২০২২ সালে ব্যবসার জন্য স্বয়ংক্রিয় পাঠ্য বার্তার শীর্ষ ১০ টি সুবিধা

Earning : ৳3.600

যদিও চিঠিপত্র আগের চেয়ে অনেক সহজ হয়ে গেছে, অতিথি পোস্ট করা সমিতির জন্য সবকিছু সম্পর্কে সচেতন থাকার জন্য ক্ষতিকর হতে পারে।

এই লাইনে তারা তাদের সাধারণ ব্যায়াম বাড়ানোর জন্য নতুন মোডের সন্ধান করে। রোবোটাইজড টেক্সট একটি আশ্চর্যজনক অ্যাডভান্সিং গ্যাজেট হিসাবে কাজ করে।

কারণ এগুলি ইমেল বা কলের চেয়ে বেশি সক্ষম এবং ব্যবহারিক। অনুরূপভাবে, তারা সমিতির জন্য প্রস্তাব করা হয়, জিনিসগুলি সেগুলি যা।

রোবোটাইজড টেক্সটগুলি মূলত কম্পিউটারাইজড সহযোগীর মাধ্যমে আপনার মিত্রদের কাছে পাঠানো বার্তা।

2022 সালে সমিতিগুলির জন্য রোবোটাইজড টেক্সটগুলির 10 টি সুবিধা এবং তারা কীভাবে আপনার ব্যবসা বজায় রাখবে তা পরে আসছে।

1. আপনার সময় এবং অর্থ সাশ্রয় করে

টেক্সট কম্পিউটারাইজেশন নতুন নয়। এতে আপনার কিছু খরচ করার দরকার নেই। আপনি আপনার ক্রমাগত কাঠামো ব্যবহার করতে পারেন এবং এসএমএস এপিআই এবং এসএমএস আপস প্রোগ্রামিং যোগ করতে পারেন।

এটি আপনার পরিচিতিতে পাঠানো, পরিবর্তন, স্ক্রিন এবং কাজ করতে সাহায্য করে এবং ক্লায়েন্টকে রোবোটাইজড বার্তা পাঠায়। এটি প্রদর্শনী এবং ক্লায়েন্ট সহায়তায় অভূতপূর্ব অর্থ সাশ্রয়কারী।

2. পাঠ্য অগ্রগতির সুবিধাগুলিতে অংশগ্রহণ করুন

আপনার মালিকানাধীন ব্যবসা যাই হোক না কেন, পাঠ্য প্রদর্শন আপনার উপকার করে।

এসএমএস একটি চমত্কার সরাসরি অগ্রসর চ্যানেল, কর্মের রিফ্রেশ, স্পষ্ট ক্লায়েন্ট সমর্থন, প্রতিশ্রুতি কার্যক্রম, বা বিশ্লেষণ হিসাবে পূরণ করে।

3. আপনার ব্যবসার সক্ষমতা আরও বাড়ান

মোটরচালিত পাঠ্যগুলি তাদের ক্লায়েন্টদের সাথে বিরক্ত না করে তাদের ক্লায়েন্টদের সাথে কথা বলার ক্ষেত্রে সহায়তা করে। চমত্কার সমিতি ক্রেতার অবিচলতা বৃদ্ধির জন্য তথ্যপূর্ণ উন্নয়ন ব্যবহার করে।

4. ক্লায়েন্টদের সাথে কথা বলুন

নিয়মিতভাবে সমিতিগুলিকে তাদের ক্লায়েন্টদের সাথে যোগাযোগ করতে হবে এবং সেই সাথে উল্টো পথেও যেতে হবে। যাইহোক, মাঝে মাঝে কল এবং ইমেল সহায়ক নয়। যদি আপনার কলগুলির উত্তর না দেওয়া হয়।

বা বার্তাগুলি সমস্ত প্রাপ্য সম্মান প্রদান করা না হয়, তাহলে আপনি আপনার ক্লায়েন্টদের হারাতে পারেন।

এই লাইনগুলির সাথে, আপনি মসৃণ এসএমএস চিঠিপত্রকে উত্সাহিত করতে এসএমএস সংস্থার সাথে নাগালের বাইরে হটলাইন এবং রিলেশনাল সংযোগ চ্যানেলগুলি প্রতিস্থাপন করতে পারেন।

এটি আপনার ব্যবসাকে ক্লায়েন্ট এবং ব্যবস্থা হারানোর হাত থেকে বাঁচাবে।

5. বিভিন্ন প্রাপকদের একটি বার্তা পাঠান

আপনার ক্লায়েন্টদের সাথে মোকাবিলা করার জন্য আপনাকে আলাদা পছন্দ করতে হবে না। আপনি একযোগে বিভিন্ন প্রাপকদের একটি বার্তা পাঠাতে পারেন,

এবং আপনার অ্যাসাইনমেন্ট সম্পন্ন হয়েছে।

6. অগ্রিম নির্ধারিত অগ্রসর প্রচেষ্টা

এসএমএস কম্পিউটারাইজেশন আপনাকে একটি নির্ধারিত অগ্রসর প্রচেষ্টা চালাতে সাহায্য করে যা আইটেম ব্যবহার করে আপনার সম্ভাব্য ফলাফল এবং ক্লায়েন্টদের কাছে সরাসরি পাঠানো যেতে পারে।

7. ভাল ক্লায়েন্ট দায়িত্ব

যেহেতু তথ্য দেওয়া দ্রুত, আপনি আপনার ক্লায়েন্টের দ্রুত প্রতিক্রিয়াগুলির মান দেখতে পারেন। এটি তাদের সাথে যুক্ত রাখে এবং সর্বশেষ পরিবহন এবং আপডেট সম্পর্কে অবহিত করে, যা অপেক্ষাকৃত কম ক্লায়েন্ট ওয়েব থেকে সাবধান।

8. ব্যক্তিগত স্পর্শ

চিঠিপত্রগুলি চিঠিপত্রের জন্য অন্যান্য আধুনিকীকৃত কৌশলগুলির চেয়ে বেশি ব্যক্তিগত হিসাবে দেখা হয়। তারা সরাসরি প্রাপক দ্বারা অর্জিত এবং সরাসরি পরীক্ষা করা হয়।

9. ওভারহোল্ড দরদাম

রোবোটাইজড টেক্সট হল সুপারিশ বা ব্যবস্থা সম্পর্কে ক্লায়েন্টদের আলোকিত করে দরকষাকষির নতুন ডিজাইন করার একটি অসাধারণ কৌশল।

10. সম্ভাব্য ফলাফল সঙ্গে আকর্ষণ

ধরে নিন যে আপনি আপনার ব্যবসার জন্য নতুন লিড তৈরি করতে চান, রোবোটাইজড টেক্সট আপনাকে সাহায্য করতে পারে।

রোবোটাইজড টেক্সট রেসপন্স তাদের সব অনুরোধের উত্তর দেবে এবং অনুমানযোগ্য ফলাফলকে ক্রেতাদের মধ্যে পরিবর্তন করবে।

একটি আধুনিকীকৃত পাঠ্য হল একটি বিস্ময়কর চিঠিপত্রের চ্যানেল যা অনেকাংশে খারিজ হয়ে যায়।

বিভিন্ন ব্যবসায়িক দূরদর্শীরা সীসা বয়সের জন্য আধুনিকীকৃত এসএমএসের ক্ষমতা বোঝে না। অতিরিক্ত লোকের সাথে যুক্ত হতে এবং বিনা সময়ে আপনার ব্যবস্থা বাড়ানোর জন্য এটি ব্যবহার করুন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.