প্রতিদিন কিছু কাজ করে ঘরে বসে ২০০ টাকা ইনকাম।

তো সর্বপ্রথম ওয়েব সাইট টি ট্রাস্টেড। এরা আপনাদের টাকা মেরে খাবে না। অনেক ওয়েব সাইট আছে যারা টাকা মেরে খায়। কাজ তো করিয়ে নেই কিন্তু পে করে না, আবার অনেক সময় উলটা পালটা কারণ দেখিয়ে আই ডি ব্যান করে দেই। তো এই ওয়েব সাইটে এরকম কোনো সমস্যাতে আপনারা পড়বেন না। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ওয়েবসাইট এর নাম হচ্ছে Workupjob. এটি বাংলাদেশের নিজস্ব ওয়েবসাইট। ইন্টারনেটে গিয়ে সার্চ করুন workupjob তাহলে কিছু লিঙ্ক আসবে সেখান থেকে আসলটি বের করে নিন । আমি ছবি দিয়ে দিয়েছি আসলে workupjob  এর ইন্টারফেসের।

ঠিকঠাক মতো ঢুকে কাজ শুরু করবেন। এইখানে কিছু চ্যানেল সাবসক্রাইব , পেজ ফলো, রেফার , স্পিন ইত্যাদি অনেক সহজ কাজ করার মাধ্যমে ২ টাকা,৩ টাকা, ৪ টাকা প্রতি সেকেন্ডে ইনকাম করতে পারবেন। এবং এই  টাকা গুলো উঠানোর জন্য আপাতত মাধ্যম রয়েছে ২ টা।

১। নগদ

২। পাইর

আপনারা যারা যেটাতে তুলতে চান টাকা তুলতে পারেন। সোয়া ৩ ডলার হলে টাকা উত্তলন করা যায়। বাংলাদেশি টাকায় ৩০০ টাকা হলে নগদ এ আরামসে নিয়ে নিতে পারবেন আপনার টাকা। প্রতিদিন ১০ বার স্পিন করার সুযোগ পাবেন।

সেখানে গড়ে ২-৩ টাকা সহজে পেয়ে যাবেন। আর চ্যানেল সাবসক্রাইব পেজ ফলো আর জিমেল ক্রিয়েট এর মতো কাজ এর প্রত্যেকটাতে পাবেন ৪-১০ টাকা করে। সুধু গেম ডাউনলোড করেও টাকা পাবেন।

আপনি যদি ১ ঘন্টা টানা কাজ  করেন এবং ১০ টা জব কমপ্লিট করতে পারেন তাহলে আনুমানিক ৮০ টাকা আপনি ১ ঘন্টায় কামাতে পারবেন। অনেক ভালো একটি ওয়েব সাইট।

আমি ও ব্যাবহার করি। আপনি চাইলে আপনার নিজের ইউটিউব চ্যানেল বা পেজ বা যেকোনো কিছু এখানে প্রোমোট করতে পারেন। কিছু টাকা দেওয়ার মাধ্যেমে রিয়েল ফলোয়ার, সাবস্ক্রাইবার পাবেন।

আর এখানে লটারীর ও ব্যাবস্থা আছে। আপনি চাইলে টিকেট কিনে লটারী তে জিতে সর্বোচ্চ ১০০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

আর আপনার ওয়েব সাইট এর অ্যাড ও এখানে প্রকাশ করতে পারবেন। এখানে যে যে বিষয় এর উপর কাজ করে ইনকাম করতে পারবেন সেগুলো হলোঃ

১।অ্যাড ক্লিক

২। ওয়েব ভিজিট

৩। উত্তর দেওয়া

৪।অ্যাসাইনমেন্ট করা

৫। fb বা yt তে কমেন্ট

৬। লাইক দেওয়া 

৭। শেয়ার করা

৮। প্রোগ্রামিং বিষয়ক

৯। ডিসকর্ড

১০।এডিট 

১১।fb ইনভাইট

১২। ভিডিও শেয়ার

১৩।জিমেল ক্রিয়েট

১৪। গ্রাফিক্স এর কাজ

১৫। ইন্সটাগ্রাম ফলো বা লাইক

১৬। লিঙ্কডিন

১৭।অ্যাপ

১৮। অ্যাপ রিভিউ

১৯। রেডিট

২০। রেফার

২১। সার্চ এবং ক্লিক

২২। স্টোরি

২৩। সাইন আপ 

২৪।টেলিগ্রাম

২৫।টিকটক

২৬। টুইটার

২৭।টাইপিং

২৮।ভিউ করা

২৯।বিভিন্ন অ্যাকাউন্ট ক্রিয়েট করা

৩০।পেজ রিভিউ 

এইকাজ গুলোর প্রত্যেকটি আপনাকে নিম্নে ২ টাকা থেকে শুরু করে ১০ টাকা করে পে করবে। সুধু একটি কার এর মাধ্যমে। এখন আপনার বিষয় আপনি কতক্ষণ কাজ করবেন। আপনি যতো কাজ করবেন ততো টাকা পাবেন।

তবে ভুল করলে টাকা পাবেন না সেই কাজের। আপনি একটা কাজ কমপ্লিট করার পর আপনাকে তার প্রুফ সাবমিট করতে হবে। ৪৮ ঘন্টার মধ্যে সেই প্রুফ চেক করে আপনাকে সেই কাজের টাকা দেওয়া হবে।

আপনি চাইলে কাওকে আপার রেফার লিঙ্ক দিয়ে লগ ইন করাতে পারেন। কেও যদি আপনার রেফার লিঙ্ক দিয়ে লগ ইন করে এবং কাজ করে বা ডিপোজিট করে তাহলে আপনি আপনার রেফারেল থেকে প্রতিটি সম্পূর্ণ কাজ থেকে 4% কমিশন পাবেন এবং আপনার রেফারেলের প্রতিটি ডিপোজিট থেকে 2% কমিশন পাবেন।

সবমিলিয়ে অনেক ভালো একটি ওয়েব সাইট আমার মতে। আপনারা চাইলে একবার ঘুরে আসেন আর ইচ্ছা হলে বসে যান ইনকাম করতে। আর যদি কোনো সমস্যা বা কোনো কিছু না বুঝেন তাহলে আমাকে কমেন্ট এ জানান।

আর আশা করি আর্টিকাল টা কাজে দিবে। পড়ার জন্য ধন্যবাদ। আল্লাহ হাফেজ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ