Click করলেই টাকা ইনকাম । আয় করুন ক্যারিয়ার গড়ুন?

Earning : ৳8.400

Click করলেই টাকা ইনকাম । আই করুণ ক্যারিয়ার গড়ুন । পিটিসি সাইটে ইনকাম করার চাবি কাঠি আপনার হাতে । এখানে একটা কথা না বলেই নই । আসলে এই পিটিসি সাইট গুলোতে কাজ করে অনেকই ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু টিকে থাকতে পারে খুব কম জন । তাই আপনি যদি এখানে কাজ করতে চান এখান থেকে টাকা আয় করতে চান তাহলে আপনাকে ধৈর্য ধরতে হবে ।

এবং আপনাকে কম পক্ষে এখানে 6 মাস কাজ করতে হবে । আজকে আমি আপনাদের বলবো যে কিভাবে আপনারা এখান থেকে টাকা ইনকাম করে আপনাদের ক্যারিয়ার গড়তে পারেন। তো চলুন শুরু করা যাক আজকের আর্টিকেলটি ।

Download from Unsplash

PTC মানে paid to click. অর্থাৎ click করলেই টাকা ইনকাম। আপনারা যদি পিটিসি সাইট গুলো থেকে ইনকাম করতে চান তাহলে আপনারা ইন্টারনেট থেকে অনেক পিটিসি সাইট পেয়ে যাবেন ।

যে গুলো থেকে আপনারা ইনকাম করতে পারবেন । তবে এখানে একটা কথা অনেক পিটিসি সাইট থেকে আপনারা ইনকাম করতে পারবেন ঠিক আছে ।

কিন্তু এই টাকা যখন আপনি তুলতে যাবেন তখন দেখা গেছে আপনার টাকা আপনি তুলতে পারছেন না । এত কষ্টের টাকা যদি না তুলতে পারেন তাহলে কেমন লাগে বলুন তো ।

তাই আপনাদের বলছি এই পিটিসি সাইট গুলোতে কাজ করার আগে ইন্টারনেটে একটু ঘাঁটাঘাঁটি করে দেখুন ওই সাইটটি সম্পর্কে । যদি আপনার মনে হই যে না এই সাইট থেকে আসলে টাকা ইনকাম করা সম্ভব ।

এবং আপনার টাকা আপনি তুলতে পারবেন তাহলে আপনি সেখানে কাজ করতে পারেন কোনো সমস্যা নাই ।

আপনিকি‌ জানে যে এই পিটিসি সাইট গুলো কিভাবে কাজ করে । আপনি যখন এই পিটিসি সাইট গুলোতে কাজ করবেন আপনি হইতো বা লক্ষ করে থাকবেন যে আপনারা ওই খান থেকে ভিডিও দেখে গেম খেলে কিংবা সার্ভে করে আপনাকে ইনকাম করতে হবে ।

আর এই অ্যাড গুলো বিভিন্ন কোম্পানি দিয়ে থাকে । অ্যাড দেখার জন্য আপনকে তারা 1 পেনি করে দিবে । আপনাদের একটু খুলে বলি 100 পেনি = 1 সেন্ট 

আর 100 সেন্ট = 1 ডলার । আর এই অ্যাড দেখার জন্য আপনাকে পিটিসি সাইট গুলো 1 পেনি করে দিবে কোনো ডলার নই কিন্তু । মানে 1 ডলার ইনকাম করার জন্য আপনাকে 1000 ভিডিও দেখতে হবে ।

আর আপনি যদি দিনে 500 টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে পারায় 6000 হাজার ভিডিও দেখতে হবে । বুঝতেই পারছেন যে কত কঠিন একটা কাজ ।

তাই আপনাদের বলছি এসব পিটিসি সাইট থেকে টাকা ইনকাম করার চিন্তা ভাবনা বাদ দিন । আপনি যদি সত্যি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাহলে কোনো একটা কাজ শিখুন তারপর অনলাইন এ আসুন ।

একটা কথা সবসময় মনে রাখবেন যা সহজে পাওয়া যাই সেটার মূল্য থাকে না ।

Related Articles
Comments

You must be logged in to post a comment.