প্রতিদিন 100 থেকে 500 টাকা ইনকাম করুন খুব সহজে একটি অ্যাপ্লিকেশন থেকে ।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমিও ভালো আছি । যারা স্মার্ট ফোন ব্যাবহার করেন তারা সবাই চায় ঘরে বসেই সেই ফোনটি দিয়ে প্রতিদিন 100 থেকে 500 টাকা ইনকাম করতে। কিন্তু অনেকেই পারে আবার অনেকেই পারে না । আজকে যারা পারতেছেনা ইনকাম করতে আজকে আমি শুধু তাদের জন্য এই আর্টিকেলটি নিয়ে হাজির হলাম । তাহলে চলুন শুরু করা যাক । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে pay cash.

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন?

অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে প্লে স্টোরে যাবেন । তারপর সার্চ অপশনে গিয়ে উপরে দেওয়া নামটি দিয়ে সার্চ করবে সাথে সাথে এপ্লিকেশনটি চলে আসবে । আপনাদের সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন । আমি অ্যাপ্লিকেশনটির ডাউনলোড লিংক নিচে দিচ্ছি । আপনারা চাইলে সেখান থেকেও ডাউনলোড করে নিতে পারেন । 

ডাউনলোড

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ হচ্ছে এই অ্যাপ্লিকেশনটিতে আপনারা বাংলাদেশ থেকে কাজ করতে পারবেন না । এজন্য আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । আমি ভিপিএন টির নাম নিচে দিচ্ছি । আপনারা সেটি ডাউনলোড করে কানেক্ট করে কাজ করবেন ।

আপনার জন্য আর লেখা

ভিপিএন টির নাম হচ্ছে Shora VPN । আপনার এটি গুগল প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করে নিবেন । আর কানেক্ট করে কাজ করবেন যদি কানেক্টেড না করে অ্যাপ্লিকেশনটি ওপেন করেন তাহলে আপনারা এটাতে কাজ করতে পারবেন না । 

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

অ্যাপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন করার জন্য অ্যাপ টি ওপেন করবেন । রেজিস্টার অথবা সাইন-আপ লেখায় ক্লিক করবেন । তারপর সেখানে আপনার নাম আপনার ইমেইল এড্রেস আপনার পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে বলবে ।

লগইন করার জন্য আবার আপনি আপনার ই-মেইল অ্যাড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । এইবার আপনি অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে পারবে না । একটা কথা বারবার বলছি কারণ ভিপিএন ছাড়া এই অ্যাপ্লিকেশনটিতে আপনারা কাজ করতে পারবেন না । সুতরাং ভিপিএন কানেক্ট করে কাজ করবেন ।

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

এবার আপনি প্রথমে ডেইলি চেকিং এ ক্লিক করবেন । সাথে সাথে আপনি একসেন্ট অথবা 2 সেন্ট পেয়ে যাবেন । 24 ঘন্টায় আপনি একবার ডেইলি চেকিং এ ক্লিক করতে পারবেন । আপনি সেখানে ম্যাথ কুইজ খেলে ইনকাম করতে পারবেন । স্পিন করে ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে ইনকাম করতে পারবেন । 

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্র দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem অথবা withdraw লেখা আছে সেখানে ক্লিক করবেন । আপনি বিকাশ রকেট নগদ অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন । 10 টাকা হলে আপনি মোবাইল রিচার্জ নিতে পারবেন । 1 ডলার হলে বিকাশ নগদ অথবা রকেটে নিতে পারবেন । বিকাশে টাকা নেওয়ার জন্য বিকাশ সিলেক্ট করবেন ।

তারপর সেখানে আপনার নাম্বার আপনার অ্যামাউন্ট দিয়ে উইথ ড্র অথবা রিডিম লেখায় ক্লিক করবেন । আপনি 24 ঘন্টার ভিতরে টাকা পেয়ে যাবেন । 

আরো একবার বলছি ভিপিএন কানেক্ট করে কাজ করবেন তা না হলে টাকা পাবেন না । এবং কাজ করতে পারবেন না । 

তো বন্ধুরা আজকের পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন । আমার লেখা টি যদি আপনাদের ভালো লাগে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন আল্লাহ হাফেজ । ধন্যবাদ

আপনার জন্য আর লেখা

Related Articles
Comments

You must be logged in to post a comment.