত হয়ে আফিলিয়েট মারকেটিং করতে পারে।তাই আপনিও চাইলে এই এই প্লাটফর্মে সম্পূর্ণ ফ্রিতে যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করতে পারবেন। তাছাড়া প্রতিমাসের টাকা অ্যাকম্পানি প্রতিমাসেই প্লে করে থাকে।তারা চাইলেই খুব সহজেই ঘরে বসেই এক প্লাটফর্মে যুক্ত থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারবেন ‌‌।

প্রয়োজনীয় কিছু গুরুত্বপূর্ণ কথা।(যদি এই ধরনের প্ল্যাটফর্মের যুক্ত হয়ে আপনারা কাজ করতে চান)

বন্ধুরা বেশ কিছু ওয়েবসাইট আমি আপনাদের কাছে উপস্থাপন করেছি।এবং কিভাবে কাজ করবেন অনলাইন অ্যাপলেট মার্কেটিং করে আয় করবে এ বিষয়ে বলার চেষ্টা করেছি।আপনারা যদি এখানে সত্যিই অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করতে চান তাহলে, অবশ্যই যে কোম্পানিতে কাজ করবেন তাদের কোম্পানির নিয়ম-নীতিগুলো দেখে কাজ করবেন।

তাদের নিয়ম নীতি এবং গাইডলাইনে কাজ করার সম্পূর্ণ প্রক্রিয়া রয়েছে।যেগুলো আপনারা যদি অমান্য করেন তাহলে হয়তো অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন না। এবং আপনার ইনকাম হবে না। তাই অবশ্যই যে প্ল্যাটফর্মের যুক্ত হবেন ওই প্ল্যাটফর্মের নিয়ম-নীতিগুলো দেখে নিবেন। শুধু দেখলেই হবে না মেনে আপনাকে কাজ করতে হবে কারণ আপনি আফিলিয়েট মারকেটিং করে টাকা আয় করতে চাচ্ছেন।

তাছাড়া এ প্লাটফর্মে আপনাকে অবশ্যই পরিশ্রমই, ধৈর্যশীল, ইচ্ছাশক্তি, সততার সাথে কাজ করতে হবে। তাহলে আপনার অবশ্যই প্ল্যাটফর্মগুলোতে কাজ করতে পারবেন নিঃসন্দেহে। এবং খুব সহজেই এ প্লাটফর্মে যুক্ত হয়ে আপনারা অনলাইনে ঘরে বসেই অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন। এবং খুব সহজে এ প্লাটফর্মে আপনারা টাকা আয় করতে পারবেন অ্যাপলেট মার্কেটিং করে।

আর্টিকেল এর শেষ কথা

এতক্ষণ আজকে আমাদের এই আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। আজকে আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে অনেক ওয়েবসাইট জেনেছি। যেগুলো ছিল ভিন্ন ধরনের কিছু ওয়েবসাইট।আপনারা চাইলেই এই প্লাটফর্ম বা ওয়েবসাইটের যুক্ত হয়ে নিঃসন্দেহে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারেন। যেটা আমরা আর্টিকেলে বিস্তারিত বিবরণ দিয়েই বুঝিয়ে দিয়েছি।

যদি আপনাদের কারো আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মন্তব্য থাকে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। আর্টিকেলটি সম্পন্ন করার জন্য সবাইকে আবারও অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Comments

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles