Daily Pay থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন দেখে নিন?

হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম আমি আপনাদের মাঝে আবারো একটি নতুন আর্টিকেল নিয়ে হাজির হলাম।আমি এই আর্টিকেলে আপনাদের দেখাবো আপনারা কিভাবে একটি অ্যাপস এর মাধ্যমে খুব ভালো পরিমাণে একটা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর আপনি যে ইনকামটা করবেন সেটা সাথে সাথে আপনি উইন্ডো  করে নিতে পারবেন। সো আমি আপনাদের দেখাবো আপনারা অ্যাপসটি কোথায় পাবেন আপনারা কিভাবে অ্যাপস এই নতুন অ্যাকাউন্ট ক্রিয়েট করবেন আপনারা কিভাবে অ্যাপস এর মাধ্যমে কাজ করবেন কিভাবে আপনারা অ্যাপসের মাধ্যমে টাকাটা উইথড্র করতে পারবেন আজকের এই আর্টিকেলে আমি সবকিছু প্রসেস আপনাদের দেখে দেবো।

আপনাদের আরেকটি কথা বলে রাখি এই অ্যাপসে কোন ইনভেস্ট করতে হবে না কোন কিছু ডলার বা কিছু ডলার  ডিপোজিট করতে হবে না এখানে শুধু আপনারা কাজ করবেন আর খুব বেশি বেশি ইনকাম করবেন। তো আপনারা সবাই এই আর্টিকেলটি সুন্দরভাবে শুরু থেকে শেষ পর্যন্ত ভালোভাবে পড়বেন তাহলে আপনার সবকিছু প্রসেস বুঝতে পারবেন আর যদি টেনে টেনে পড়েন তাহলে আপনারা কিছুই বুঝতে পারবেন না। তাহলে আর্টিকেলটি শুরু করছি, 

তো আমি আপনাদের বলছি আপনার অ্যাপসটি কোথায় পাবেন।  আপনারা সর্বপ্রথম প্লে স্টোরে যাবেন প্লে স্টোরে গিয়ে ডেলিই পে লিখে সার্চ করবেন। আর ডেলিই পে  লেখার সাথে সাথে আপনার অ্যাপসটা পেয়ে যাবেন। আমি পথমেই  আপনাদের একটা কথা বলে নি আপনারা এই অ্যাপসটিকে ফালতু বা ফেক মনে করবেন না।

আপনারা যদি এই অ্যাপসে একটু টাইম দিয়ে কাজ করেন তাহলে আপনারা ভালো পরিমাণ একটা ইনকাম করতে পারবেন। আর সেই ইনকাম কিত টাকাটা সাথে সাথে উইন্ডো করে নিতে পারবেন আপনার হাতে। আপনারা অ্যাপসটা কোথায় পাবেন বলে দিলাম এবার আমি আপনাদের বলব অ্যাপস আপনারা কিভাবে নতুন অবস্থায় কিভাবে নতুন অ্যাকাউন্ট তৈরি করবেন।

তো আমি তার আগে একটি কথা বলে নি অ্যাপসে অ্যাকাউন্ট তৈরি করার সময় আপনাদের একটা ভিপিএন অন করতে হবে বা অ্যাপস এ কাজ করার জন্য আপনাকে একটা ভিপিএন দরকার হবে। তো আপনি প্রথমে প্লে স্টোরে যাবেন সুপার ভিপিএন বা টার্বো ভিপিএন লেখা সার্চ  করবেন এবং ইউএস কানেক্ট করে  করে আপনারা সুন্দরভাবে কাজ করবেন।তো চলুন কিভাবে অ্যাকাউন্ট তৈরি করে দেখে নিন।আপনারা প্রথমে ভিপিএন কানেক্ট  করে অ্যাপসে ক্লিক করবেন।

তো অ্যাপসে ক্লিক করার পর একটু লোড হওয়ার পর একটা ইন্টারফেস আসবে সেখানে নিচে লেখা আছে সাইন ইন। তো আপনারা ফাইনালি সাইন ইন এ ক্লিক করবেন। তো প্রথমে আপনাদের একটা ইউজারনেম দিতে বলবে তো আপনারা আপনাদের ইচ্ছা মত একটা ইউজারনেম দিবেন যাতে আপনাদের মনে থাকে।

তারপর  আপনাদের ফোন নাম্বার বসাতে বলবে তো আপনারা সুন্দরভাবে আপনাদের ফোন নাম্বার বসিয়ে দিবেন।তারপর 3 নাম্বার অপশন এ পাসওয়ার্ড দিতে বলবে তো আপনারা সুন্দরভাবে পাসওয়ার্ড দেবেন যাতে আপনাদের মনের থাকে। তারপর কনফার্ম পাসওয়ার্ড এ ক্লিক করার পর আপনারা যে পাসওয়ার্ডটি দিয়েছেন কনফার্ম পাসওয়ার্ড এ সেই পাসওয়ার্ডটি  দেবেন।

তারপরে ঠিক সেই নিচে রেফার কোড নামে একটি অপশন পাবেন সেখানে আমি আমার বসানো কোডটি সেখানে আপনারা বসাবেন। রেফার কোড দিয়ে হচ্ছে  1234 সুন্দর এভাবে আপনারা রেফার কোড অপশনে বসাবেন। যখন আপনাদের রেফার কোড বসানো হয়ে যাবে তখন আপনারা ঠিক নিচের সাইন ইন নামে একটি অপশন পাবেন সেখানে আপনারা ক্লিক করবেন সাইন ইন এ ক্লিক করার পর আপনার অ্যাকাউন্টটি ক্রিয়েট সম্পন্ন হয়ে যাবে।

এবার আপনাদের সামনে লগইন ইন্টারফেস আসবে তো আপনার নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন অপশন এ ক্লিক করে আপনাদের মেইন হোমপেজে যাবেন।আমি এবার আপনাদের এ আর্টিকেলে বলব আপনারা কিভাবে কাজ করবেন।

আপনা  এখানে বিভিন্ন ভাবে ইনকাম করতে পারবেন এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন স্পিন করার মাধ্যমে ইনকাম করতে পারবেন ভিডিও দেখার মাধ্যম ইনকাম করতে পারবেন।এখানে কাজ করার জন্য তারা আপনাকে প্রথমে টাকা দেবে না বেস্ট কিছু পয়েন্ট দেবে আর পয়েন্টকে কনভার্ট করে আপনাদের ডলারে পরিণত করতে হবে  আর ডলার থেকে থেকে আপনার টাকাটা তুলতে পারবেন। 

আপনারা যেভাবে কাজ করবেন এভাবে আপনাদেরকে বেশ কিছু পয়েন্ট ইনকাম হবে আর এখানে 1000 পয়েন্টে তারা 10 সেন্ট দেয় আর এখানে বিকাশ উইথড্র  করার জন্য এক ডলার প্রয়োজন হয় আর মোবাইল রিচার্জ করার জন্য 25 সেন্ট প্রয়োজন হয়। তো আপনারা উইথড্র করার জন্য সেখানে একটা উইন্ডো অপশন পাবেন আপনারা উইড্র অপশন এ ক্লিক করবেন ক্লিক করার সাথে সাথে আপনাদের নোটিশ বোর্ডে চলে আসবে কিছু কথা তো আপনারা ভাল করে পড়ে নেবেন তো আপনার এখানে খুব সহজে বিকাশ, রকেট, নগদ, এগুলো মাধ্যমে উইথড্র নিতে পারবেন।

উইথড্র দেওয়ার কিছুক্ষণ পরে টাকাটা আপনাদের কাছে চলে আসবে আপনারা যার মাধ্যমে উইন্ডো দেবেন সেখানে আপনাদের টাকাটা চলে আসবে।আর এখানে যেভাবে কাজ করেন প্রথমে ওয়াস নাও অ্যাড এ ক্লিক করবেন এখানে আপনার এড শো করবে তারপর আপনারটা কেটে দিবেন এভাবে করে আপনি দিনে 10 টা থেকে 12 টা দেখতে পারবেন এখান থেকে আপনারা পয়েন্ট ইনকাম করতে পারবেন।

এছাড়া লাকি স্পিন করে আপনারা  ক ইনকাম করতে পারবেন পরে এই পয়েন্টগুলোর ডলারে কনভার্ট করে নিবেন। এছাড়া এই অ্যাপসে বেশি ডলার ইনকাম করতে হলে আপনাকে বেশি বেশি  রেফার করতে হবে।   

আপনার ফ্রেন্ড দের এছাড়া  বিভিন্ন জায়গায় শেয়ার করুন বিভিন্ন গ্রুপে শেয়ার করবেন তাহলে আপনার লিংক থেকে যে একাউন্ট খুলবে আপনার ডলারগুলো ইনকাম হবে।

আর আমি আপনাদের বলছি আপনারা যদি একটু সুন্দরভাবে কাজ করেন তাহলে একদিনে 10 থেকে 20 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব ইজিলি ভাবে। তো আমি আপনাদের সব প্রসেস শিখিয়ে দিলাম কিভাবে কি করবেন আর এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Adhora Ahmed - Feb 27, 2022, 7:02 PM - Add Reply

thanks

You must be logged in to post a comment.
Md Mahamudul - Mar 2, 2022, 4:26 PM - Add Reply

Hello vai

You must be logged in to post a comment.
Md Mahamudul - Mar 2, 2022, 4:25 PM - Add Reply

Okay vai

You must be logged in to post a comment.
Parvej ahmed - Mar 2, 2022, 7:36 PM - Add Reply

ধন্যবাদ সবাইকে

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ