নতুন সাইট এখানে ঘরে বসে Youtube ভিডিও দেখে উপার্জন করতে পারবেন। মাত্র 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন বিকাশ এবং নগদে।

আমরা অনেকেই ঘরে বসে ওয়েবসাইটে কাজ করতে ভালোবাসি কিন্তু ওয়েবসাইটে ইনকাম করতে গিয়ে প্রতারণার স্বীকার হয়।এমনকি আমিও প্রতিনিয়ত প্রতারণার কবলে পরে থাকি তাই আমি যদি কোনও ইনভেস্তিং সাইটে কাজ না করি আপনাদের কেও বলি ইনভেস্ত না করে আগে ফ্রি ইনকাম করতে। কেননা অনলাইনই যেন এখন প্রতারকে ভরপুর।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাই আপনাদের সামনে ইনভেস্তিং সাইট থেকে ফ্রি ইনকাম সাইটকেই বেশি তুলে ধরে থাকি। আমিও ফ্রি ইনকাম সাইটকেই বেশি ভালোবাসি প্রতারনা করলেও তেমন যাই আসে না।

কিছুদিন আগে একটি সাইটে 10K invest করেছিলাম টাকা নিয়ে আমার আইডি ব্লক করে দিয়েছে।

তাই আমি এখন investing সাইটকে তেমন গুরুত দেই না। তবে অল্প কিছুদিন আগে নতুন একটি ফ্রি ইনকাম ওয়েবসাইট এসেছে ভালো ইনকাম দেই।(চলুন বিস্তারিত জেনে নেই)

Website Name: Dhaka work

এই সাইটটি নতুন এসেছে মার্কেটে তেমন রেজিস্টার হয়নি ইউজার অ তেমন নেই পেমেন্ট প্রুফ খুবই ভালো চাইলে আপনি রেজিস্টার করতে পারেন।তবে ভাই একটা কথা কি নতুন নতুন সব সাইটই ভালো ইনকাম দেই যখন তাদের ইউজার এর হার বৃদ্ধি পেয়ে যায় তখন তাদের ডিমান্ড বেড়ে যায়।চাই তারা আমাদেরকে দিয়ে কিভাবে ফ্রি কাজ করিয়ে টাকা মেরে দিয়ে চলে যেতে তবে সব ওয়েবসাইট এর মালিক এক নয়।

যেই ওয়েবসাইট নতুন আসে মার্কেটে যতো তারাতারি পারেন রেজিস্টার করে ইনকাম শুরু করুন নতুন অবস্থায় ঝামেলা কম থাকে এবং তাদের নিতি ভালো দেখায়।তবে Dhaka work এই সাইটটি যখন একেবারে নতুন আপনি চাইলে রেজিস্টার করে ইনকাম করতে পারেন এবং ১ ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন।

রেজিস্টার লিংকঃ https://dhakawork.com/?a=9691

আপনি এই লিঙ্কটি কপি করে যে কোনও ব্রাউজার এ গিয়ে পেস্ট করে রেজিস্টার করতে পারবেন।আমি বলব আমার লিঙ্কটি কপি করে নিয়ে অ্যাকাউন্ট করুন তাহলে আমিও কিছু % বোনাস পাবো।

আপনাদের সামনে আমি সাইটটি শেয়ার করলাম কিছু লাভের আশায় আপনাকে রেফার করতে পারলে আমার লাভ সত্য বলতে মানুষ লাভ ছাড়া কিছু করেনা।

রেজিস্টার এর নিয়মঃ

এই সাইটটি রেজিস্টার করা খুব সহজ তারপর ও বলে দিচ্ছি ।

ধাপ ১ : আপনার সম্পূর্ণ নাম বসিয়ে দিবেন।

ধাপ ২ : আপনার জিমেইল বসিয়ে দিবেন।

ধাপ ৩ : আপনার ইচ্ছেমতো একটি পাসওয়ার্ড বসিয়ে দিবেন। আবার পাসওয়ার্ড ভুলেন না যেন আইডি পুনরায় লগিন করতে হবে।

ধাপ ৪ : আপনি বাংলাদেশ সিলেক্ট করে দিবেন।

তারপর একটি টিক মার্ক দিয়ে Creat account এ ক্লিক করবেন পুনরায় আইডি লগিন চাইলে লগিন করে নিবেন হয়ে যাবে ।

Wabsite এর কাজ কি?

আসলে তেমন কোনো কষ্টের কাজ নেই এইখানে আপনি এইখানে আপনার ভিবিন্ন ক্যাটাগরির কাজ পাবেন। টাইপিং, ফেইসবুক, জিমেইল, ইউটিউব, কম্পিউটার প্রোগ্রাম, মোবাইল এপ্লিকেশন এবং কমেন্ট।

 

আপনি চাইলে youtube এ ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। আবার অনেক কাজ রয়েছে আপনি মানুষের সাইটে ভিজিট দিয়ে ও ইনকাম করতে পারবেন। কমেন্ট এবং সাবস্ক্রাইব করেও ইনকাম করতে পারবেন মোবাইল এপ্লিকেশন রেজিস্টার করেও ইনকাম করতে পারবেন।আপনার যেইটি সুবিধা হয় আপনার সুবিধা অনুযায়ী কাজ করবেন।

পেমেন্ট নেওয়ার সিস্টেমঃ 

আপনি কাজ করে মাত্র 1$ হলেই টাকা আপনার মোবাইল ব্যাংক যেমনঃ বিকাশ এবং নগদে নিয়ে ফেলতে পারবেন। খুব তারাতারি পেমেন্ট করে শৃঙ্খলা মেনে কাজ করবেন পেমেন্ট নিয়ে ঝামেলা হবে না।

আপনার মূল্যবান সময় দিয়ে এতক্ষন পাড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

(নিজের খেয়াল রাখবেন এবং পরিবারের খেয়াল রাখবেন)

আল্লাহ্‌ হাফেজ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
MD OMAR FARAQUE - Feb 10, 2022, 10:07 PM - Add Reply

niec

You must be logged in to post a comment.
MD Lavlu Mojumder - Feb 14, 2022, 5:00 PM - Add Reply

Nice post

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Department of Software Engineering running student