বাংলা আর্টিকেল লিখে আয় করুন- শুধু মাত্র 200 ওয়ার্ডের আর্টিকেল লিখে

Earning : ৳24.000

অনলাইনে ইনকাম করার সেরা সাইট নিয়ে হাজির হলাম আপনাদের সামনে। এই সাইট থেকে মাসে আপনি 10,000 টাকা ইনকাম করতে পারবেন। তো চলুন সাইটের নাম জেনে নিই: diwti dot com

কিভাবে অ্যাকাউন্ট খুলবেন:

 প্রথমে ক্রোম ব্রাউজার যেয়ে ডিউটি ডটকম লিখে সার্চ দিবেন তারপরে রেজিস্ট্রেশন এ ক্লিক করে আপনার নাম ইমেইল আইডি,পাসওয়ার্ড,কনফার্ম পাসওয়ার্ড,এইগুলো দিয়ে অ্যাকাউন্ট খুলবেন।

তারপর আবার,ওই ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

কাজ কি এইখানে:

এইখানে কাজ হলো পোস্ট করা।আপনার কতো ভিউ হবে তার উপরে আপনি টাকা পাবেন।আপনার একটি পোস্টে যদি 5 জন ভিউজ হয় তাহলেই আপনি 1 সেন্ট পাবেন। (1 $ হলেই উঠাতে পারবেন।

কিভাবে পোস্ট করবেন:

লগইন করার পর বাম পাশে উপরে দেখবেন ।।। এরকম 3ডট আছে তাতে ক্লিক করবেন।তারপর দেখেবেন অ্যাড পোস্ট আছে।সেই খানে ক্লিক করে প্রথম টাইটেল দেখতে পারবেন টাইটেল এ লিখবেন জে সম্পর্কে আপনি পোস্ট করবেন সেই সম্পর্কে এক লাইন টাইটেল লিখবেন।

তারপর একদম নিচে কন্টেন্ট লেখা আছে ঐখানে ফাঁকা জায়গা পাবেন ঐখানে লিখবেন আপনার আর্টিকেল টি।তারপর ঐ সম্পর্কেও একটা ফটো দিবেন।তারপর নিচে একদিন ক্যাটাগরি আছে।সেইখানে জে সম্পর্কে আর্টিকেল লিখেছেন সেই ক্যাটাগরি দিতে হবে।

মনে রাখবেন অবশ্যই ক্যাটাগরি মিল রেখে পোস্ট করতে হবে। না হলে পোস্ট অ্যাপ্রুভাল হবেনা।

 

সব থেকে গুরুত্বপূর্ণ কথা হলো।কোনো খান থেকে কপি করলে হবেনা।সম্পূর্ণ নিজের লিখতে হবে। 200 ওয়ার্ডের আর্টিকেল লিখলেই হবে।কিন্তু 200 ওয়ার্ডের কম হলে হবেনা। বেশি হোক সমস্যা নেই।

কিভাবে ওয়ার্ড দেখবেন:

আপনার কতো ওয়ার্ড হয়েছে টা দেখার জন্য। বাম পাশে 3ডট এ ক্লিক করবেন।দেখবেন যে পোস্ট ওয়ার্ড লেখা আছে।ঐখানে ক্লিক করবেন।তারপর একটা বক্স আসবে।সেইখান যখন লেখা শুরু করবেন তখন দেখবেন যে একদম নিচে কতো ওয়ার্ড হয়েছে তা লেখা আসতেছে।যখন 200 ওয়ার্ড বা তার বেশি হবে তখন আপনি পুরোটা কপি করে অ্যাড পোস্ট এ যেয়ে আর্টিকেল লেখার ঐখানে পেস্ট করবেন।

ফটো কিভাবে অ্যাড করবেন:

ওইখানে 3ডট এ ক্লিক করলে দেখবেন যে ফ্রী ফটো অপশন আছে তাতে ক্লিক করেও অনেক ফটো ডাউনলোড করতে পারবেন।জে সম্পর্কে ফটো চান সেইটা লিখে সার্চ করলেও অনেক ফটো আসবে।

আখন জেনে নিই কি কি সম্পর্কে পোস্ট করতে পারবেন:-

প্রযুক্তি বিষয়ক খবর, মানে আর্নি ব্যাপারে লিখলে এই ক্যাটাগরি দিবেন। রোমান্টিক গল্পঃ,ভুতের গল্পঃ,হেলথ টিপস,জীবনের গল্পঃ,রেসিপি,কবিতা,খেলাধুলা,মুভি বিষয়ে।এইগুলো সম্পর্কে।

পেমেন্ট মেথড কি:-

বিকাশ,নগদ,রকেট,পেপাল,

যখন 1$ মানে 80 টাকা হবে তখন যদি আগে থেকেই আপনি নাম্বার আর পেমেন্ট মেথড ঠিক করে রাখেন তাহলে 1$ হলেই আপনার অ্যাকাউন্ট এ অটোমেটিক তারা টাকা পাঠিয়ে দিবে।

বিশ্বাস করতে পারছেন কতটা সুবিধা এই সাইটে।আপনার ফটো খুঁজতে অন্য কোথাও যেতে হবেনা তারাই ঐখানে দিয়ে দিয়েছে।তাছাড়া মাত্র 200 ওয়ার্ডের আর্টিকেল লিখলেই হবে।

Related Articles
Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

আমি একজন ক্ষুদ্র লেখক। কিছু ভালোবাসার কবিতা লিখি। সব কিছু নিয়েই লিখি কবিতা।তাছাড়াও আমার আর একটা যোগ্যতাও আছে সেটা হলো আর্ট করা।

আপনার জন্য আরও লেখা: