Captcha Typing করে প্রতিদিন ৫০০ থেকে ৭০০ টাকা ইনকাম করুন?

Earning : ৳13.000

Captcha entry করে কী ইনকাম করা যায়। হ্যা captcha entry করে ঘরে বসে অনলাইন থেকে প্রতিমাসে ৭০০০ থেকে ১৫০০০ টাকা ইনকাম করা যায়। এই কাজটি করার জন্য আপনাকে তেমন কোনো কষ্ট করতে হবে নাহ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনারা ঘরে বসে ইনকাম করতে পারবেন। কিন্তু একটা কথা আপনাদেরকে আগেই বলে দেই। আপনি যদি captcha entry করে অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনাকে এই কাজের জন্য অনেক সময় দিতে হবে।

কষ্ট ছাড়া পৃথিবীতে কোনো কাজ নেই। সফলতা অর্জনের জন্য আপনাকে কষ্ট করতেই হবে।আজকে আপনাদের এমনি কিছু সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যেখান থেকে আপনারা captcha entry করে খুব ভালো টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি প্রতিদিন ৫-৭ ঘন্টা সময় দেন তাহলে এই সাইট থেকে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে পারবেন।

কাজ করার জন্য যেসব যোগ্যতা থাকতে হবেঃ

১) English typing করা জানতে হবে।
২) ইন্টারনেট কানেকশন থাকতে হবে।
৩)টাইপিং স্পিড যত বেশি হবে তত বেশি ইনকাম হবে।
৪) Captcha entry job করার জন্য অবশ্যই আপনাকে অনেক সময় দিতে হবে।

প্রতিমাসে কেমন ইনকাম হবেঃ

Captcha entry করে প্রতিমাসে ৭০০০ থেকে ১৫০০০ টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি সময় দিয়ে কাজ করেন তাহলে মাস শেষে captcha entry করে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

Captcha entry job যারা করতে পারবেঃ

১) ছাএ-ছাএী যারা পড়াশোনার পাশাপাশি captcha entry job করে নিজের খরচ এবং পড়াশোনার খরচ চালাতে পারে।

২) বেকার যারা কোনো চাকরি পাচ্ছেন নাহ তারা যদি সারাদিন captcha entry job করে তাহলে মাস শেষে ভালো টাকা ইনকাম করতে পারবেন?

৩) গৃহীনী সংসারের কাজ শেষ করার পর যারা কিছু সময় অবসর কাটান তারা চাইলে করতে পারে।

Captcha entry করার অনেক গুলো সাইট রয়েছে এর মধ্যে সব থেকে ভালো সাইট আর ১০০% পেমেন্ট করে এমন কিছু সাইট আপনাদের দেখাবোঃ

1) 2Captcha:

Captcha entry job করার জন্য 2Captcha সাইট খুবি জনপ্রিয়। এই সাইটটি ১২ বছর ধরে পেমেন্ট করে আসছে এবং ১০০% পেমেন্ট করে।

2Captcha সাইটে ১০০০ captcha করলে 1.50 ডলার দেয় যা বাংলা টাকায় ১৫০ টাকার মতো। 2Captcha সাইটে ১০০০ টি captcha করতে সময় লাগবে ২ ঘন্টার মধ্যে। তাই আপনারা 2Captcha সাইটে ৫ থেকে ৬ ঘন্টা কাজ করলে ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে পারবেন।

2Captcha সাইটে কাজ করে প্রতিমাসে ১০০০০ থেকে ১২০০০ টাকা ইনকাম করতে পারবেন। 2Captcha সাইটে সরাসরি জিমেল দিয়ে সাইন আপ করতে সমস্যা হয় তাই আপনারা গুগলে কি গুগলে ক্লিক করে সহজেই সাইন আপ করে নিতে পারে।

2Captcha সাইটে আপনি প্রতি ঘন্টায় ১০০ captcha entry করতে পারবেন এই সাইট টিতে captcha এর রেট বেশি। কিন্তু captchacaptcha গুলো দেরিতে আসে। সব কিন্তুতেই ভালো খারাপ রয়েছে কিন্তু এই সাইটটি ১০০% পেমেন্ট করে।

এই সাইটে মাএ ১০ ডলার হলে বিটকয়েনে নিতে পারবেন আর বিটকয়েন থেকে ডলার গুলো সেল করে আপনি আপনার বিকাশে টাকা নিতে পারেন। আপনারা যদি 2Captcha সাইলে কাজ করতে চান তাহলে এখানে click করুন।

2Captcha সাইটে কীভাবে কাজ করবেন কীভাবে রেজিষ্ট্রেশন করবেন সেগুলো ভিডিও লিংক পেতে এখানে Click করুন।
2) Por-typers:

Por-typers ও একটি ভালো captcha entry job করার সাইট এই সাইটটি ৪ বছর ধরে পেমেন্ট করে আসছে এবং ১০০% পেমেন্ট করে। pro-typers সাইটটিতে মাএ দুই ডলার হলেই পেমেন্ট নেওয়া যায়।

৩-৪ ঘন্টা কাজ করলে ২ ডলার হয়ে যাবে। pro-typers সাইটে সাইন আপ করা একেবারে সহজ আপনারা এখানে খুব সহজেই সাইন আপ করে কাজ করতে পারবেন।pro-typers সাইটে captcha entry job করে মজা পাবেন।

কারণ এই সাইটে আপনি ১ মিনিটে ৩০ টার মতো captcha সলভ করা যায়। captcha entry করে প্রতি মাসে ৫০০০ থেকে ১০০০০ টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি pro-typers সাইটে কাজ করে চান তাহলে এখানে Click করুন। কীভাবে রেজিষ্ট্রেশন করবেন কীভাবে কাজ করবের তার ভিডিও লিংক পেতে এখানে Click করুন।
 
3) captchatypers:

আগে যে দুটো সাইট এর কথা বলেছি সেগুলো থেকে captchatypers টিতে বেশি টাকা ইনকাম করা যায়। captchatypers সাইট টিতে ১২০০ টি captcha করলে ২ ডলার এর মধ্যে ইনকাম হয়। ২ ডলার এর মূল্য ১৮০ টাকার মতো।

১২০০ ডলার ইনকাম করতে সময় লাগবে ৩-৪ ঘন্টার মতো। captchatypers সাইটে captcha entry করে মাসে ১০০০০ থেকে ১৫০০০ টাকা সহজেই ইনকাম করতে পারবেন।

captchatypers সাইটে কাজ করতে চাইলে এখানে click করুন। captchatypers সাইটে কীভাবে রেজিষ্ট্রেশন করবেন কীভাবে কাজ করবেন তার ভিডিও পেতে এখানে click করুন।
 
4) Kolotibablo:

আপনি যদি তারাতারি captcha পেতে চান কিংবা বেশি টাকা ইনকাম করতে চান। তাহলে এই সাইটটি আপনার জন্য অন্য captcha entry সাইট গুলোর মতো এই সাইটটি খুব জনপ্রিয় এই সাইটে লাখ লাখ মানুষ কাজ করে এবং এই সাইটটি ১০০% পেমেন্ট করে।

kolotibablo সাইটে কম সময়ে বেশি টাকা ইনকাম করা যায়। এই সাইটে আপনি ১০০০ captcha entry করলে আপনাকে ১.৫ ডলার দেওয়া হবে।

আর ১০০০ captcha করে আপনার সময় লাগবে ১-২ ঘন্টা। এছাড়াও আপনার typing skills যত ভালো হবে আপনি এখান থেকে তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।

এই সাইটটির আরেকটি বিশেষ সুবিধা রয়েছে এই সাইটে কাজ করে আপনি পেমেন্ট সরাসরি আপনার ব্যাংক একাউন্টে নিতে পারবেন।

এছাড়াও পেমেন্ট নেওয়ার আরো অনেক সিস্টেম করেছে আপনি চাইলে সেগুলোতেও নিতে পারেন সেটা আপনার ইচ্ছে। এই সাইটটি ৫ বছরে ধরে পেমেন্ট করে আসছে এমনকি পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়া ২৪ ঘন্টা মধ্যে আপনাকে পেমেন্ট করে দিবে।

যারা ভালো টাইপিং করতে পারে তারা প্রতিমাসে kolotibablo সাইট থেকে captcha entry jobjob করে ২৫০ থেকে ৩০০ ডলার ইনকাম করতে পারবেন কিন্তু আপনাকে অনেক সময় দিতে হবে।

আপনি যদি kolotibablo সাইটে কাজ করতে চান তাহলে সাইটটির লিংক দেওয়া আছে এখানে click করুন। kolotibablo সাইটে কীভাবে রেজিষ্ট্রেশন করবেন কীভাবে কাজ করবেন তার ভিডিও পেতে এখানে click করুন।

5) MegaTypers:

MegaTypers সাইট captcha entry করার জন্য খুব ভালো একটি সাইট। এই সাইটটি ৩ বছর ধরে পেমেন্ট করে আসছে। MegaTypers সাইটে ১৫০০ captcha entry করলে $2 ডলার ইনকাম হয়।

এই সাইটে মাএ ৩ ডলার হলেই PayPal, Bitcoin এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। পরে সেই ডলার সেল করে বিকাশ, নগতে টাকা নিতে পারবেন।অন্য সব সাইট গুলোর থেকে এই সাইটে captcha entry করা অনেক সহজ।

এই সাইটে captcha গুলো খুব তারাতারি আসে এবং অনেক সহজ captcha দেওয়া হয়। যারা ভালো টাইপিং করতে পারে তারা প্রতিমাসে এই সাইট থেকে ১৫০ থেকে ২০০ ডলার ইনকাম করতে পারবেন।

কিন্তু যারা ভালো টাইপিং করতে পারে নাহ তারা প্রতিমাসে MegaTypers সাইট থেকে ৭০ থেকে ১০০ ডলার ইনকাম করতে পারবেন। Captcha entry job করার জন্য যে জিনিসে সব থেকে বেশি গুরুত্ব দিতে হবে সেটা হলো সময়। আপনি যত বেশি সময় দিবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

MegaTypers সাইটটি ১০০% পেমেন্ট করে। এই সাইটে অনেক মানুষ কাজ করে মাস শেষে ভালো টাকা ইনকাম করছে। আপনি যদি MegaTypers সাইটে কাজ করতে চান তাহলে এখানে click করুন।

MegaTypers সাইটে কীভাবে রেজিষ্ট্রেশন করবেন কীভাবে কাজ করবেন তার ভিডিও পেতে এখানে click করুন।

6) Captcha2Cash:

Captcha2Cash সাইটে অনেক মানুষ কাজ করে ভালো টাকা ইনকাম করছে। এই সাইটে কাজ করার জন্য প্রথমে সাইন আপ করতে হবে। এখানে captcha entry job করা অনেক সহজ। ১০০০ captcha সলব করলে ১ ডলারের মতো দেওয়া হয়।

১০০০ captcha সলভ করতে দুই ঘন্টার মতো সময় লাগবে পারে। ৪ ডলার হলেই এই সাইট থেকে পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য আপনাকে PayPal একাউন্ট ব্যবহার করতে হবে।

Captcha2Cash সাইটে PayPal একাউন্ট ছাড়া পেমেন্ট তুলা যায় না তাই আপনারা যারা Captcha2Cash সাইটে captcha entry কাজ করতে চান তারা একটা paypal একাউন্ট খুলে নিতে পারেন।

এই সাইটি পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট করে দেয় ১০০% রিয়েল একটা সাইট আপনারা এই সাইটে কাজ করে মাস শেষে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

যাদের টাইপিং দক্ষতা বেশি তারা এখানে কাজ করে মাস শেষে ২০০ থেকে ২৫০ ডলার পযন্ত ইনকাম করতে পারবেন। কিন্তু এর জন্য আপনাকে অনেক সময় দিতে হবে।

আপনি যদি Captcha2Cash সাইটে কাজ করতে চান তাহলে এখানে click করুন। কীভাবে রেজিষ্ট্রেশন করবেন কীভাবে কাজ করবেন তার ভিডিও পেতে এখানে click করুন।

7) FastTypers:

FastTypers সাইট এমন একটি সাইট যেখানে ১০০০ captcha করলে ১.৫ ডলার দেওয়া হয়। এই সাইটে কাজ করার জন্য আপনাকে এপস ডাউনলোড করতে হবে আপনারা চাইলে সাইটে বিজিট করেও কাজ করতে পারবে আবার এপস ডাউনলোড করেও কাজ করতে পারবে।

সাইটে কাজ করা থেকে এপস ডাউনলোড করে কাজ করলে বেশি captcha পাওয়া যার এবং বেশি টাকা ইনকাম করা যায়। এই সাইটে পেমেন্ট সরাসরি ব্যাংক একাউন্টে নিতে পারবেন। প্রতিদিন ৫ থেকে ৭ ঘন্টা কাজ করলে এই সাইট থেকে ৩ - ৪ ডলার ইনকাম করতে পারবেন।

EastTypers সাইট থেকে ইনকাম করতে হলে আপনাকে অবশ্যই একটা জিনিস মাথায় রাখতপ হবে। আমরা যে ভুলটা করে থাকি সেটা হলো ভুল captcha জমা দেই। এই ভুল captcha জমা দেওয়ার কারণে অনেক সময় আমাদের একাউন্টে সমস্যা হতে পারে।

ভুল captcha করার কারণে আবার অনেক সময় একাউন্ট ডিলেটও হয়ে যেতে পারে তাই আমাদের উচিত সঠিক নিয়মে captcha সমাধান করা। FastTypers সাইটে এই কাজটির জন্য অনেকের একাউন্ট নষ্ট হয়ে যায়। আর এখানে ৩ লেবেলের captcha entry job করতে পারবেন।

১) নরমাল captcha সলভ নরমার captcha করে ১০০০ captcha entry করলে ০.৬০ সেন্ড এর মতো দেওয়া হয়।

২) মেডেল captcha সলভ করে ১০০০ captcha করলে ১ ডলার দিয়ে থাকে।

৩) হাই লেভেলের captcha হাই লেভেলের captcha সলভ করলে প্রতি ১০০০ captcha entry করলে ১.৫ ডলার দিয়ে থাকে।

আপনারা বুঝতেই পারছেন এই সাইটি captcha entry job করে ইনকাম করার জন্য খুবি ভালো একটি সাইট। এই সাইটটি ১০০% পেমেন্ট করে থাকে। গত ৮ বছর ধরে এই সাইটটি পেমেন্ট করে আসছে।

আপনারা এই সাইটে কাজ করে মাস শেষে ভালো টাকা ইনকাম করতে পারবেন। FastTypers সাইটে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়া ৭২ ঘন্টার মধ্যে পেমেন্ট করে দেয়। মাএ ৫ ডলার হলেই আপনি Bitcoin কিংবা paypal একাউন্টের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আর এই সাইটে একাউন্ট খুলার ৭ দিনের মধ্যে কোনো পেমেন্ট রিকুয়েষ্ট দিতে পারবেন নাহ। ৭ দিন পরে এখানে পেমেন্ট রিকুয়েষ্ট দিতে পারবেন।

পেমেন্টে কোনো সমস্যা হলে আপনারা এই সাইটের এডমিনের সাথেও যোগাযোগ করতে পারবেন। আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে এখানে click করুন। কীভাবে রেজিষ্ট্রেশন করবেন কীভাবে কাজ করবেন তার ভিডিও পেতে এখানে click করুন।

আপনাদের যে সাইট গুলো দেখালাম সেগুলো ১০০% পেমেন্ট করে। এই সাইট গুলো থেকে পেমেন্ট নিতে হলে আপনাদের PayPal এবং Bitcoin একাউন্ট দরকার হবে।

কারণ এগুলো সব গুলি ইন্টারনেশনাল সাইট সব গুলো সাইট বাহিরের দেশের সাইট তাই এখানে আপনারা বিকাশ, নগত এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন নাহ।

আমাদের বাংলাদেশি যে সাইট গুলো আছে সেগুলো ২ থেকে ৩ মাস পেমেন্ট করার পর আর পেমেন্ট করে নাহ। তাই আপনাদের বাহিরের সাইট গুলোতে কাজ করার কথা বলবো। কারণ ওই সাইট গুলো অনেক দিন থাকে এবং পেমেন্ট ও করে।

আপনাদের যাদের PayPal কিংবা Bitcoin একাউন্ট আছে তারা কাজ করে সহজেই পেমেন্ট নিতে পারবেন পরে আপনি আপনার ডলার গুলি সেল করে বিকাশ, নগত এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আর যাদের PayPal কিংবা Bitcoin একাউন্ট নেই তারা ইউটিউবে থেকে ভিডিও দেখে PayPal এবং Bitcoin একাউন্ট খুলে নিতে পারেন। ইউটিউব PayPal এবং Bitcoin একাউন্ট খোলার ভিডিও রয়েছে সেখান থেকে যেকোনো একটি ভিডিও দেখে একাউন্ট খুলে নিতে পারেন

Captcha entry job তাদের জন্য যারা অনেক সময়  দিতে পারবেন।  কারণ সময় না দিলে captcha entry করে টাকা ইনকাম করা সম্ভব নাহ। আপনারা প্রথম প্রথম captcha  entry সাথে  অন্য অন্য কাজ শিখেন পরে যখন ভালো কোনো কাজ পাবেন তখন এটা ছেড়ে দিতে পারেন।

captcha entry jobjob বিশেষ করে ছাএ- ছাএীদের জন্য  যারা পড়াশোনা পাশাপাশি  captcha Typing করে নিজের হাত খরচ এবং পড়াশোনা খরচ চালাতে পারে। এছাড়াও যারা গৃহীনি সংসারের সব কাজ শেষ করে তারাও চাইলে captcha entry করে টাকা ইনকাম করতে পারবে।

আর যারা বেকার আছেন তারা যদি প্রতিদিন ১০ থেকে ১২ ঘন্টা  কাজ করে তাহলে তারা প্রতিদিন ৪ থেকে ৫ ডলার ইনকাম করতে পারবেন। যত ভালো টাইপিং করতে পারবে captcha entry করে তত বেশি টাকা ইনকাম করতে পারবে। 

আমি আপনাদের মাঝে যে সাইট গুলো শেয়ার করেছি সব গুলি সাইট ১০০% পেমেন্ট করে আপনাদের যেটা ভালো মনে হবে সেটাতে কাজ করতে পারেন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.