কিভাবে অনলাইনে ফ্রিতে আয় করবেন ভবিষ্যত সম্পদ বিটকয়েন? যা চাইলে নিতে পারবেন বিকাশে বা নগদে

আসসালামু আলাইকুম অনলাইনে ফ্রিতে আয় করার অনেক মাধ্যম আছে।বিজ্ঞাপন দেখে সম্পূর্ণ ফ্রি ইনকাম করা যায় এরকম কিছু সাইটের কথা আজ তুলে ধরবো।বিভিন্ন মাধ্যম থেকে ইনকাম করতে পারবেন ৩ রকমের সম্পদ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

১। বাস্তব মুদ্রা।

২। ডিজিটাল মুদ্রা।

৩। বিভিন্ন গিফট(অ্যামাজন থেকে ক্রয় করার জন্য রিওয়ার্ড কোড) এছাড়াও আরও কিছু ইত্যাদি।

আসুন এবার আসা যাক মূল বক্তব্যে।অর্থাৎ এবার জানা দরকার কিভাবে অনলাইনে ডিজিটাল মুদ্রার মধ্যে সবচেয়ে শক্তিশালী মুদ্রা বিটকয়েন উপার্জন করবেন।যেটা চাইলে টাকা বানিয়ে নিজের হাতে নিতে পারবেন।

বি.দ্রঃ১০,০০,০০,০০০ সাতোশি=১ বিটকয়েন।

১ বিটকয়েন=২২,০০০ মার্কিন ডলার।প্রায় ২৩ লক্ষ টাকা।তবে এর দাম বাড়ে কমে।গতবছর এর দাম সর্বোচ্চ ছিলো প্রায় ৭০ লক্ষ টাকার মত।

বিটকয়েন উপার্জন করা যায় এড দেখে,ভিডিও দেখে,গান শুনে,মাইক্রো জব করে,ফ্রিল্যান্সিং করে।এবার আসা যাক এড দেখে কিভাবে বিটকয়েন ইনকাম করবেন।তবে হ্যাঁ এটা সত্য যে এর মাধ্যমে লক্ষ লক্ষ টাকা প্রতি মাসে পাবেন।

কিন্তু ভবিষ্যতে এর দাম কোটি টাকার উপরেও উঠে যেতে পারে।কয়েকটি সাইটের কথা আজ তুলে ধরবো আপনাদের জন্য।যেখান থেকে বিজ্ঞাপন দেখে বিটকয়েন ইনকাম করবেন।

১।কয়েনপেইউ(coinpayu):

-বিজ্ঞাপন দেখে ইনকামের সেরা সাইটগুলোর মধ্যে এই সাইটা আমার কাছে সবচেয়ে প্রিয় এবং আকর্ষণীয়।এই সাইটে রয়েছে ৩ ক্যাটাগরির বিজ্ঞাপন দেখার সুবিধা।প্রতি বিজ্ঞাপন দেখার জন্য আপনি পাবেন ২ থেকে ৪৫ সাতোশি পর্যন্ত।প্রতি বিজ্ঞাপন দেখতে সময় যাবে ১০ সেকেন্ড থেকে ৬০ সেকেন্ড পর্যন্ত।

আর প্রতিদিন এখান থেকে পাবেন ২০ থেকে ৭০ টা বিজ্ঞাপন।এই সাইটে বিজ্ঞাপন প্রদানের মাধ্যমেও পুরষ্কার অর্জন করতে পারবেন। প্রতি রেফারে পাবেন ১০% কমিশন।আর এখান থেকে সর্বনিম্ন ১০০০ সাতোশি হলে তুলতে পারবেন পেয়ার (payeer) এবং ফউসেট পে একাউন্টে।

১১,০০০ সাতোশি হলে সরাসরি কয়েনবেস একাউন্টের বিটকয়েন নিতে পারবেন। সেখান থেকে বিকাশ নগদ বা রকেটের মাধ্যমে তুলতে পারবেন।

২। এড বিটিসি(adbtc):

এখানে দুই রকমের মুদ্রা ইনকাম করতে পারবেন।একটা হচ্ছে রুবল (রাশিয়ান মুদ্রা),আরেকটা হচ্ছে বিটকয়েন।এখান থেকে প্রতি এড দেখার বিনিময়ে ৫-৫০ সাতোশি পাবেন।প্রতি বিজ্ঞাপন সময় ৮-২৫ সেকেন্ড।প্রতিদিন বিজ্ঞাপন পাবেন ২৫-৪০ টা।আবার রুবল বিজ্ঞাপন পাবেন ৫-১৫ টার মত।এছাড়াও এখানে আরও কয়েক প্রকারের বিজ্ঞাপন পাবেন।

এখান থেকে টাকা উত্তোলন করার মাধ্যম হলো পেয়ার আর কয়েনবেস(বিটকয়েন)।সর্বনিম্ন ৫০ হাজার সাতোশি হলে তুলতে পারবেন কয়েনবেসে।আর ১ লক্ষ সাতোশি পেয়ারে তুলতে পারবেন ডলার হিসেবে।আর রুবলগুলো মিনিমাম ১ রুবল হলেই পেয়ারে তুলতে পারবেন। ১ রুবল=৫ টাকা যা করতে অল্প কিছুক্ষণ লাগবে।

৩। কন্টি এডস(conty ads) :

এখান থেকেও এড পাবেন তবে কম।তবে এই সাইট একেবারেই সহজ মাধ্যম। কয়েক রকমের এড এখানে পাবেন।মাত্র ১০০০ সাতোশি হলে তুলতে পারবেন পেয়ারে বা কয়েনবেসে।

৪। কয়েন্টফ্লাইঃ

এখান থেকেও আপনারা বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন।তবে এখান থেকে ১ ঘন্টা পর পর ক্লেইম করতে পারবেন ফ্রি।আবার পারবেন সার্ভে করে,গেমস খেলে,টিভি দেখে,চ্যাট করে(ইংরেজিতে)।

অর্থাৎ এখান থেকে বড় ধরনের ইনকাম করতে পারবেন খুব সহজেই। তাছাড়া এখান থেকে ২০ ডলার হলেই সেটা বিটকয়েন বা ডলার হিসেবে বিভিন্ন ইলেকট্রনিক ওয়ালেটে তুলতে পারবেন এবং সেখান থেকে বিকাশ,নগদ,রকেট বা ব্যাংকে নিতে পারবেন।

এছাড়াও আরও কিছু সাইট আছে।আমি প্রায় সবগুলো সাইটেই কাজ করি।ইনশাআল্লাহ সামনে বাকিগুলোর কথা তুলে ধরবো যদি উৎসাহ পাই।

আর হ্যাঁ ১০০% নিশ্চিত থাকবেন কারন এই সাইটগুলো টাকা দেয়।আর কিছু সাইট আছে সেগুলোও দেয়।আর বিজ্ঞাপন দেখে ইনকাম ব্যাতিত অন্য কোন পদ্ধতির ইনকাম চান সেটা কমেন্ট করে অবশ্যই জানাবেন।

এক কথায় আপনি কিছুক্ষণ সময় দিলেই সহজেই বিজ্ঞাপন ভিত্তিক এই সাইটগুলো থেকে মোটামুটি কিছুটা অর্থ উপার্জন করতে পারবেন।

আর একটা কথা অবশ্যই মনে রাখবেন রিজিকের মালিক মহান আল্লাহ তায়ালা। তাই হারাম পথে যাবেন না।আল্লাহর কাছে সাহায্য চান অবশ্যই আল্লাহ হালালভাবে অর্থ উপার্জনের রাস্তা উন্মোচন করে দিবেন। আল্লাহ হাফেজ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ