অনলাইনে গান শুনে ইনকাম করার উপায় | একটি গান শুনলে ৩ টাকা পেয়ে যাবেন [বিকাশে পেমেন্ট]

হ্যালো বন্ধুরা তোমরা কি জানো  Daily Watch Video &Earn Money Real Gift Generator অ্যাপটিতে মাসে ৩০ হাজার টাকা ইনকাম করতে পারো।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তোমরা যদি না জেনে থাকো তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে তোমরাও টাকা ইনকাম করা শুরু করতে পারো। আর তোমাদের একটা কথা বলে দিই তোমরা শুধু এই অ্যাপটিতে ৩ ভাবে টাকা ইনকাম করতে পারবে,

১। ভিডিও দেখে ইনকাম।

২। গান শুনে ইনকাম।

৩। স্পিন করে ইনকাম।

তোমাদের যদি ইনকামের প্রতি আগ্রহি থাকে তাহলে তোমরা অবশ্যই ইনকাম করতে পারবে। আর তোমাদের কিছু নিয়ম মেনে কাজ করতে হবে। আর নিয়ম না মানলে ইনকাম হবে না।

তাই তোমাদের উচিত ইনকামের জন্য সেই অ্যাপের নিয়ম মেনে চলা। আর তোমাদের এই আর্টিকেলে এ টু জেট কিভাবে আরনিং করবে তা বুঝিয়ে দেওয়া হবে। 

১। কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেঃ

প্রথমে তোমাদের মোবাইলের প্লে স্টোরে প্রবেশ করে সার্চ অপশনে ক্লিক করে সার্চ দিতে হবে Daily Watch Video & Earn Money Real Gift Generator তাহলে অ্যাপটি চলে আসবে। এর পর অ্যাপটি ডাউনলোড করে নিবে।

২। কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেঃ

প্রথমে তোমাদের অ্যাপটিতে প্রবেশ করতে হবে তারপর তোমাদের সামনে একটি ফরম চলে আসবে, সেই ফরমে তোমাদের নাম তোমাদের ইমেল এড্রেস তোমাদের মতো করে একটি পাসওয়ার্ড দিয়ে সাবমিটেক্লিক করলে আবার তোমার ইমেল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। তাহলেই তোমার রেজিস্ট্রেশন হয়ে যাবে।

৩। কিভাবে অ্যাপটিতে কাজ করবেঃ

অ্যাপটিতে লগইন করার পর তোমাদের Redeem অপশনে ক্লিক করলে দেখবে তোমাদের একাউন্টে ১০০ টাকা ঢুকে গেছে।

তারপর তোমাদের বাম পাশে দেখবে ওয়াচ ভিডিও সেখানে ক্লিক করবে। আর তোমরা একটা ভিডিও দেখলে ২ টাকা পাবে আর তোমরা সারাদিন কাজ করতে পারবে আর তোমরা টাকাও পাবে।

কিন্তু তোমাদের একটা ভিডিও ৫ মিনিটের কম দেখা যাবেনা। আর তোমাদের কাছে সেই অ্যাপ কোন টাকা চাইবে না। তোমরা তোমাদের মতো করে সেই অ্যাপ চালাতে পারো কিন্তু তোমরা রাতে সেই অ্যাপ চালাতে একটু সমস্যা হতে পারে।

তাই তোমাদের বললাম তোমরা রাতে কম ভিডিও দেখ। আর তার বদলে তোমরা স্পিন করে টাকা ইনকাম করতে পারো। আর একবার স্পিন করে ৩ টাকা পেতে পারো তাহলে ভাব তোমরা কত টাকা ইনকাম করতে পারতেছ।

আর তোমাদের কাছে আরেকটি কথা বলে দেই তোমরা এই অ্যাপে নিয়ম মেনে চলবে সেটা হচ্ছে তোমরা দিনরাত ১২ ঘন্টা চালাতে পারবে না। আর তোমরা এই নিয়ম মানলে অবশ্যই টাকা ইনকাম করতে পারবে তাই তোমরা এভাবেই কাজ করবে।

৪। কিভাবে টাকা তুলবেঃ

তোমরা টাকা তুলতে চাইলে Withdraw অপশনে ক্লিক করবে তারপর তোমরা বিকাশে, নগতে টাকা নিতে পারো।

তারপর তোমরা বিকাশে টাকা নিতে চাইলে বিকাশে ক্লিক করলে তোমার মোবাইল নাম্বারটা দিবে আর তোমরা কত টাকা তুলবে সেটা লিখে দিয়ে সাবমিটে ক্লিক করবে। আর ২৮ ঘন্টার মধ্যে তোমার বিকাশ একাউন্টে টাকা ঢুকে যাবে। 

আল্লাহ হাফিজ।     

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ