দিনে 500 টাকা ইনকাম করুন খুব সহজেই একটি অ্যাপ থেকে ।

হ্যালো বন্ধুরা কেমন আছো সবাই ? আশা করি সবাই ভালো আছেন । ভালো তো থাকারি কথা এই সাইট যারা ব্যবহার করে তারা সব সময় ভালো থাকে । আমিও ভালো আছি । বেশি কথা বলবো না কাজের কথায় আসা যাক । আজকে আমি যে পোস্টটা নিয়ে হাজির হয়েছি সেটা হল কিভাবে আপনি একটি অ্যাপ থেকে প্রতিদিন 500 টাকা ইনকাম করতে পারবেন । চলুন শুরু করা যাক ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন?

অ্যাপটির নাম হচ্ছে BD Cash । অ্যাপটি ডাউনলোড করার জন্য নিচের লিংক দেওয়া হল সেই লিংকে প্রবেশ করে অ্যাপটি ডাউনলোড করে নেবেন । অথবা গুগল প্লে-ষ্টোরে গিয়ে লিখে সার্চ করে ডাউনলোড করতে পারবেন । Download Link : https://play.google.com/store/apps/details?id=com.BDCASHAFFICAL.BDCash Refer Code : 724174

অ্যাপটি ওপেন করার আগে আপনাকে আরো একটি অ্যাপ গুগোল প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করতে হবে । একটি নাম হচ্ছে Turbo VPN । একটি ওপেন করে কানেক্ট এ ক্লিক করে নেবেন ।

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন?

BD Cash এটি ওপেন করবেন ওপেন করে Registration লেখায় ক্লিক করবেন । তারপর সেখানে আপনার নাম আপনার ইমেইল আর পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে Registration এ ক্লিক করবেন । লগইন এই আবার ইমেইল পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন । তারপর নতুন একটি পেজ ওপেন হবে । 

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন?

প্রথমে আপনি ডেইলি চেকিং এ ক্লিক করবেন । এরপর সাথে সাথে আপনার একাউন্টে 1 sent দিয়ে দিবে । এখন আপনি সেখানেই স্পিন করে ইনকাম করতে পারবেন । ম্যাথ কুইজ খেলে ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে ইনকাম করতে পারবেন রেফার করে ইনকাম করতে পারবেন । এই অ্যাপটিতে অনেক সহজে প্রতিদিন 500 টাকা ইনকাম করতে পারবেন । 

৪. কিভাবে অ্যাপটিতে টাকা উইড্রো দেবেন ?

টাকা উইথড্র দেওয়ার জন্য আপনি দেওয়ার জন্য আপনি Redeem এ ক্লিক করবেন । সেখানে আপনি 2 ডলার হলে রিচার্জ নিতে পারবেন । 5 ডলার হলে বিকাশ অথবা নগতে নিতে পারবেন । যদি বিকাশে টাকা নিতে চান তাহলে বিকাশে ক্লিক করবেন । বিকাশ এ ক্লিক করে আপনার নাম্বার এবং অ্যামাউন্ট দিয়ে উইথড্রো অপশনে ক্লিক করবেন । সাথে সাথে আপনি টাকা পেয়ে যাবেন । মোবাইলের রিচার্জ নেওয়ার হওয়ার জন্য । একই কাজ করতে হবে । 

তাহলে আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন । আমার পোস্টটা যদি আপনাদের ভালো লাগে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । আসসালামু আলাইকুম ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ