বিদেশি সাইট থেকে প্রতিদিন ৪-৫ ডলার ইনকাম।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে একটি বিদেশী সাইট শেয়ার করবো। যেখানে আপনি ফ্রিতে  কাজ করে প্রতিদিন আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এই সাইটে কাজ গুলো হলো : ভিডিও দেখা, সার্ভে করে,গেম খেলা সহ আরও অনেক ধরনের কাজ এখানে পাবেন। তো চলুন শুরু করা যাক :

Site link : https://timebucks.com/?refID=221988085

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন। আশা করি আপনি আমার লিংকটি থেকে একাউন্ট খুলবেন। এবার উপরে sign up বাটনে ক্লিক করুন।

একটি ফর্ম চলে আসবে সেটি পূরণ করুন। এবার নিচের সাবমিট বাটনে ক্লিক করুন। ইমেইল ভেরিফাই করতে বললে আপনি আপনার ইমেইল এর ইনবক্সে চলে যান। সেখান থেকে ইমেইল ভেরিফাই করে নিন।

আর যদি করতে না বলে তাহলে সরাসরি লগইন করুন। আপনার একাউন্ট খোলা হয়ে গেছে ।

কিভাবে কাজ করবেন?

কাজ করার জন্য প্রথমে উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন। তারপর earn অপশনে ক্লিক করুন। এখানে আপনি অনেক গুলো অপশন দেখতে পাবেন। যেমন : survey, content, game ইত্যাদি।

এগুলোর মধ্যে গিয়ে আপনি কাজ করতে পারবেন। আপনি প্রতি সপ্তাহে একটি করে সার্ভে করতে পারবেন। প্রতি সার্ভের জন্য আপনাকে ০.১ ডলার দেয়া হবে।

এছাড়া আপনি content এ গিয়ে এড ক্লিক এর কাজ করতে পারবেন। প্রতি এড  ৫সেকেন্ড করে দেখতে হবে। একটি এড দেখে আপনি পাবেন ০.০০১ ডলার।

এভাবে আপনি  এখানকার কাজগুলো করে ইনকাম করতে পারবেন। আর এই সাইটের কাজ সম্মন্ধে ইউটিউব এ অনেক ভিডিও পাবেন। সেগুলো দেখে নিলে আপনার সুবিধা হবে।

তাছাড়া রেফার করে ইনকাম করার সুযোগ তো রয়েছেই।

কিভাবে টাকা উইথড্র করবেন?

এখানে আপনি payer, bitcoin, litecoin ইত্যাদির মাধ্যমে টাকা তুলতে পারবেন। টাকা তুলতে সবার নিচে সেটিং অপশনে ক্লিক করুন। তারপর পেমেন্ট অপশনে ক্লিক করুন।

যে মেথডে টাকা নিবেন সেটি সিলেক্ট করুন। এবার নিচের বক্সে আপনার পেমেন্ট মেথড এর  ইমেইল লিখুন। এবার নিচের update profile এ ক্লিক করুন। কাজ শেষ।

যখন আপনার একাউন্ট এ ১০ ডলার হবে তখন অটোমেটিক আপনার wallet এ টাকা জোগ হয়ে যাবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ