গেম খেলে Bitcoin ইনকাম করার সেরা টপ 10 গেম

আসসালামু আলাইকুম বন্ধুরা সকলে কেমন আছেন আশা করি সকলেই ভাল আছেন।আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি আল্লাহর অশেষ রহমতে। আটিকেল এর টাইটেল দেখে বুঝেছেন আপনারা হয়তো জানেন বিটকয়েন আর্নিং করে কিভাবে?

Bitcoin earning app

আজকে আপনাদের মাঝে এমন কয়েকটি এপ নিয়ে আলোচনা করব সেখান থেকে আপনারা ডেইলি বিটকয়েন আর্নিং করতে পারবেন। হ্যাঁ, ঠিকই শুনেছেন এখান থেকে আপনারা অনেক বিটকয়েন আর্নিং করতে পারবেন। 

আপনারা হয়তো মোবাইলে অনেক গেম খেলেন। যদি গেম খেলে আর্নিং করা যায়। তাহলে তো অনেক ভালো। যারা আমার এই আর্টিকেলটিতে প্রবেশ করেছেন তারা মনোযোগ সহকারে পড়ুন।

কিভাবে টাকা বিকাশে নিবেন সেটাও আমি আলোচনা করব  অবশ্যই মনোযোগ সহকারে পড়েন তাহলে আপনারা ডেইলি বিটকয়েন আর্নিং করতে পারবেন।

আপনার জন্য আরও লেখা:

অনেকেই রয়েছেন অনলাইন থেকে ইনকাম করতে চান।বাট কেউ ইনকাম করতে চান না এই বিটকয়েন। কেন করতে চাননা সেটা আমি বলতেছি? বিটকয়েন ইনকাম করে কিভাবে আপনারা বিকাশে নেবেন এটাই আপনাদের টেনশন।

কিভাবে টাকা বিকাশে নিবেন তা নিয়েও নিচে আলোচনা করবো। এখন আমি এপ নিয়ে আলোচনা করবো

1.Bitcoinpop সেরা বিট কয়েন app:

Bitcoin earning app

আমি এখন যে অ্যাপটি নিয়ে আলোচনা করবো এটা দারুন একটি অ্যাপ এটা কেউ মিস করবেন না একদম। 

এখানে আপনি গেম খেলেও অনেকটা মজা অনুভব করতে পারবেন। এবং তার সাথে বিটকয়েন ইনকাম করতে পারবেন। নিচে আমি অ্যাপ সম্পর্কে এখন বিস্তারিত বলবো।

বিটকয়েনপপ আপনারা প্লে স্টোরে গিয়ে সার্চ দিলেই চলে আসবে বিটকয়েন্টপপ। এপটি দেখে অবাক হবেন। এখানে মিলিয়ন মিলিয়ন ভিউ রয়েছে।

একাউন্ট খোলার পদ্ধতি। অ্যাপটি ওপেন করার পর আপনার জিমেইল পাসওয়ার্ড দিয়ে একাউন্ট অ্যাক্টিভ করবেন। কিছুটা আপডেট থাকতে পারে।

2. Bitbubble এটাও একটি দারুন app:

Bitcoin earning app

এখন আমি আলোচনা করব দ্বিতীয় সেই অ্যাপটি নিয়ে। এই অ্যাপটির নাম হয়েছে বিট বাবেল। আপনারা হয়তো অনেক বাবেল গেম দেখেছেন ঠিক ঐ রকমই। এখানে আপনারা গেম খেলে অনেকটা অনুভব করতে পারবেন। দারুন একটি গেম।

ডেইলি কমসেকম 3 ডলার ইনকাম করতে পারবেন। কিছু সময় দিয়ে। একাউন্ট খোলার নিয়ম। প্লে স্টোরে গিয়ে বিটবাবেল লেখে সার্চ করবেন। তারপর অ্যাপটিতে প্রবেশ করবেন। প্রবেশ করার পর জিমেইল পাসওয়ার্ড নাম ইত্যাদি দিয়ে একাউন্ট অ্যাক্টিভ করবেন।

3.bitblast বেস্ট বিট কয়েন ইনিংস app:

Bitcoin earning app

এখন আমি তৃতীয় অ্যাপটি নিয়ে আলোচনা করব। এই অ্যাপটি অনেক অসাধারণ একটি অ্যাপ। এখানেও আপনি গেম খেলে অনেকটাই মজা অনুভব করতে পারবেন উপরে যে দুটি এপ নিয়ে আলোচনা করছি ঠিক তেমনি একটি অ্যাপ। এখান থেকেও আপনারা ডেইলি অনেক বিটকয়েন ইনকাম করতে পারবেন। বিশেষ কিছু বলার নেই অ্যাপ সম্পর্কে।

আপনি প্রথমে যেটা করবেন। প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন বিটব্লাস্ট। অ্যাপটি ওপেন করার পর উপরের যে দুটো এপ সম্পর্কে বলেছি ঠিক তেমনিভাবে আপনার জিমেইল পাসওয়ার্ড নেম ইত্যাদি দিয়ে একাউন্ট একটিভ করবেন। বিটকয়েন আর্নিং এর জন্য তিনটি অ্যাপি সবচাইতে সেরা অ্যাপ।

কিভাবে টাকা বিকাশের মাধ্যমে নিবেন:

এখন আমি বলবো কিভাবে টাকা টা বিকাশে নেবেন। আসল কথা হল আপনি প্রথমে বিকাশে টাকা ডাইরেক নিতে পারবেন না। আপনারা বিটকয়েন তাকে এক্সচেঞ্জ করে টাকা টা বিকাশে নিতে পারেন। ডলার এক্সচেঞ্জ এর অনেক ওয়েবসাইট রয়েছে বাংলাদেশি।

তার মধ্যে প্রথমে রয়েছে আই এক্সচেঞ্জার 24(ichenger24.com) এখানে আপনি আপনার ডলার এক্সচেঞ্জ করে বিকাশে টাকা নিতে পারবেন। আজকে এই ছিল আমার আর্টিকেল সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আর্টিকেলটি যদি আপনার ভাল লাগে তাহলে আপনি আপনার বন্ধুদের শেয়ার করতে পারেন। সুস্থ থাকুন ভালো থাকুন ধন্যবাদ💝

Comments
Nahid Sultana Yasmin - Nov 19, 2021, 11:35 PM - Add Reply

BestChange সাইট থেকে খুব সহজেই ইউনিক ভিজিটর জেনারেটের মাধ্যমে প্রতিমাসে ১০০-২০০ ডলার আয় করুন। বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles

আপনার জন্য আরও লেখা: