এড ক্লিক করে প্রতিদিন আনলিমিটেড ফ্রি ইনকাম করতে পারবেন?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের একটি ইনকাম সাইটের সাথে পরিচয় করিয়ে দি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যেখানে এড ক্লিক, রেফার করা সহ আরও অনেক ধরনের কাজ করে ইনকাম করতে পারবেন। আপনি এই সাইটে কাজ করে TRX ইনকাম করতে পারবেন। তো চলুন শুরু করা যাক : 

Site link : https://viefaucet.com?r=62f9db4f568cba641154e679

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন । আশা করি আপনি আমার রেফার লিঙ্ক থেকে একাউন্ট খুলবেন। এবার রেজিস্টার বাটনে ক্লিক করুন। আপনি একটি ফর্ম দেখতে পাবেন।

সেটি পূরণ করুন। তারপর রেজিস্টার বাটনে ক্লিক করুন। ইমেইল ভেরিফাই করতে বললে আপনি আপনার ইমেইল এর ইনবক্সে চলে যান। সেখান থেকে ইমেইল ভেরিফাই করে নিন।

আর করতে না বললে সরাসরি লগইন করুন। ব্যাস কাজ শেষ । আপনার একাউন্ট খোলা হয়ে গেছে।

কিভাবে কাজ করবেন?

কাজ করার জন্য উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন। তারপর ডেইলী চেকিং ক্লিক করুন। ডান পাশে থাকা ক্লাইম অপশনে ক্লিক করুন। এখানে আপনি ২৪ ঘন্টা পর পর একবার করে বোনাস টাকা নিতে পারবেন।

এবার নিচের ptc তে ক্লিক করুন। সেখানে এড ক্লিক করে ইনকাম করতে পারবেন । প্রতি এড ৫-১৫ সেকেন্ড দেখতে হবে। এড ক্লিক করার জন্য view বাটনে প্রেস করুন।

যে সাইটে নিয়ে যাবে সেই সাইট ৫-১৫ সেকেন্ড ভিজিট করুন। এছাড়া short link এ ক্লিক করে লিংক শেয়ার করে ইনকাম করতে পারবেন। Referral link এ ক্লিক করে আপনি আপনার রেফারেল লিংকটি দেখতে পাবেন।

সেটি বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এতে আপনার ইনকাম আরও বেড়ে যাবে। আপনি চাইলে ইউটিউব এ এই সাইট সম্পর্কিত ভিডিও গুলো দেখে আসতে পারেন। এতে আপনার সুবিধা হবে।

কিভাবে উইথড্র করবেন?

টাকা উইথড্র করতে পুনরায় থ্রী ডড ক্লিক করুন। উইথড্র বাটনে ক্লিক করুন। এবার নিচের দিকে TRX,btc, litecoin সহ আরও অনেক গুলো অপশন দেখতে পাবেন। আপনি যদি TRX এ উইথড্র করতে চান তাহলে TRX সিলেক্ট করে দিন।

TRX একাউন্ট না থাকলে trust wallet এপটি ডাউনলোড করে TRX একাউন্ট খুলে নিন। এবার উপরে wallet এর জায়গায় আপনি আপনার TRX Address টি বসিয়ে দিন।

তার নিচের বক্সে টাকার পরিমাণ দিয়ে দিন। এবার সবার নিচে কিছু ছবি দেখতে পাবেন। যে ছবিটি একবার রয়েছে সেটিতে ক্লিক করুন।

তারপর উইথড্র বাটনে ক্লিক করলে ২৪ ঘন্টার মধ্যে তারা পেমেন্ট কমপ্লিট করে দিবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ