বাস্তব জীবনের গল্প কাহিনী

তার পর আর আসে না আমি অপেক্ষা করতে থাকি এমন ভাবে অনেক মাস  চলে যাওয়ার পর ওর পক্ষে থেকে একজন লোক এসে বলল তালাক নামা কাগজে সাইন দেওয়ার জন্য আমি এবং আমার মা বাবা সবাই বলল সাইন দিবনা  তারা বলল আমরা তালাক চাই।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এমন ভাবে অনেক মাষ চলে যাওয়ার পর একদিন আসে ওর মা এবং ও এসে লোক পাঠাইলো  নেওয়ার জন্য আর আমার মা বাবা বললেন না আমরা দিবনা কারণ ওর খালাম্মার কথা শুনে আমার মেয়ে কে অনেক অত্যাচার করল আরও ওর খালাম্মার কথা শুনে ও আমার মেয়েকে অনেক মার পিঠ করে চলে গেল।

এখন 6 মাস পর চলে এল নেওয়ার জন্য আবার ও নিয়ে ওর দেশে মার পিঠ করে পেলে দিবেন আমরা খুঁজে ও পাব না তাই আমরা ওর গ্রামে দিবনা তার পর ওরা বলল তাহলে আমার ছেলে কে বিয়ে করিতে হইবে আমরা তালাক চাই  তখন আমি তালাক দিয়ে দেই।

তখন আমি হয়ে যায়  একজন কলঙ্কিত নারী গ্রামের সবাই আমার নামে বদনাম করে বেরিয়ে যায় তখন আমার মুখ দেখাতে পারি না।

তার পর যখন তালাক  হয়ে যাই আমার শুনলো ঐ যে ব্যবসায়ী তখন আবার শুরু করলো বিয়ের আলোচনা ঐ ব্যবসায়ী যখন প্রথম দেখেছিল আমাকে তখন থেকেই আমার জন্য পাগল  হয়ে ছিল ও কোনো সুযোগ পাইনা এখন যখন এই বদনামে ছরিয়ে পরলো তখন আবার আমার ভাই ও দুলাভাই কে বলতে লাগল,

এবং আমার বোনদের কাছে যাইয়া লোভ দেখাইতে লাগল আমরার বোনেরার লুভি নয় তাই আমার বোন বড় ব্যবসায়ী কে অনেক গালাগালি করে বাড়ি থেকে বের করে দিলেন এমন ভাবে আমার আরেক বোনের কাছে গেলেন সেই বোন ও একই অবস্থা করে বাহির করে দিলেন,

তার পর অন্য লোক পাঠিয়ে দেওয়া হয়েছে আমার মা ও বাবার কাছে  তার পর আমার মা রাগে বললেন ও যদি আমার বাড়িতে আসে তাহলে আমার বাড়ি থেকে বের করে দিব আচুন আর জাডা দিয়ে বাইরাইয়া আমার মা বড় ব্যবসায়ী কে দেখতে পারতেন না কারণ 1 নাম্বার দুস ওর বৌ আছে আরও ওর ছেলে মেয়ে আছে আর  ওর মেয়ে কে বিয়ে দিয়েছেন আর ওর বয়স অনেক হবে।

2 নাম্বার কারণ ও যখন প্রথমে আমাকে দেখতে এসে ছিল তখন থেকে ও আমাকে বিয়ে করার জন্য পাগল হয়ে ছিল বলতে পারতো  না। 

ব্যবসায়ীর যে কি হল আমাকে দেখার পর আরেকটা  বিয়ে করলো তার পর টাকার লোভ দেখাই এ জন্য আমার মা ব্যবসায়ী কে দুই চোখে দেখতে পারেন না। 

আর এ জন্য বলতে পারে না ওর পছন্দ হয়েছে কারণ ও নিয়ে আসছিল জামাই কে দেখানোর জন্য ও অকালতি করতে  এখন যদি  ও এই কথা বলে তাহলে মানুষে কি  বলবে ও আমার মা বাবা কেউ রাজি হবেন না তাই ওর সাহস হল না।

তার পর কি করল আমাকে দেখে জানি না বড় ব্যবসায়ীর কি হল তখন আরেকটা বিয়ে করল এরপরে ও আমাকে বিয়ে করার জন্য পাগল হয়ে গেছেন তাই আমার মা ব্যবসায়ী কে দুই চোখে দেখতে পারতেন না। তার পর যখন আমার মা বিয়ে দিতে রাজি নয়।

তখন মানুষকে লাগিয়ে দিলেন আমার পিছনে। আমি কি করি এবং কোথায় যাই এই সব খবর নেওয়ার জন্য। তার পর আমি যখন আমার বোনের বাড়িতে যাইতাম তখন ও খবর রাখতেন ও রাস্তাই আমার পিছনে থেকে ডাকতেন আর ও ভয় দেখাইতে আর বলতেন এখন তোমাকে কাজী অফিসে নিয়ে যাব এই বলতো তখন আমি অনেক ভয় পেতাম এমন ভাবে আমি যেখানে যাইতাম ও আমাকে রাস্তাই আটকাইতেন আর আমি অনেক ভয় পেতাম।

এদিকে গ্রামের মানুষ অনেক কথা তুলতে থাকে আমার উপর আর এদিকে ব্যবসায়ী কেন আমাকে বিয়ে দিতে চাই না ওর কাছে এ জন্য আমার ভাইয়ের কাছে টাকা পেত এই টাকার জন্য আমার ভাই কে অনেক অপমান করল ও জগরা করলো।

তখন আমাদের একটা বড় ঘর ছিল ব্যবসায়ীর অত্যাচারের কারণে আমরার ঘরটি বিক্রি করতে হল। তার পর আমাদের গ্রামের মানুষ আমাদের কে নিয়ে অনেক মানুষ অনেক কথা বলা বলি করে এই শুনতে আর ভাল লাগতো না। তখন আমার মনে হত আমি এই দেশ ছেড়ে অন্য দেশে চলে যায়। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I'm profeionlly freelancef i like bangla Article weiting