সফলতাময় ক্যারিয়ার কে না চায়? জেনে নিন একজন পরিশ্রমীর সফলতার গল্প?

Earning : ৳1.800

ক্যারিয়ার বিভিন্ন ভাবেই গড়া সম্ভব এজন্য ধৈর্য্য আর পরিশ্রম, (প্রথমে একটু অবাক ছিলাম,  আর প্রথমে চাইনি বিষয়টা নিয়ে কেউ হতাস হোক, তবে এটা সঠিক বলে আমার মনে হলো, আপনারাও দেখতে পারেন, তবে নিয়মগুলো অনুসরণ করবেন, ভালো মনে হলে ফলো দিবেন অবশ্যই,  মনে হলো যদি কারো উপকারে আসে তাই দেওয়া।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ক্যারিয়ারঃ 

মানুষ ক্যারিয়ারের জন্য অনেক দৌড়ঝাপ করে। কেউ সফল হয় আবার কেউ হয়না বা আংশিক হয়। তবুও মানুষ বাঁচে আশা নিয়ে। 

কেউ হাড়ভাঙা খাটুনি করে রোজগার করে। যেমন আমাদের কৃষক ভাইয়েরা। আমার বাবাও একজন কৃষক। সেলুট সকল কৃষক ভাইদের প্রতি। 

যারা শিক্ষিত মেধাবী তারা কেউ চাকুরী, ব্যবস্হা, বিদেশ ইত্যাদি করে। আবার কেউ অনলাইনে নানা মুখি কাজ করে। আসলে মুলত যার যেভাবে ইচ্ছে ক্যারিয়ার গড়ে। কেউ চাকুরীর পাশাপাশি ব্যবস্হা বানিজ্য এবং অনলাইনেও আয়ের চেষ্টা করে। 

জে- আইটি: 

(প্রথমে একটু অবাক ছিলাম,  আর প্রথমে চাইনি বিষয়টা নিয়ে কেউ হতাস হোক, তবে এটা সঠিক বলে আমার মনে হলো, আপনারাও দেখতে পারেন, তবে নিয়মগুলো অনুসরণ করবেন, ভালো মনে হলে ফলো দিবেন অবশ্যই,  মনে হলো যদি কারো উপকারে আসে তাই দেওয়া।) 

https://blog.jit.com.bd/blog-jit-com-bd-1-7628

চাইলে রেজিষ্ট্রেশন করে উপরের পোস্ট টি পড়ুন, আশা করি পোস্ট টি পড়ার পর আপনিও চেষ্টা করতে পারেন এবং হতাস না হয়ে সম্পূর্ণ পোস্ট খেয়াল করুন৷  রেজিষ্ট্রেশন করে নিন,, বিস্তারিতের জন্য পার্সোনাল ম্যাসেজ করতে পারেন, https://blog.jit.com.bd/ref/Ruman2

আপনারাও চাইলে অবসরেও চেষ্টা করে শেখা বা সফল হতে পারেন। আপনার চেষ্টাটিই হলো গরুত্বপূর্ন ভূমিকা রাখবে। সফলতার গল্প অনেক বড় বড় বিজ্ঞানী ও মনিষীদের সকলের জানা। তারাও সফলতা একদিনে পায়নি। সুতরাং আপনি অনলাইনে সফল হতে চাইলে অবশ্যই আমাকে ধৈর্য্য রাখতে হবে।

পরিশ্রম ও ইউনিক কিছু করতে হবে। মানে হলে নিজের প্রতিভার বিকাশ ঘটাতে হবে। অন্যের কিছু নকল করে সফলতা পাওয়ার আশা করলে সেখানে সাময়িক সফল হলেও বেশির ভগ ক্ষেত্রে অসফল হয়। 

পরিশেষে চেষ্টা ও ধৈর্য্য রেখে সামনে এগোনোর বিষয়েই সকলকে চেষ্টা করতে হবে। মনে রাখতে হবে সফলতা অতি নিকটে।

Related Articles
Comments

You must be logged in to post a comment.