প্রতিমাসে ১০-১৫ হাজার বা তারও বেশি টাকা ইনকাম করুন।

Earning : ৳13.600

আপনাদেরকে যে ওয়েবসাইটের কথা বলতেছি সেটা হলো [blog.jit.com] এ ওয়েবসাইটে আমিওত কাজ করে ভালো ইনকাম করি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনেকের মনে হতে পারে পেক কিন্তু না এটা ১০০% রিয়েল সাইট। আমি এখন যে পোস্টটি দিচি সেটা থেকেও আমার অনেক টাকা ইনকাম হচ্ছে।

আমিও কিন্তু এ ওয়েবসাইটের কর্মিক আমি এ ওয়েবসাইটে ইনকাম করার উদ্দেশ্যে আর্টিকেল গুলো লিখি এ পর্যন্ত আমার বেশ কয়েকটা আর্টিকেল থেকেই ইনকাম আসতেছে।

যদি ইনকাম না হতো শুধু শুধু আমি অন্যের ওয়েবসাইটে এতো বডো আর্টিকেল কেনো পোস্ট দিতে যাব। আমি ছাডা আরও অনেকে এ ওয়েবসাইটে আর্টিকেল আপলোড করে ইনকাম করে।  

দরকার প্রয়োজনে চেক করে দেখেন ভিন্ন ভিন্ন আইডি থেকে ভিন্ন আর্টিকেল আপলোড করা।এছাডাও এ ওয়েবসাইটের এডমিনের সাথে আমি হয়াটস-অ্যাপ এ কন্টাক্ট করি উনি খুব ভালো একজন মানুষ।

উনার ব্যবহার খুবই ভালো। আমার সব সমস্যাই উনি সমাধন করে দেন। সবার সমস্যাই সমাধান করে দেয়। দয়া করে এ লেখা গুলো সম্পুর্ন পডবেন না হলে আপনি অনেক কিছু মিস করে যাবেন।

যেভাবে একাউন্ট করতে হয়:- { blog.jit.com} এ যেভাবে একাউন্ট করবেন:-

ওয়েবসাইটের প্রধান কাজ হলো আর্টিকেল লিখে ইনকাম এখানে ইনকাম করতে হলে আপনাকে ভালো লিখতে জানতে হবে অর্থাৎ গুচিয়ে।

আপনি এখানে এমন এমন আর্টিকেল আপলোড দিবেন যেটা দেখে মানুষ দেখার জন্য মানুষ খুব আগ্রহ দেখাবে।

বিশেষ করে আপনার আর্টিকেলের নাম যত বেশি আকর্ষনীয় হবে আপনার  আর্টিকেল ভিউয়ার তত বেশি হবে। এখানে আপনাকে নির্দিষ্ট কিছু বিষয়ের উপর আর্টিকেল লিখে আপলোড দিতে হবে।

সোগুলো নিচে দিয়ে দেওয়া হলো:-ফ্রিল্যান্সিং, অনলাইন ইনকাম, ব্লগিং এন্ড ওয়েবসাইট, ইউটিউব, ওয়ার্ডপ্রেস, ব্লগার, এস.ই.ও, ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ইমেইল মার্কেটিং, এফিলিয়েট মার্কেটিং, অনলাইন ব্যবসা, ই-কমার্স ,

কম্পিউটার ও মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস, বিট কয়েন, ক্রিপ্রোকারেন্সি, অনলাইন ট্রেডিং, টেকনোলজি, নেটওয়ার্ক, ইন্টারনেট অফার, সাইবার নিরাপত্তা, ডাটা রিকভারী, ব্যাংকিং,

মাস্টার কার্ড , ভিসা কার্ড, ডেবিট ক্রেডিট ও একাউন্স, ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স , বীমা /ইন্সুরেন্স, আইন, ভিডিও কল, ম্যাসেজিং, চ্যাটিং, কল কনফারেন্স, অনলাইন পড়াশুনা, বিদেশে উচ্চ শিক্ষা ,

অনলাইন ক্লাস, সাইন্স ও সাকসেস স্টোরি আপনি যদি এ বিষয় গুলো ছাডা অন্য কোনো বিষয়ে আর্টিকেল লিখে আপলোড করেন।

তাহলে আপনার আর্টিকেলটি অপ্রুব করা হবে না আর যদি এপ্রুব হয়ও সে পোস্ট এর বিনিময়ে টাকা দেওয়া হবে না]যেভাবে আর্টিকেল লিখেন।/তবে এখানে যদি কপি করা আর্টিকেল পোস্ট করেন সেটা এপ্রুব হবেনা।

আর্টিকেল গুলো অবশ্যই ইউনিক অর্থাৎ আপনার নিজের থেকে লিখতে হবে যেগুলো আগে কোথাও আপলোড হয় নাই।

আপনারা,যদি গুগুল থেকে বিভিন্ন বিষয়ের সম্পর্কে লেখা কপি করেন তাহলে আপনার আর্টিকেল ডিজাবেল করা হবে। আর্টিকেল অবশ্যই ৬০০+ ওয়ার্ড হতে হবে, প্রতিটি আর্টিকেলের জন্য আপনাকে ১০-২০০ টাকা পর্যন্ত এডমিনের  প্রোপিট অনুযায়ী টাকা সাথে সাথে বোনাস পাবেন।

এছাডাও আপনি যে যে আর্টিকেল আপলোড করেছেন সেগুলো মানুষে দেখার পর আপনার ডাসবোর্ডে ভিউ যোগ হবে। ১০০০ ভিউ =৫০০ টাকা।

এ হিসাব অনুযায়ী আপনার যদি ১ ভিউ যোগ হয়ে তাহলেও সেই ১ ভিউ এর টাকা সাথে সাথে আপনার একাউন্ট এ যুক্ত হবে।

এছাডাও রয়েছে রেফার করে ইনকামের ব্যবস্থা।আপনি আপনার রেফার লিংক কেওকে দিলে, কেউ যদি আপনার সেই লিংক দিয়া একাউন্ট করে তাহলে তার যত ইনকাম হবে তর ২০% টাকা আপনি পাবেন অর্থাৎ ১০০ টাকায় ২০ টাকা।

আপনি আপনার ইনকাম করা টাকা বিকাশ/নগদ/রকেট ইত্যাদির মাধ্যমে নিতে পারবেন। এখানে ইনকাম করার জন্য আপনাকে বিশেষ কোনো কষ্ট করা লাগবেনা শুধু মাত্র ভালো ভাবে গুচিয়ে-গাচিয়ে আর্টিকেল লিখতে জানতে হবে।

আর্টিকেল এ আপনাকে একটা পিচার পোটো এডড করতে হবে, এছাডাও আপনার বিভিন্ন প্রয়োজনে আপনি আর্টিকেলের মাঝে মাঝে আপনার ইচ্ছা অনুযায়ী যেখানে খুশি ছবি যুক্ত করতে পারবেন।

অবশ্যই আপনাকে বাংলা ভাষায় আর্টিকেল লিখতে হবে। আপনি আপনার আপলোডকৃত আর্টিকেলের ভিউ বাডানোর জন্য আপনি যেকোনো সোসিয়াল মিডিয়া, গ্রুপ সহ বিভিন্না জাইগাই আপনার আর্রিকেলের লিংক শেয়ার করতে পারেন।

আপনার আর্টিকেল একজন যতবার ই দেখুকনা কেনো ১ টা ভিউ ই কাউন্ট হবে। আর আর্টিকেলের পিচার ছবি কপিরাইট ফ্রি হতে হবে, আর্টিকেলের সাথে এমন পিকচার এডড করবেন যা আর্টিকেলের টপিকের সাথে মিল থাকতে হবে।

আপনি যদি অন্য কোনো ভাষা ট্রানসলেট করে বাংলা ভাষা করেন তবে আপনার আর্টিকেল প্রকাশ করা হবেনা।

যদি কারো ওয়েবসাইট বা যেকোনো জয়ইগা থেকেই কপি করে কিছু কিছু অংশ কেটে আর্টিকেল পোস্ট করেন তাহলেও আপনার আর্টিকেল ডিজাবেল করে দেওয়া হবে।

সো আপনারা বেশি চালাকি করে কিছু চেষ্টা করবেন্না বেশি চালাকি করলে আপনার আইডি সহ ব্যান করা হবে।যেভাবে আপনার আর্টিকেল হিসটোরি দেখবেন ওয়েবসাইটে আপনি কখন উইড্র দিছেন,কত টাকা উইড্র দিছেন,

কোন মাধ্যমে টাকা উইড্র দিছেন বিকাশ/নগদ না অন্য কিছু,  কয়টা পোস্ট আপলোড দিছেন,কত টাকা ইনকাম করলেন, আপনার কয়টা রেফার হলো,

আপনার কয়টা ভিউ হলো, কোন পোস্ট থেকে কত টাকা ইনকাম করলেন ইত্যাদি সকল ইনপরমেশন হিসটোরি থেকে যাবে আপনি যখন খুশি দেখতে পারেন।

এ ওয়েবসাইট থেকে আপনারা মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন শুধু মাত্র আর্টিকেল লিখে। আপনারা অনেকে বিশ্বাস করতেছেন্না আমি জানি।

আমি নিজেও টাকা ইনকাম করি এ ওয়েবসাইট থেকে, যদি টাকা ইনকাম না হতো শুধু শুধু এ ওয়েবসাইটে কাজ করতে জাইতাম না।

হ্যা আমিও প্রথমে বিশ্বাস করি নাই যে এতো টাকা দিবে কিন্তু আমি প্রথম বার চেষ্টা করলাম তখন কিন্তু আমি সফল হইনাই,

তারপর এডমিনের সাথে কথা হওয়ার পর আমি অনেক কিছু বুজতে পারি এবং তখন থেকে আমার আর্টিকেল গুলো আমি গুচিয়ে গাচিয়ে লিখি এবং প্রাই আর্টিকেল এপ্রুব হয়ে যায়।

সো আপনাদের কেও চেষ্টা করতে হবে চেষ্টা করলে আপনার সব পারবেন হ্যা একবার-দুইবার ব্যর্থ হতে পারেন সমস্যা নাই সফল হওয়া পর্যন্ত চেষ্টা করেন, চেষ্টার ফল ব্যর্থ হবেনা।

চেষ্টাই সাফল্যের চাবি কাঠি।  আপনারা সবাই দয়া করে এ ওয়েবসাইটে কাজ শুরু করুন আপনাদের কষ্টের ফল বিথা হবেনা।

যেকোনো সমস্যায় এখানে কমেন্ট করবেন আমার সাধ্য মতো চেষ্টা করে আমি আপনাদের সহযোগিতা করবো এটা বিশেষ জটিল কিছুই না যারা একবার এটার নিয়ম কানুন ভালো ভাবে বুঝে জাবে তাদেরকে আর বেশি কষ্টও করতে হবেনা।

আশা করি আপনারাও সফল হবেন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.