ক্যাচা এন্ট্রি করে অনলাইনে আয় করার সেরা 4 টি সাইট

প্রিয় বন্ধুরা আমরা জানি অনলাইন থেকে টাকা ইনকাম করার অনেক উপায় রয়েছে। বিভিন্ন উপায় পদ্ধতি অবলম্বন করে অনলাইন থেকে টাকা আয় করা যায়। অনলাইনে আয় করার অন্যতম একটি উপায় হল ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম। অনেকেই ক্যাপচা এন্ট্রি করে অনলাইনে প্রচুর পরিমাণে টাকা আয় করতে পারে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এমনও লোক রয়েছে যারা শুধুমাত্র ক্যাপচা এন্ট্রি করে মাসে 100 ডলার থেকে 1000 ডলার পর্যন্ত ইনকাম করতে পারে। যদিও অবিশ্বাসের মত তবে এটাই সত্য।অনেক প্ল্যাটফর্ম রয়েছে যেখানে ইনভেস্ট করে কাজ করতে হয়। এমনকি অনেক প্ল্যাটফর্ম রয়েছে যেখানে সম্পূর্ণ ফ্রিতে আপনারা ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করতে পারবেন।

তাই বলা যায় অনলাইনে আয় করার অন্যতম একটি উপায় হল ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম।এ কারণে আজকের আর্টিকেলে আমরা জানবো ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করার বিশ্বস্ত 8 টি ওয়েবসাইট নিয়ে। এর আগের আর্টিকেলে আমরা জেনেছিলাম কিভাবে অনলাইনে ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করা যায়। এ কারণেই আমরা আজকে অনলাইনে ক্যাপচা এন্ট্রি করে আয় করার আর টি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।

আর্টিকেল এর ভূমিকা

ক্যাপচা এন্ট্রি হলো সারা বিশ্বে সবচে ফেমাস অনলাইন কাজ। এখানে আপনারা সারাদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। এসব সাইটে আপনাদের কাজ করতে হলে প্রথমে সাইটের লিংকে যান তারপর রেজিষ্টার করুন আপনার সব ইনফরমেশন দিয়ে যেমনঃ নাম, ইমেইল, ইউজারনেম ইত্যাদি তারপর একটা সুরক্ষিত পাসওয়ার্ড দেন। তারপর সেখানে রোজ শুধু ক্যাপচা করবেন করতে করতে তা উইড্রো পরিমাণ হলে তা উইড্রো করতে পারবেন।

এখানে সবচে ভালো বিষয় হলো আপনারা ক্রিপটো কারেন্সিতে এটা ওইড্রো করতে পারবেন। আর ক্রিপটো দাপ সবসময় বারে কমে আজ আপনি 1000 টাকার ক্রিপটো আর্ন করলে তা কালকে 2000 টাকা হয়ে যাবে। এতে বুঝা গেল ক্রিপটোতে মানুষ অনেক লাভ করে। আর আপনাদের ক্রিপটো একাউন্ট তৈরি করতে হবে। তাহলে আমাকে কমেন্টে বলে দিয়েন যদি আপনারা একাউন্ট খুলতে চান।

অনলাইনে ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম করার বিশ্বস্ত কিছু সেরা ওয়েবসাইট?

ক্যাপচা এন্ট্রি করে আয়ঃ আপনি যদি ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম করতে চান তাহলে, আপনাকে একটি ট্রাস্টে অনলাইন ক্যাপচা এণ্ট্রি সাইট বেছে নিতে হবে। তারপর সেখানে রেজিষ্টার করতে হবে। তার পর সেখানে কাজ করে তাদের কে বুঝাবেন যে আপনি অনেক অভিজ্ঞ ক্যাপচা ওয়ার্কার তারপর তারা আপনাকে বেশি করে ক্যাপচা দিবে।

সারাদিন যদি আপনি এখানে কাজ করেন তাহলে প্রচুর পরিমাণ অর্থ উর্পাজন করতে পারবেন। এমন কি রোজ 1000-1500 টাকাও ইনকাম করতে পরাবেন। এমনকি ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম করার জন্য এক্সট্রা ভাবে কোন দক্ষতার প্রয়োজন হয় না।

এমনকি অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ মাধ্যম এর অন্যতম একটি মাধ্যম হলো ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম।এবার আমরা জানবো অনলাইনে ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম করার কিছু ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত। তাই দেরি না করে ওয়েবসাইটে এখনি ওয়েবসাইটে গিয়ে রেজিষ্টার করুন ও ইনকাম শুরু করুন।

Pro Typers

সাইট লিংক-http://www.protypers.com/?id=G1LT

এই ওয়েবসাইটে আপনারা খুব সহজে যুক্ত হয়ে ক্যাপচা টাইপ করে টাকা ইনকাম করতে পারবেন।ক্যাপচা টাইপ করে ইনকাম করার জন্য এই ওয়েবসাইটের সর্বপ্রথম আপনাকে রেজিষ্টার হতে হবে। যুক্ত হওয়ার জন্য আপনার নিজস্ব অরিজিনাল নাম, আপনার একটি জিমেইল আইডি, আপনার কিছু পার্সোনাল ইনফরমেশন ইত্যাদি।

এই ইনফর্মেশন গুলো দিয়ে আপনারা খুব সহজেই এই ওয়েবসাইটে বা প্ল্যাটনিক যুক্ত হতে পারবেন। এবং তারপর থেকে আপনারা এর সাইটে ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করতে পারবেন। শুধু আপনার সামনে একটা ছবি আসবে সে ছবিতে যা লেখা আছে তা আপনার লেখতে হবে বক্সে। এবং এর সাইটে কাজ করার নির্দিষ্ট কিছু নিয়ম-নীতি রয়েছে।

এই নিয়ম নীতি গুলো না মেনে কাজ করলে আপনি কখনো ইনকাম করতে পারবেন না।তাই অবশ্যই এখানে কাজ করার জন্য তাদের নিয়ম-নীতি মেনে কাজ করবেন। তাহলে আশা করি আপনারা এই ওয়েবসাইট থেকে ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করতে পারবেন। আশাকরি বুঝতে পেরেছেন কিভাবে এই ওয়েবসাইটে যুক্ত হয়ে ক্যাপচা এন্ট্রি করে সঠিকভাবে টাকা আয় করা যায় সেটা!

Kolotibablo

অনলাইনে ক্যাপচা এণ্ট্রি করে ইনকামের সেরা সাইট এটি। কিন্তু এই সাইটের একটা সমস্যা আছে সেই সমস্যা হলো আপনি যদি একটা ভুল করেন সেটা আপনাকে রিমুভ করতেই হবে না করলে আপনি আর ইনকাম করতে পারবেন না। আর রিমুভ করতে আপনাকে 0.02 ডলার দিয়ে করতে হবে।

কিন্তু নিউ হলে আপনি এটা রিমুভ করতে পারবেন না কারণ আপনার এত ডলার থাকবে না। তাই এটা একটা বড় প্রবলেম। তাই আমি বলি এটায় যারা অনেক অভিজ্ঞ ওয়ার্কার তারা ছাড়া অন্য কেও এতে কাজ করবেন না।

2 Captcha

সাইট লিংক-https://2captcha.com?from=12631828

বর্তমানে পৃথিবীতে সবচে বড় এবং ট্রাস্টেড ক্যাপচা এণ্ট্রি সাইট এটি। এখানে আপনি সবচে সহজ ভাবে ক্যাপচা করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি যদি ভুল করেন আপনার কোনো ডলার কাটা হবে না। বা কোনো রিমুভ না করলে ইনকাম করতে পারবেন না এমন কোনো কথা নেই আপনারা আনলিমিটেড ইনকাম করতে পারবেন আর আপনারা যদি মোবাইল বা 64 বিট পিসিতে থাকেন তাহলে তাদের সফটওয়্যার ডাউনলোড করে আরও বেশি বেশি ইনকাম করতে পারবেন।

ওয়েব দিয়ে যদি আপনি ইনকাম করেন তাহলে 1000 ক্যাপচা আপনি 0.35 ডলার পাবেন এবং মোবাইলে বা পিসিতে সফটওয়্যার দ্বারা ইনকাম করলে 1000 ক্যাপচায় আপনাকে 1 ডলার দেওয়া হবে। যা আমি বললাম সব হলো শুধু নিউদের জন্য যারা অনেকদিন এখানে কাজ করবেন তারা আছতে আছতে অনেক বেশি টাকা পাবেন তা অনেক বৃদ্ধি পাবে।

তাই এটা আমাদের সবচে সেরা অনলাইন ইনকাম সাইট। আমি আপনাদের বলি যে একানে আপনারা অবশ্যই এড হয়ে যান আর ইনকাম করুন।

টাকা উত্তোলন কিভাবে করবেন।

টাকা উত্তোলন করতে আপনাকে প্রথমে একাউন্ট খুলতে হবে। তারপর একাউন্ট নাম্বার নিয়ে আপনার প্রোফাইলে যেতে হবে তারপর সেখানে পেমেন্ট মেটেড সিলেক্ট করে সেখানে একাউন্ট নাম্বার দিয়ে আপনাকে আপডেট অপশনে ক্লিক করতে হবে করে আপনি উইড্রো অপশনে গিয়ে অপশন সিলেক্ট করে এমাউন্ট দিয়ে সেখানে উইড্রো করবেন। 

তারপর কিছু ঘন্টা পর সেই টাকা আপনার একাউন্টে এসে পরবে। হয়ে গেল আপনার ইনকাম ক্রিপটো থেকে আপনি কিভাবে টাকা বিকাশ বা রকেটে নিবেন তা জানতে আপনাকে আমাকে কমেন্ট যান আমি আপনাকে সব অপশন বলে দিব।

আর্টিকেল শেষ- আশা করি ভাল থাকবেন সুস্থ থাকবেন

আল্লাহ হাফেজ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ