Dr Strange In The Multiverse Of Madness

Dr Strange Multiverce of Madness: মুভির শুরুতে আমরা দেখতে পাই একটি জায়গা যেখানে সবকিছু ভাসছে। স্ট্রেঞ্জ ও একটি মেয়ে দৌড়ে পালাচ্ছে  একটি ক্রিচার এর হাত থেকে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তখন তারা পালিয়ে একটি বইয়ের দিকে যায় । কিন্তু ক্রিচারটি ওদের বইটি নিতে দেই নি আর স্ট্রেঞ্জ এর সাথে লড়াই করে।

সেখানে ভাসতে থাকা জিনিস গুলো দিয়ে স্ট্রেঞ্জ ক্রিচারটিকে অনেক আটকানোর চেষ্টা করে কিন্তু ক্রিচারটি অনেক শক্তিশালী ছিল তাই ধরে রাখতে পারছিল না।

তখন স্ট্রেঞ্জ তার সাথে থাকা মেয়েটির এনার্জি নিতে থাকে। কিন্তু সব এনার্জি নেওয়ার আগেই ক্রিচারটি বেরিয়ে যায় এবং স্ট্রেঞ্জ কে মেরে ফেলে তার থাকে ওই মেয়েটি দৌড়ে বইটির কাছে যায় কিন্তু ক্রিচারটি মেয়েটাকে ধরে ফেলে।

আর  একটি পোর্টাল ওপেন হয়ে যায় যেটি ছিল মাল্টিভার্সের। সেই পোর্টাল টি  স্ট্রেঞ্জ কে আর মেয়েটিকে টেনে নেই আর তখন ই স্ট্রেঞ্জ এর ঘুম ভেঙে যায়।

আর উঠে দেখে সে স্বপ্ন দেখছিল। স্টেজ রেডি হয়ে আর বের হয় । বের হয়ে পৌঁছায় একটি চার্চ এ যেখানে ক্রিস্টিন এর বিয়ে হচ্ছিল।

স্ট্রেঞ্জ খুবই কষ্ট পায় ক্রিস্টেনকে দেখে কারণ তার ভালোবাসার মানুষ অন্য কাউকে বিয়ে করছে তার চোখের সামনে ক্রিস্টিন এর সাথে স্ট্রেঞ্জ কথা বলছিল তখনই বাইরে কিছু আওয়াজ হয়।

এবং স্ট্রেঞ্জ গিয়ে দেখে গাড়িগুলো উল্টে যাচ্ছে স্ট্রেঞ্জ সেখানে যায় এবং দেখে একটি বাসকে কোন অদৃশ্য জিনিস ভাঙার চেষ্টা করছে তখন জাদুর সাহায্যে স্ট্রেঞ্জ সেই অদৃশ্য জিনিসটাকে সামনে নিয়ে আসে সেটি একটি অক্টোপাসের মতো দেখতে ক্রিচার ছিল।

বাসের মধ্যে একটি মেয়েও ছিল স্ট্রেঞ্জ মেয়েটিকে বাচায় ঠিক তখনই ক্রিচারটি বাসটি ধরে ছুঁড়ে মারল স্ট্রেঞ্জ এর দিকে আরে স্ট্রেঞ্জ জাদু দিয়ে বাসটিকে দুভাগ করে দেয়।

স্ট্রেঞ্জ মেয়েটির দিকে তাকাতেই মনে করে এই সেই মেয়ে যাকে সে স্বপ্ন দেখেছিল। আর তখনই স্ট্রেঞ্জ কে অজ্ঞান করে দেয় ক্রিচারটি। ঠিক তখনই ওয়াং মেয়েটিকে বাচায়।

আর কিচারটি সাথে লড়াই করে। কিন্তু ওয়াঙ পারছিল না ক্রিচার সাথে। মেয়েটিকে ক্রিচার টি ধরার চেষ্টা করে তখন স্টেনজার জাদুর কাইভ টি উড়িয়ে নিয়ে যায়।

কিন্তু ক্রিচার টি একটি বাইক ছুড়ে মারে আর মেয়েটি বিল্ডিং এর উপরে আটকে পরে।

ডক্টর আর ওয়াং ক্রিচার টিকে আটকানোর চেষ্টা করছে কিন্তু পারছেনা।

তখন জাদুই কাইব এসে ক্রিচারটির চোখে চাপা দিয়ে দেয়। আর ডক্টর জাদুর হাত দিয়ে একটি লাইটপোস্টে নিয়ে ক্রিচার টির চোখ এ মেরে চোখ তুলে নেয় আর ক্রিচার টি মারা যায়

আর ডাক্তার মেয়েটিকে বলে কাল রাত থেকে তুমি আমার স্বপ্নে আসছো। মেয়েটি বলে ওটা কোন স্বপ্ন না ওটা একটি অন্য উনিভার্স। এরপর সে ডঃ  আর ওয়াং কে মাল্টিভার্স সম্পর্কে বলেন।

ডক্টর বলে আগে তুমি এটা বল ওই অক্টোপাসের মতো ক্রিচার টা কেন তোমাকে ধরতে এসেছিল । তখন মেয়েটি বলে ওই ক্রিচার টা  আমাকে কিডন্যাপ করে  একটি ডিমন এর কাছে নিয়ে যেতে এসেছিল।

যাতে ওই ডিমনটা আমার পাওয়ার নিয়ে নেয়। আমার পাওয়ার হলো আমি মাল্টিভার্সের ট্রাভেল করতে পারি তখন ডক্টর বলে তুমি কি জানো ওই ডিমনটাকে কি করে হারানো যায়।

part 2 comming soon

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md. Mahtab Hossain - Aug 2, 2022, 12:17 AM - Add Reply

খুব এ গবেষনামুলক এবং সাইন্টিফিক আলোচনা।এভাবে আমরা আমাদের শিক্ষাকে অনেক উন্নত করতে পারি।

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ