বগুড়ার আড্ডার মতো cartoon তৈরি করুন টপ 10 4 app - Cartoon Making App

Earning : ৳6.400


Cartoon maker app

আমার আর্টিকেলটিতে ঢোকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আর্টিকেলটি পড়লে আপনার কোন লস হবে না। কেননা এখান থেকে শিখতে পাবেন কিভাবে কার্টুন ভিডিও তৈরি করে।

আপনারা অনেকেই চান যে কার্টুন ভিডিও তৈরি করতে। কিন্তু পারেন না এই আর্টিকেলটি পড়লে আপনি অবশ্যই পাবেন। আমি এমনি চারটি কার্টুন এনিমেশন অ্যাপ নিয়ে হাজির হয়েছি।

এই অ্যাপ গুলো থেকে আপনারা নিমিষেই কার্টুন ভিডিও তৈরি করতে পারবেন। অনেক ইউজার এই অ্যাপ গুলো তো কাজ করে। আমি এখন নিচের অ্যাপ গুলো সম্পর্কে বিস্তারিত বলবো।

আপনারা হয়তো জানেন ইতিমধ্যে ভাইরাল বাংলাদেশে বগুড়ার আড্ডা কার্টুন। আপনারা অনেকেই কার্টুন গুলো দেখে থাকেন কিন্তু ভাবেন না কোন অ্যাপ দিয়ে কার্টুনগুলো বানায়। বগুড়ার আড্ডা কার্টুন যে অ্যাপ দিয়ে বানায় সেই অ্যাপ সম্পর্কে আমি এখন বলব।

তাই আর্টিকেলটি জটিল হতে চলছে আপনারা সকলে মনোযোগ সহকারে পড়বেন।

প্রথমে যে কার্টুন এনিমেশন রয়েছে এটি সবচেয়ে সেরা একটি অ্যাপ। আমার আর্টিকেলটিতে ঢোকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আর্টিকেলটি পললে আপনার কোন লস হবে না। কেননা এখান থেকে শিখতে পাবেন কিভাবে কার্টুন ভিডিও তৈরি করে। আপনারা অনেকেই চান যে কার্টুন ভিডিও তৈরি করতে। কিন্তু পারেন না এই আর্টিকেলটি পড়লে আপনি অবশ্যই পাবেন।

আমি এমনি চারটি কার্টুন এনিমেশন অ্যাপ নিয়ে হাজির হয়েছি। এই অ্যাপ গুলো থেকে আপনারা নিমিষেই কার্টুন ভিডিও তৈরি করতে পারবেন। অনেক ইউজার এই অ্যাপ গুলো তো কাজ করে।

আমি এখন নিচের অ্যাপ গুলো সম্পর্কে বিস্তারিত বলবো। আপনারা হয়তো জানেন ইতিমধ্যে ভাইরাল বাংলাদেশে বগুড়ার আড্ডা কার্টুন। আপনারা অনেকেই কার্টুন গুলো দেখে থাকেন কিন্তু ভাবেন না কোন অ্যাপ দিয়ে কার্টুনগুলো বানায়। বগুড়ার আড্ডা কার্টুন যে অ্যাপ দিয়ে বানায় সেই অ্যাপ সম্পর্কে আমি এখন বলব।

তাই আর্টিকেলটি জটিল হতে চলছে আপনারা সকলে মনোযোগ সহকারে পড়বেন। প্রথমে যে কার্টুন এনিমেশন রয়েছে এটি সবচেয়ে সেরা একটি অ্যাপ।

1. plotogon story বগুড়ার  আড্ডার বানাই এ এপ দিয়ে:

Cartoon maker app

(plotogon story)। এটি একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। যার এমবি মাত্র 201mb। আপনারা এই অ্যাপে দারুন দারুন কার্টুন ভিডিও বানাতে পারবেন। এখানে আপনার ভয়েস দিয়ে নিমিষেই অনেক ভিডিও বানাতে পারবেন।

ভিন্ন ভিন্ন ক্যারেক্টার দিতে পারবেন। আবার নিজের মত সাজাতে পারবেন। আপনার ভয়েস চেঞ্জ করতে পারবেন। এই অ্যাপটি সাধারণত ভারতের অ্যাপ। তাই দেরি না করে প্লটোগন স্টরি লিখে সার্চ দিন এবং আপনার ভিডিও বানানো শুরু করুন। 

2. Tweencraft, এটিও এঘ জটিল এপ:

Cartoon maker app

এবার আমি দ্বিতীয় অ্যাপস নিয়ে আলোচনা করব। এটিও একটি জনপ্রিয় অ্যাপ। এখানে আপনারা ফানি কার্টুন শুরু করে সকল প্রকার ভিডিও বানাতে পারবেন। এই অ্যাপটি ও ভারতের একটি অ্যাপ। এখানে অসংখ্য লোক কাজ করে। আপনারা হয়তো এই অ্যাপের কার্টুন ভিডিও অনেকেই দেখেছেন। এখানে আপনি দারুন দারুন ব্যাকগ্রাউন্ড পাবেন।

এখানেও আপনি নিজের ভয়েস দিয়ে কার্টুন ভিডিও বানাতে পারবেন। এখানে কিছু ক্যারেক্টার দীবে ফ্রি দেওয়া থাকে এবং কিছু ক্যারেক্টার কিনে নিতে হয়। আপনারা প্রথমদিকে ফ্রিতেই কাজ করতে পারবেন। আপনি এখানে দিনে অনেক ভিডিও বানাতে পারবেন। এখানেও আপনি নিজের ভয়েস চেঞ্জ করতে পারবেন।

তাই দেরি না করে প্লে স্টোরে গিয়ে (tweencraft) লিখে সার্চ দিন এবং আপনার কার্টুন ভিডিও তৈরি করা শুরু করুন। একটা কথা মনে রাখবেন প্রাথমিকভাবে আপনাদের অভিজ্ঞতা না থাকলেও কিন্তু চেষ্টা চালিয়ে যেতে হবে। উপরের অ্যাপ সম্পর্কে আপনারা জানলেন এখন আমি আলোচনা করব বাকি দুটি এপ নিয়ে ।

My cartoon maker zombie এবং ToonHive cartoon maker:

Cartoon maker app

এ দুটিও জনপ্রিয় অ্যাপ। এ দুটি অ্যাপ ব্যবহার করেও আপনি অনেক ভিডিও বানাতে পারেন। এ দুটিও এপ ওই একই রকম কাজ নিজের ভয়েস দিয়ে ভিডিও বানাতে হবে। আপনি যদি কার্টুন ভিডিও বানাতে চান তাহলে দুটোই এপ আপনি ইউজ করতে পারেন।

আমি যে চারটা এপ নিয়ে আলোচনা করলাম এই চারটার মধ্যে উপরের অ্যাপটি বেস্ট( plotogon story) আপনারা সর্বপ্রথম প্রোটো স্টরি ইউজ করে দেখেন যদি ভালো লাগে তাহলে এটাতে কাজ করেন।

এখন ইনকামের দিকে আসি। ভিডিও বানিয়ে কিভাবে ইনকাম করবেন। আপনি যদি নতুন ইউটিউবার হতে চান। আপনি যদি ঘরে বসেই ইউটিউবার হতে চান আপনার যদি শুটিং বানাতে ভালো না লাগে আপনার জন্য এটাই বেটার হবে। ঘরে বসে কার্টুন ভিডিও তৈরি করে আপনি আপনার ইউটিউব চ্যানেলে আপলোড দিতে পারবেন।

কারণ এই যুগের বাচ্চারা অনেক কার্টুন দেখে কার্টুন ভিডিও বানিয়ে ইউটিউবিং করাটা আপনার কাছে বেস্ট হবে। এই ছিল আজকের আর্টিকেল সকলেই ভাল থাকেন। মনোযোগ সহকারে পড়ার জন্য অনেক ধন্যবাদ। জেআইটির পাশেই থাকুন 👈 

Related Articles
Comments
Md Monir Khan - Apr 3, 2022, 3:07 AM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Lifebook- hero - Apr 3, 2022, 4:04 AM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.
Md Monir Khan - Apr 3, 2022, 3:32 AM - Add Reply

ভাই বাটম ফোন দিয়ে কিভাবে টাকা কামাবো

You must be logged in to post a comment.
Lifebook- hero - Apr 3, 2022, 4:03 AM - Add Reply

ভাইয়া আপনি ফোন যদি সাপোর্ট করে তাহলে লিখতে পারেন

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

আপনার জন্য আরও লেখা: