বিটকয়েন আয় করার জন্য বিশ্বস্ত 5টি Apps

আপনারা যদি ঘরে বসে ইনকাম করতে চান, তাহলে বিটকয়েন আর্ন হতে পারেআপনার আয় করার সেরা উপায়। কোন টাকা ইনভেস্টকরা ছাড়াই খুব সহজে বিটকয়েন আর্ন করতে পারবেন, বিভিন্ন ওয়েবসাইট এবং এপস এর মাধ‌্যমে।

আজকেরএই ব্লগ থেকে আমরা জানবো, কিভাবে ঘরে বসে খুব সহজেই মোবাইলএপথেকেবিটকয়েন আর্ন করা যায়।

বিটকয়েন কি?

বিটকয়েন হলো একধরনের ক্রিপ্টোকারেন্সি। সাধারণ ভাষায় ক্রিপ্টোকারেন্সি হলো সাংকেতিক বা ভার্চুয়াল মুদ্রা। এই ভার্চুয়াল মুদ্রার বাস্তব কোন রূপ নেই অর্থাৎ ক্রিপ্টোকারেন্সি কেবল অনলাইনে লেনদেন করা যায়। বাস্তবে এর কোন অস্তিত্ব নেই।

বর্তমানে অনলাইনে হাজারো ক্রিপ্টকারেন্সি রয়েছে। ক্রিপ্টোকারেন্সি গুলোর মধ্যে বিটকয়েন খুবই জনপ্রিয় এবং অন্যান্য ক্রিপ্টোকারেন্সি থেকে এর গ্রহণ যোগ্যতাও সর্বাধিক।

বিটকয়েনের চাহিদা দিন দিন বেড়েই যাচ্ছে। এ কারনে বিটকয়েনের দাম দিনদিন বেড়েই যাচ্ছে।

২০২০ সালে ১ বিটকয়েনের দামছিল প্রায় ১৬,০০০ থেকে ১৬,৫০০ ডলার।

আর বর্তমানে ১বিটকয়েনের দাম বেড়ে হয়েছে ৪৭,১৫০ডলার।

২০২১সালে বিটকয়েনের দাম এত বাড়ার কারণ হলো অনলাইনে বিভিন্ন পেমেন্ট সাইটে বিটকয়েন এর লেনদেন চালু হওয়া। ভবিষ্যতে বিটকয়েনের দাম আরও বহু গুণে বেড়ে যাবে।

বন্ধুরা, আমাদের সবারই অ‌্যানড্রোয়েড ফোন আছে। আর এ ইফোনে App install করে আমরা সহজেই Bitcoin আর্ন করতে পারি। এখান থেকে পেমেন্ট নিতে হলে আপনাকে অবশ‌্যই coinbase একাউন্ট খুলতে হবে। যাদের অলরেডি coinbase একাউন্ট আছে তাদের তো কথাই নেই।কিন্তু যাদের coinbase একাউন্ট এখনো নেই তারা আজই পারফেক্ট ভাবে একটি coinbase একাউন্ট খুলেনিন।

আমরা অনেকেই বিভিন্ন ওয়েবসাইট এবং বিভিন্ন অ্যাপস কাজ করে থাকি যেখানে পেমেন্ট মেথড থাকে বিটকয়েন,লাইটকয়েন, ইথারিয়াম,বিটকয়েনক্যাশ, ডগিকয়েন, ড‌্যাস কয়েন ইত্যাদি।আর এখান থেকে পেমেন্ট নেওয়ার জন্য  বিটকয়েন অন‌্যান‌্য কয়েন রাখার জন‌্য একটি ওয়ালেট এর প্রয়োজন পড়ে।বিটকয়েন বা বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি রাখার জন্য অনেক ওয়ালেট রয়েছে। কিন্তু তার মধ্যে সবচাইতে জনপ্রিয় হচ্ছে coinbaseআর এই  coinbase এর জনপ্রিয়তা পাওয়ার কারণ হচ্ছে অন্যান‌্য ওয়ালেট এর তুলনায় এখানে একাউন্ট করা যেমন সহজ, তেমনি এটি ব্যবহার করাও অনেক সহজ।

coinbase পুরো পৃথিবী জুড়ে যেসব ক্রিপ্টোকারেন্সি বা মুদ্রা রয়েছে সেগুলো এক মুদ্রা থেকে অন‌্য মুদ্রায় রূপান্তরিত করে।কয়েনবেস যেসব মুদ্রা এক্সচেন্জ করে তার মধ্যে রয়েছে – Bitcoin, Bitcoin Cash, Ethereum, Litecoin, Dash coin, Dogecoin সহ আরো অসংখ‌্য কয়েন।

আমি আজ আপনাদের বিটকয়েন আয় করতে পারেন এমন কয়েকটি Apps সম্পর্কে বিস্তারিত বলব। এসব এপস থেকে আপনি প্রতিদিন সহজে ৫০০০ থেকে ১০,০০০ সাতোশি বা তারও বেশি ইনকাম করতে পারবেন। আর সবচেয়ে বড় কথা হলো এই এপস গুলো চালাতে কোনো VPN এর প্রয়োজন হবেনা। আর এরা ১০০% পেমেন্ট করে।

তাহলে চলুন বন্ধুরা মূল আলোচনায় যাওয়া যাক।

বিটকয়েন ইনকাম করার বিশ্বস্ত সব Apps:

আসুন প্রথমে আমরা কিছু Bling apps সম্পর্কে আমরা বিস্তারিত জেনে নেই-

বন্ধুরা, আপনারা Play store গিয়ে Bling app লিখে সার্চ দিবেন, Bling apps এর সবগুলো এপস আপনার সামনে চলে আসবে।

এখান থেকে আপনি apps গুলো install করে নিন। এই এপসগুলোরএ কাউন্ট করার একই নিয়ম। আপনি এই Bling app এর যেকোনো এপে গেম খেললে এর পয়েন্টগুলো পয়েন্টগুলো আলাদা আলাদা হবেনা। এক জায়গায় জমা হবে। মনে করেন একটা Bling এপস থেকে আপনি ১০০০ Bling পয়েন্ট পেলেন, আবার অন‌্য একটা Bling এপস থেকে আপনি ১০০০ Bling পয়েন্ট পেলেন। তাহলে মোট ২০০০ Bling পয়েন্ট আপনার একাউন্টে জমা হবে।

আর এখান থেকে আপনারা প্রতিদিন ৫০০০-১০০০০ সাতোশি বা তারও বেশি ইনকাম করতে পারবেন। তাহলে বন্ধুরা আজই এই এপসগুলো ইনস্টল করে একাউন্ট করুন এবং গেম খেলে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।

চলুন বন্ধুরা এই এপসগুলো সম্পর্কে জেনে নেই-

. Sweet Bitcoin.

. Bitcoin Pop.

. Bitcoin Blocks.

. Bitcoin Sudoku.

. Bitcoin Food Fight.

-> এই এপসগুলো ইনস্টল করে open করলে আপনার সামনে Terms & Privacy এর ফরম চলে আসবে। আপনি accept উপর click করবেন।

-> এবার আপনাকে এপসটির ভিতরে নিয়ে যাবে। এখানে আপনাকে আপনার একাউন্ট করতে হবে। একেবারে উপরে Get Started এর উপর ক্লিক করুন।

-> Get Started এর উপর ক্লিক করার পর একটা পেজ আসবে। সেখানে continue with google বা continue with facebook এর উপর click করুন। আপনার একাউন্ট করা শেষ। এবার গেম খেলে আর্ন করুন।

পেমেন্ট:

আপনার এখান থেকে পেমেন্ট নিয়ে কোনো চিন্তা করা লাগবেনা।কারণ এখানে একাউন্ট করার সময় আপনি যে ইমেইল এডড্রেস দিবেন পেমেন্ট নেয়ার সময় সেই ইমেইল এডড্রেস দিয়েই পেমেন্ট নিবেন। এই মেইল এডড্রেসটি অবশ‌্যই আপনার কয়েনবেজ একাউন্টে থাকতে হবে। কারন এখানের পেমেন্ট মেথড হলো কয়েনবেজ। এই এপসে এখান থেকে প্রথমবার পেমেন্ট নেয়ার দিন পর দ্বিতীয় বার পেমেন্ট নিতে পারবেন। আর এখানে পেমেন্ট অর্ডার দেয়ার -মিনিটের মধ‌্যে্যে আপনার কয়েনবেজ একাউন্টে টাকা চলে যাবে। কারন এরা ১০০% পেমেন্ট করে।

বন্ধুরা, আমি আবার ও বলছি এরা ১০০% পেমেন্ট করে। আর এখানে নিয়মিত কাজ করলে আপমি মাসে লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন।

এবার আমি আপনাদের যে ৫ টি বিটকয়েন এপস সম্পর্কে বিস্তারিত বলব সেগুলোর পেমেন্ট মেথড হলো  Bitcoin Cash, Litecoin, এবং Dash coin.

তাহলে চলুন বন্ধুরা মূল আলোচনায় যাওয়া যাক।

বিটকয়েন ইনকাম করার মজার কয়েকটি এপসঃ

বন্ধুরা আসুন এবার আমরা এমন কয়েকটি এপস সম্পর্কে বিস্তারিত জানব যেগুলোর পেমেন্ট মেথড হলো Bitcoin Cash, Litecoin, এবং Dash coin.

. Free bitcoin cash:

* Free bitcoin cash এপসটি play store গিয়ে ইনস্টল করেনিন। Install করার পর এপটির ভিতরে প্রবেশ করুন।

* এখানে আপনার নাম, ইমেইল আইডি, পাসওয়ার্ড এবং আপনার ওয়ালেট এডড্রেস দিন (এটা না দিলে আপনি একাউন্টই খুলতে পারবেন না।) এই এপসটির জন‌্য আপনাকে আপনার Bitcoin Cash (BCH) ওয়ালেট এডড্রেস দিতে হবে। এই ওয়ালেট এডড্রেসটা আপনার যদি কয়েনবেজ একাউন্ট করা থাকে সেখানে পেয়ে যাবেন।

* একাউন্ট খোলা হয়ে গেলে আপনি মূল পেইজে প্রবেশ করতে পারবেন।

* এখান থেকে আপনি প্রতি ঘন্টায় একবার claim করতে পারবেন। একবারে hourly claim করলে আপনারা ১০,০০০ সাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়াও Bonus Claim থেকেও আপনি ২০ থেকে ৫,০০০ সাতোশি পর্যন্ত পেতে পারেন।

. Free bitcoin cash:

* Free bitcoin cash এপসটি play store গিয়ে ইনস্টল করেনিন। Install করার পর এপটির ভিতরে প্রবেশ করুন।

* Free bitcoin cash এই এপটিও উপরের এপস এর মত। এই এপসটিতে একাউন্ট খুলতেও আপনাকে আপনার Bitcoin Cash (BCH) ওয়ালেট এডড্রেস দিতে হবে।

* এখান থেকেও আপনি প্রতি ঘন্টায় একবার claim করতে পারবেন। একবারে hourly claim করে আপনারা ১০০০-১৫০০ সাতোশি ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে Bonus Claim. এখান থেকেও আপনি ৫০থেকে ৫০০০ সাতোশি পর্যন্ত পেতে পারেন।

. Free dash:

* Free dash এপসটি play store গিয়ে ইনস্টল করে নিন। Install করার পর এপটির ভিতরে প্রবেশ করুন। এর একাউন্টও উপরের নিয়মে খুলবেন।

* শুধুমাত্র ওয়ালেট এডড্রেসএর জায়গায় Dash coin এর ওয়ালেট এডড্রেস দিবেন।

* এখান থেকেও আপনি প্রতি ঘন্টায় একবার claim করতে পারবেন। একবারে hourly claim করে আপনারা ১০,০০০ সাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে Bonus Claim. এখান থেকেও আপনি ৪০০ থেকে ২,০০০ সাতোশি পর্যন্ত পেতে পারেন।

 . Free Litecoin:

* Free Litecoin এপসটি play store গিয়ে ইনস্টল করেনিন। Install করার পর এপটির ভিতরে প্রবেশ করুন।

* এই এপসটিও উপরের নিয়মে একাউন্ট করবেন।শু ধুমাত্র ওয়ালেট এডড্রেস এর জায়গায় Litecoin (LTC) এর ওয়ালেট এডড্রেস দিবেন।

 *এখান থেকে আপনি প্রতি ঘন্টায় একবার claim করতে পারবেন। একবারে hourly claim করে আপনারা ১,০০,০০০ লাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে  Bonus Claim. এখান থেকেও আপনি ৫০০ থেকে ১০,০০০ লাতোশি পর্যন্ত পেতে পারেন।

৫. Free Litecoin

* Free Litecoin এপসটি play store গিয়ে ইনস্টল করেনিন। Install করার পর এপটির ভিতরে প্রবেশ করুন।

* এই এপসটিও উপরের নিয়মে একাউন্ট করবেন। শুধুমাত্র ওয়ালেট এডড্রেস এর জায়গায় Litecoin (LTC) এর ওয়ালেট এডড্রেস দিবেন।

*এখান থেকে আপনি প্রতি ঘন্টায় একবার claim করতে পারবেন। একবারে hourly claim করে আপনারা ১,০০,০০০ লাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন । এছাড়াও রয়েছে Bonus Claim. এখান থেকেও আপনি ৩০০ থেকে ১০K লাতোশি পর্যন্ত পেতে পারেন।

পেমেন্ট:

আপনাদের এখান থেকে ও পেমেন্ট নিয়ে কোনো চিন্তা করা লাগবেনা।কারণ এখানে একাউন্ট করার সময় আপনি যে ওয়ালেট এডড্রেস দিবেন আপনার নির্দিষ্ট ammount হওয়ার সাথে সাথে আপনার একাউন্টে অটোমেটিক চলে যাবে।

সবাই ভালো, সুস্থ ও সুন্দর থাকবেন। আল্লাহ্ হাফেজ।

Comments

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles