Chrome ব্রাউজারে পাবলিকরা কেমন আর্টিকেল বেশি খুঁজে

আমরা অনেক ব্লক করে টাকা আয় করি কিন্তু আমরা জানিনা পাবলিকরা কেমন আর্টিকেল পছন্দ করে আজকে আমি জানাবো পাবলিকরা কেমন আর্টিকেল বেশি পছন্দ করে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

১।অনলাইনে কীভাবে আয় করবোঃ 

এই টপিক্স টা অনলাইনে বেশি সার্চ হয় কারণ সবাই চায় অনলািইনে কাজ করে টাকা আয় করতে। কারণ অনলাইনে টাকা আয় করা বেশিরভাগ মানুষ সহজ মনে করে। 

২। কীভাবে  মুভি ডাউনলোড করবোঃ

আসলে আমরা অনেকে মুভি দেখি কিন্তি সব মুভি আমরা বিটমেট অথবা ইউটিউব এ খুজে পাই না তাই আমরা ক্রম থেকে মুভি ডাউনলোড করতে চাই এমনকী আমিও অনেক বার এটি শিখার জন্য অনলাইনে সার্চ করেছি। তাই এটা খুব জনপ্রিয় একটা প্রশ্ন কারণ ক্রম থেকে মুভি ডাউনলোড করা এতো সহজ না বুঝছো। 

৩।কম্পিউটারঃ

বেশিরভাগ মানুষ কম্পিউটার ব্যাবহার করে। কিন্তু অনেকে কম্পিউটার সম্পর্কে অনেক কিছু জানেনা কম্পিউটার এর মধ্যে কোনো কিছু না বুঝলে গুগল অথবা ক্রমে সার্চ করে কিন্তু বেশিরভাগ ইংলিশ আর্টিকেল আসে তাই আপনি যদি এই সাইটে লিখেন ভালো ভিউ পাবেন। 

৪।ইউটিউবে বিড়িও কপিরাইট তুলে ফেলার উপায়ঃ 

এটা খুবিই ইমপোর্টেন্স টপিক্স আর্টিকেল লেখার জন্য।কারণ বর্তমানে এমন কোনো ব্যাক্তি নাই যারা  ইউটিউব ব্যাবহার করে না।  আবার খুব কম সংখ্যক লোক আছে যাদের ইউটিউব চ্যানেল  নাই।বর্তমানে সবাই ইউটিউবে বিড়িও ছেড়ে আয় করতে চায় কিন্তু  তারা কপিরাইট আইন সম্পর্কে জানেনা।

তাই তারা বিভিন্ন ভিডিও ডাউনলোডার দিয়ে ভিডিও ডাউনলোড করে ইউটিউব এ ছাড়ে আর ভিডিও কপিরাইট ক্লেইম উঠে এটা দূর করার জন্য বিভিন্ন ওয়েবসাইটে সার্চ করে তাই আপনি এই সম্পর্কে আর্টকেল লিখে আয় করতে পারেন খিব সহজে।

৫। স্বাস্থবিধি সম্পর্কে লিখতে পারেনঃ

কারণ বর্তমানে অনলাইন যুগ হওয়ায় বেশিরভাগ মানুষ স্বাস্থ্য সম্পর্কে অনলাইন এ জানতে চায়৷ অনেকে সার্চ করে কোন ফলের কী উপকার কোন জিনিস স্বাস্থের জন্য ভালো। ক্যান্সারের জন্য কী খাওয়া ভালো ইত্যাদি ইত্যাদি এটা লিখেও প্রচুর ভিউ  পেতে  পারেন

৬।ফ্রিল্যান্সার সম্পর্কিত তথ্যঃ

বর্তমানে অনেকে ফ্রিল্যান্সার এর উপর আগ্রহী। কারণ ফ্রিল্যন্সার করে বাংলাদেশীরা দেশকে রিপ্রেজেন্ট করছে আবার অধিক অর্থ উপার্জন করছে  তাই তাদের এই সফলতা দেখে অনলাইনে ঘরে বসে কাজ করতে চায়  তাই অনেকে ফ্রিল্যান্সার সম্পর্কে জানার জন্য ক্রমে সার্চ করে থাকে। তাই এই সম্পর্কে লিখলে আপনি অনেক ভিউ পেতে পারেন। 

৭।হ্যাকিংঃ বর্তমানে অনেক মানুষ হ্যাকিং এর উপর আগ্রহী অরা ফেসবুক তরপর ডাটা আরো বিভিন্ন ধরনের হ্যাক সম্পর্কে জানতে চায় তাই এটা অনেক গুরুত্বপূর্ণ। 

৮।ওয়াইফাই হ্যাকিংঃ

বেশিরভাগ মানুষ ফ্রী ইন্টারনেট পেতে চায় তাই তারা পাশবর্তী কোনো ওয়াইফাই থাকলে ফ্রী ওয়াইফাই চালিয়ে আনন্দ উপোভোগ করতে চাই তাই অনেকে জানতে চায় কীভাবে ওয়াইফাই হ্যাক করতে পারে ওয়াইফাই হ্যাক করারা এপস কোনটি। ইত্যাদি ইত্যাদি। তাই এই ওয়াইফাই সম্পর্কে লিখলে আপনি প্রচুর ভিউ পেয়ে আয় বাড়াতে পারেন।

সুতরাং আপনি যদি এই আর্টিকেল পড়ে উপকৃত হয়ে থাকেন আমাকে লাইক অতবা ফলো দিবেন ধন্যবাদ যাতে আমি আমার দক্ষতা বাড়িয়ে কাজ করার সাপোর্ট পাই। ধন্যবাদ এই আর্টিকেল পড়ার জন্য। আরো বিভিন্ন ধরণের তথ্য জানতে জে আইটি আর্নিং প্রোগ্রাম এর সাথে থাকুন। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Shihab Siam - Jul 18, 2022, 4:28 PM - Add Reply

Oh thank you,Finally I understand

You must be logged in to post a comment.
Shihab Siam - Jul 18, 2022, 4:34 PM - Add Reply

I thought its difficult but it is too easy,thank you

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ