নগদে ২০ টাকার বেশি রিচার্জে ১০ টাকা ক্যাশব্যাক অফার।

Earning : ৳6.600

নগদ হচ্ছে ডাক বিভাগের ডিজিটাল লেনদেন। নগদের স্লোগান হচ্ছে "দেশি নগদে বেশি লাভ"। নগদ একাউন্টে কোম্পানি অনেক সুন্দর সুন্দর অফার করে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এদের রয়েছে সাইন আপ বোনাস, রিচার্জে ক্যাশব্যাক,অ্যাড মানিতে ক্যাশব্যাক এবং দেশের সকল মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানের তুলনায় সবচেয়ে কম রেটে টাকা উত্তোলনের সুবিধা।

বাংলাদেশের প্রায় ছোট বড় সকল বাজারেই নগদের উদ্দোক্তা পয়েন্ট রয়েছে। এসব উদ্দোক্তা পয়েন্ট নিয়মিত নগদের মোবাইল ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। 

নগদের সাইন আপ বোনাস

পূর্বে নগদ অ্যাপে একাউন্ট রেজিষ্ট্রেশন করলেই ৫০ টাকা পাওয়া যেতো। কালের পরিক্রমায় এখন তা কমে এসেছে। বর্তমানে নগদ অ্যাপ দিয়ে একাউন্ট সফল ভাবে রেজিস্ট্রার করলে আপনি রেজিষ্ট্রেশনের জন্য কোনো বোনাস পাবেন না।

২০২২ সালের আগস্ট মাসে যে সাইন আপ বোনাস পাবেন সেটি হলো আপনাকে সফল ভাবে একাউন্টটি রেজিষ্ট্রেশনের পর কোনো উদ্দোক্তা পয়েন্ট থেকে যেকোনো পরিমাণ টাকা ক্যাশ ইন করে প্রথমবার নিজের নাম্বারে ২০ টাকা রিচার্জ করলে পাবেন ১০ টাকা ক্যাশব্যাক।

অথবা নিজের নাম্বারে প্রথমবার ১০ টাকা রিচার্জ করলে পাবেন ১ জিবি ইন্টারনেট। 

নগদ একাউন্ট খোলার নিয়ম

নগদ একাউন্ট ২ ভাবে খোলা যায়।  

 ১. ইউএসডি কোড ডায়াল করে

২. নগদ অ্যাপের মাধ্যমে 

ইউএসডি কোড ডায়াল করেঃ  নগদ একাউন্ট খোলা দেশের সব মোবাইল ব্যাংকিং সেবার তুলনায় অনেক সহজ। নগদের ইউএসডি কোড হচ্ছে *১৬৭#।

এই কোডটি ডায়াল করে পিন সেট করলেই যার নামে উক্ত সিমটি রেজিষ্ট্রেশন করা আছে তার নামেই অটোমেটিকালি নগদ একাউন্টটি রেজিষ্ট্রেশন হয়ে যাবে।

নগদ অ্যাপের মাধ্যমেঃ অনান্য মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান গুলোর মতো নগদেরও রয়েছে নিজস্ব অ্যাপ। যার নাম "নগদ" অ্যাপ। আপনার ফোনের প্লে স্টোরে গিয়ে নগদ লিখে সার্চ করলেই নগদ অ্যাপটি পাওয়া যাবে।

সেটি ইনস্টল করার পর রেজিষ্ট্রেশন প্রকিয়ায় গিয়ে আপনার এনআইডির সামনের এবং পিছনের ছবি দিয়ে পরবতী ধাপে যাওয়ার জন্য ক্লিক করলেই আপনার এনআইডির যাবতীয় তথ্য আপনার ইন্টারফেসে সো করবে।

তারপর পরবতী ধাপে যাওয়ার জন্য ক্লিক করলে আপনার একটি সেলফি দিতে হবে। সব তথ্য আপলোড হওয়ার পর আপনার সিমে একটি মেসেজ আসবে যেখানে আপনাকে পিন সেট করতে বলা হবে।

এখন আপনি চাইলে অ্যাপেও পিন সেট করতে পারেন এবং ইউএসডি কোড ডায়াল করেও। পিন সফলভাবে সেট হয়ে গেলে আপনার একাউন্টটি ব্যবহার উপযোগী হয়ে যাবে।

এবং সাথে সাথে আপনাকে একটি ষোল সংখ্যার ভার্চুয়াল কার্ড নাম্বারও দেওয়া হবে। 

নগদের ক্যাশ আউট এবং সেন্ড মানি চার্জ

নগদ অ্যাপ অথবা *১৬৭# দুটোতেই নগদের সেন্ড মানি ফ্রি। এবং অনান্য মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানে তুলনায় সবচেয়ে কম ক্যাশ আউট চার্জ হচ্ছে নগদে।

নগদে  হাজারে ক্যাশ আউট চার্জ মাত্র ৯.৯৯ টাকা ( ৯ টাকা ৯৯ পয়সা) মাত্র। এছাড়াও নগদ একাউন্ট থেকে বিদ্যুৎ বিল,গ্যাসের বিল, এবং পানি ও ইন্টারনেটর বিল সহ যাবতীয় বিল পেমেন্ট করা যায়। এবং মার্চেন্ট পে এর মাধ্যমে ঘরে বসেই কোনাকাটা করা যায়। 

নগদ অ্যাপ দিয়ে মোবাইল রিচার্জ

নগদ অ্যাপ দিয়ে মোবাইল রিচার্জ সম্পূর্ণ ফ্রি। অ্যাপ থেকে মোবাইল রিচার্জ অপশনে গিয়ে কাঙ্ক্ষিত নাম্বার দিয়ে অপারেটর সেলেক্ট করে এমাউন্ট দিয়ে পিন দেওয়ার পর ট্যাপ করলে মহুর্তেই মোবাইল রিচার্জ সম্পন্ন হয়ে যায়।

এবং নিদিষ্ট পরিমাণ টাকা রিচার্জে নগদ গ্রাহকদের ক্যাশব্যাকও প্রদান করে।

১০ টাকা ক্যাশব্যাক অফার 

বর্তমানে নগদে একটি দুর্দান্ত অফার চলছে। অ্যাপ থেকে নিজের নাম্বারে ২০ টাকা বা তার বেশি যেকোনো পরিমাণ টাকা রিচার্জ করলেই পাবেন ১০ টাকা ক্যাশব্যাক।

অফারটি নিতে আপনাকে সন্ধা ৭ টা থেকে সন্ধা ৮ টার মধ্যে রিচার্জ করতে হবে। এক্ষেত্রে প্রথম ১ লক্ষ রিচার্জকারীই এই অফারটি পাওয়ার যোগ্য বলে বিবোচিত হবেন।

আপনি অফারটির যোগ্য হলে সাথে সাথে আপনাকে ১০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। 

অনান্য সুযোগ সুবিধা সমুহ

নগদ অ্যাপ ব্যবহারে আরও অনেক সুবিধা আছে। যেমন নগদ একাউন্টে টাকা রাখলে আপনি নিদিষ্ট পরিমাণ মুনাফা পাবেন।

এছাড়াও আপনি যদি ভাবেন যে মুনাফা গ্রহন করবেন না বা আপনার নগদ একাউন্টটিকে আপনি ইসলামিক নিয়মানুযায়ী চালাবেন তাহলে আপনি অ্যাপের সেটিংস অপশনে গিয়ে একাউন্টের ধরন সাধারণের জায়গায় ইসলামী সেলেক্ট করে দিবেন।

আজ এই পর্যন্তই। ধন্যবাদ।  ভালো থাকবেন। 

Related Articles
Comments
Pobitro - Sep 12, 2022, 5:42 PM - Add Reply

Ok

You must be logged in to post a comment.
Mhamud Hasan - Sep 25, 2022, 12:50 AM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.