অনলাইনে আয় করার সেরা অ্যাপ- বিস্তারিত দেখুন

আমরা অনেকেই অনলাইনে আয় করার জন্য বিভিন্ন অ্যাপ্লিকেশনের খোঁজে থাকি। অনেকেই আবার বিভিন্ন অ্যাপ্লিকেশনের মাধ্যমে প্রতারিত হয়েছেন। আজকে আমি আপনাদের এমন একটি অ্যাপ এর সম্পর্কে বলবো যে অ্যাপ দিয়ে আপনি ১০০% ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইনে আয় করার জন্য বর্তমানে অনেক অ্যাপ আছে। তার মধ্যে সেরা একটি অ্যাপ সম্পর্কে আমরা আজকে বিস্তারিত আলোচনা করব।তো আর দেরি না করে দেখে নেওয়া যাক অ্যাপটি সম্পর্কে।

Vidcash App

Vidcash App এমন একটি অ্যাপ যেখান থেকে আপনি খুব সহজেই আয় করতে পারেন। এখানে ইউটিউব ভিডিও এবং এড দেখার জন্য আপনাকে পেমেন্ট করা হবে। এছাড়াও আপনি এখানে গেম খেলে কিংবা গণিত সমাধান করে উপার্জন করতে পারেন।

মাত্র 1 ডলার হলেই পেমেন্ট উইথড্র করতে পারেন। পেমেন্ট নিতে পারবেন বিকাশ, নগদ, মোবাইল রিচার্জ এর মাধ্যমে। এটি একটি বিশ্বস্ত অ্যাপ এবং এর ব্যবহারকারীর সংখ্যাও অনেক।

আপনি যদি আপনার মূল্যবান সময়কে কাজে লাগিয়ে কিছু টাকা ইনকাম করতে চান তাহলে Vidcash মাধ্যম হবে আপনার জন্য। এতে কাজ করা অনেক সহজ। এখানে কাজ করার জন্য প্রথমে আপনাকে Vidcash অ্যাপটি ডাউনলোড করতে হবে এজন্য গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন তারপর। অ্যাপ এ ক্লিক করার পর সেখানে সাইন-ইন নামক অপশনে ক্লিক করুন।

তারপর আপনার সম্পুর্ন নাম, মোবাইল নম্বর এবং একটি শক্তিশালী পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করুন। এরপর আপনাকে পুনরায় লগইন করতে বলবে। এখানে আপনার ইমেইল যেটা সাইন ইন করার সময় দিয়েছেন এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। ব্যাস হয়ে গেল আপনার একাউন্ট। প্রথমবার সাইন ইন করলে আপনি 300 কয়েন বোনাস পাবেন। এখানে প্রত্যেকটি ভিডিও দেখা জন্য আপনাকে 100 কয়েন দেওয়া হবে। এবং পয়েন্টগুলোতে পরবর্তীতে ডলারে কনভার্ট করতে হবে।

এই ছিল আমাদের আজকের পোস্ট।কেমন লাগলো আমাদের আজকের পোস্ট তা জানাতে ভুলবেন না কিন্তু। ধন্যবাদ সবাইকে।

(সমাপ্ত)

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Mehedi Hasan - Feb 20, 2022, 4:44 PM - Add Reply

Good

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Feb 21, 2022, 4:10 PM - Add Reply

Volo mota MOTi

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ