ক্যাপচা এন্ট্রি জব করে আয় করুন হাজার হাজার টাকা।

ক্যাপচা এন্ট্রি করে আয়, ফ্রীল্যান্সিং জব: 

মানুষ এবং  ইন্টারনেটের বটগুলো মধ্যে পার্থক্য তৈরী করার সবচেয়ে বড় পদ্ধতি হলো ক্যাপচা। আজ আমরা ক্যাপচা এন্ট্রি করে আয় করা সম্বন্ধে জানবো। একজন মানুষ খুব সহজেই ক্যাপচা টাইপ করতে সক্ষম হলেও বট বা রোবটগুলো কখনো এই ক্যাপচা পূরণ করতে পারেনা। ইমেজ ক্যাপচা থেকে শুরু করে টেক্সট ক্যাপচা।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বিশেষ করে ইমেজ ক্যাপচা যেগুলো আমরা গুগলে সার্চ করতে যাই, তখন গুগোল প্রায় সময়ই দেখায়। তখন ঐ ক্যাপচাটি আমাদেরকে পূরণ করে, তারপর “I am not Robot” সেটা প্রমাণ দিয়ে যেতে হয়। বিভিন্ন ধরনের কোম্পানি এই ক্যাপচা পদ্ধতিটি ব্যবহার করে মানুষ ও রোবটের মধ্যে পার্থক্য তৈরী করার জন্য। তাদের কোম্পানীর নিরাপত্তা রক্ষা করার জন্য।

ক্যাপচা টাইপিং জব আসলে সত্যিকারেই আছে। তবে সেটা থেকে অনেক কম মূল্য পাবেন। যেমন, ধরুনঃ আপনি 100 টি টেক্সট ক্যাপচা এন্ট্রি করে আয় করতে পারবেন এক ডলার। 100 টি ক্যাপচা টাইপিং করা কিন্তু অনেক কষ্টসাধ্য ব্যাপার। কারণ হচ্ছে এটি একটি একটি করে টাইপ করতে হয়।তবে যদি একটু ক্যাপচা  লিখে আয় করে নিতে পারেন, তাহলে তো কোনো সমস্যা নাই।

আমার দেখানো এপ থেকে ক্যাপচা এন্ট্রি করে আয় করার পাশাপাশি ভিডিও দেখে অনলাইন আর্নিং করতে পারেন। আজকে আমি আপনাদেরকে ক্যাপচা টাইপ করে কিভাবে আয় করবেন তার সম্বন্ধে জানাবো। শুধুমাত্র ক্যাপচা এন্ট্রি করে আয় করবেন আর সাথে সাথে টাকাীকাউন্টে চলে যাবে কোনো ধরনের সমস্যা ছাড়াই। এপটি আপনারা ইন্টারনেট অথবা প্লে স্টোরে পেয়ে যাবেন ।

ক্যাপচা লিখে আয় করার জন্য একটি অ্যাপ ইন্সটল করতে হবে। অ্যাপটি তে কাজ করে আপনার দিনে অন্তত ১ বার করে উইথড্র নিয়ে নিতে পারবেন। আর সে ডলার আপনা্রা পেপাল অথবা বিটকয়েনের মাধ্যমে নিয়ে নিতে পারবেন।বলে রাখা ভালো পেপাল একাউন্ট খোলা বাংলাদেশ থেকে প্রায়ই অসম্ভব । অথবা মুশকিল হলেও বিটকয়েন টাকার লেনদেনের জন্য সুযোগ করে দেবে। কাজেই কোন সমস্যা হবে না। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক ক্যাপচা লিখে আয়।

 

ডাউনলোড করতে চান? ক্যাপচা এন্ট্রি জব করুন।

এপটির ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। এপটির নাম  Captcha Entry Job From Home

 

রেজিস্ট্রেশনঃ 

বলে রাখা ভালো অ্যাপটির প্লে স্টোর রেটিংস  ৪.২ এর বেশি। কাজেই বুঝতে পারছেন, এপটি ১০০ ভাগ লেজিট । এটি একটি ভালো এপ। ডাউনলোড না হলে ভিপিএন ইউজ করবেন। একবার ইন্সটল হলেই হবে, আর ভিপিএন এর দরকার পড়বে না।

ক্যাপচা এন্ট্রি জব করে যেভাবে আয় করবেনঃ

আমরা জানি, যেকোনো ক্যাপচা এন্ট্রি করে আয় করার সাই্ট  ভিপিএন ইউজ করে ব্যবহার করতে হয়। অথবা তাদের নিজস্ব ওয়েব পেজে গিয়ে ব্যবহার করতে হয়। যেহেতু এটি একটি অ্যাপ এবং এতে ব্যবহার করার জন্য কোন ভিপিএন এর প্রয়োজন পড়বে না। এবং আপনি এপটি সরাসরি ব্যবহার করে বাংলাদেশ থেকে ভালো পরিমাণ আয় করতে পারবেন। এবং নিমিষেই প্রতিটি 100 ক্যাপচা পুরন করে এক ডলার সরাসরি পেপাল বা বিটকয়েনে উইথড্র করতে পারেন।

এখানে নরমালি আপনার যে কোন ধরনের ক্যাপচা পূরণ করে বা টাইপ করে আয় করতে পারবেন। এখানে আপনাকে ঐ রকমের ইমেজ ক্যাপচা যেটা আমরা গুগলে দেখতে পাই, সেরকম ক্যাপচা  লিখে আয় করতে হবে না। শুধুমাত্র ক্যাপচা এন্ট্রি করে আয় করতে হবে, দশটি টাইপ করতে সর্বোচ্চ 5 মিনিট সময় লাগবে। মানে হল বিভিন্ন ধরনের ক্যাপচা যে ওয়ার্ডগুলো থাকে সেগুলো টাইপ করতে হবে।

আপনি দিনে কমপক্ষে ২০০০টি ক্যাপচা  লিখে আয় করতে পারবেন।যেটা আপনার দৈনিক আয় জন্য একটি ভালো উপায়। একদম নিমিষেই একটি ক্যাপচা এন্ট্রি করতে আপনার এক সেকেন্ডও সময় লাগবে না। কেননা এগুলো শুধু ৬ থেকে ৭টি Letter থাকে। যে আসলেই খুবই কম এবং খুবই সাশ্রয়।

সেগুলো টাইপ করে নেওয়ার পর প্রায় ২ হাজার টা ক্যাপচা  এন্ট্রি করে আয় করে নিতে পারেন। চাইলে বেশি ক্যাপচা এন্ট্রি জব করে টাকা আয় করতে পারেন। এখানে আপনি 200 টি ক্যাপচা লিখার সাথে সাথে দুই ডলার নিতে পারবেন সর্বনিম্ন পিরিয়ড হল পাঁচতলার তবে প্রথমবার পিরিয়ড পাবেন 2 তোলা যাবেনা এড্রেস দিতে পারবেন। আপনিও নিয়ে নিতে পারবেন পেপালের মাধ্যমে।

যদি চারশ ক্যাপচা লিখতে জানেন, তাহলে আপনি সব মিলিয়ে প্রায় ৩৫০ টাকা আয় করতে পারেন। এভাবে ১০০০ ক্যাপচা  লিখলেইপাবেন ৯০০ টাকার মতো।

ভিডিও অ্যাড দেখে অনলাইনে আয়

করার চিন্তা করতে পারেন যেমন ভিডিও দেখায়। যদি ক্যাপচা পূরণ করতে না চান তাহলে আরো আছে ভিডিও দেখে প্রতিদিন ১ পয়েন্ট করে দিবে। এরকম আপনি ডেইলি একশটা ভিডিও দেখতে পারেন এবং 961 পয়েন্ট আয় করতে পারেন। কাজে ক্যাপচা পূরণ করার পর যদি পূরণ করতে মন না চায় তখন আপনি ভিডিও দেখতে পারবেন, আনলিমিটেড ক্যাপচা পুরন করতে পারবেন। কোন সমস্যা নেই। তাছাড়াও ক্যাপচা লিখে আয় করা যায়। 

এছাড়া এখানে শর্ট ভিডিও দেখে আপনার টাকা আয় করতে পারবেন। বিভিন্ন ইউজার বাইক কোম্পানি কর্তৃক এইসব ভিডিও গুলো আপনি কিছুক্ষণের জন্য দেখলেই কমপক্ষে পাঁচ থেকে দশ পয়েন্ট করে পাবেন এবং এভাবে নিমিষেই 100 থেকে 200 পয়েন্ট আয় করতে পারবেন। এসব ভিডিওগুলো দেখে আপনাকে 2 পয়েন্ট করে দিবে। তবে এগুলো আপনি প্রতিদিন দেখতে পারবেন না। এবং খুব কম পরিমাণে পাবেন। ভিডিও দেখা করতে পারেন কোন সমস্যা হবে না।

এই সাইটটি অন্যান্য ওয়েব পেইজ অথবা ওয়েবসাইটের মধ্যে সবচেয়ে ভালো। এবং নিজস্ব ওয়েব পেজ বা ওয়েবসাইট আছে। আপনারা চাইলে সেখানে কেউ আয় করতে পারবেন।

পেপাল একাউন্ট তৈরি করতে চাইছেন, পারছেন না! কোনো ঝামেলা ছাড়াই বাংলাদেশ থেকে ভেরিফাইড পেপাল তৈরি করতে চান?তাহলে কোন সমস্যা নেই। এ বিষয়ে পরামর্শ দেয়ার উদ্যোগ নিয়ে আসছি। যেখানে বাংলাদেশ থেকে আপনি চাইলে পেপাল অ্যাকাউন্ট খুলতে পারবেন । আর হ্যাঁ খোলার জন্য কোন ধরনের ভিপিএন অথবা কোন নিজস্ব বিদেশি নম্বর এর দরকার পড়বে না। আপনি বাংলাদেশের সিম ব্যবহার করে ভিপিএন ছাড়াই কোন ধরনের ঝামেলা ছাড়াই একটি পেপাল একাউন্ট খোলার চেষ্টা করতে পারবেন। সেক্ষেত্রে আমি শীঘ্রই ব্লগ নিয়ে আসছি।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ