Like, Comment, Share করে মাসে ২০-৩০ হাজার টাকা আয়

হায়, তোমরা কি জানো BelaCam একটি আরনিং সাইটে শুধু লাইক কমেন্ট দিয়ে মাসে ২০ থেকে৩০ হাজার টাকা ইনকাম করা যায়? সেখানে কোন প্রকার ইনভেস্ট ছাড়াই তোমরা টাকা ইনকাম করতে পারো। সেই আরনিং সাইটি নির্দেশনা অনুযায়ী কাজ করলে তোমরা ৩০ হাজারেরো বেশী টাকা ইনকাম করতে পারবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তোমরা এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে সব বুঝতে পারবে-কিভাবে ইনকাম করবে। তোমাদের বলে রাখি যে কেউই এই আরনিং সাইটিতে কাজ করতে পারবে। আর ছোট থেকে বৃদ্ধ কাল পর্যন্ত ইনকাম করতে পারবে। 

তো বন্ধুরা তোমরা কি এই অ্যাপটিতে কাজ করতে চাও? ১মেই বলেছি, এই অ্যাপটিতে শুধু লাইক, কমেন্ট করতে হবে। তো চল বন্ধুরা, শুরু করা যাক আজকের এই পর্ব।

১। কিভাবে আরনিং সাইটিতে রেজিস্ট্রেশন করবেঃ

প্রথমে তোমরা google এ প্রবেশ করবে সেখানে সার্চ দিবে www.BelaCam.com তারপর সেই সাইটি চলে আসবে। তোমরা সেখানে প্রবেশ করবে তোমাদের সামনে একটি ফরম চলে আসবে। সেই ফরম এ তোমার নাম, তোমার ইমেল এড্রেস, তোমার নিজের মতো করে একটি পাসওয়ার্ড, সেখানে একটি কেপচার আসবে সেটা দিয়ে log in এ ক্লিক করবে।

তারপর তোমরা যে ইমেল এড্রেস দিয়েছ সেই ইমেলে একটি ভেরিফিকেশন মেইল আসবে সেটাতে ক্লিক করে প্রবেশ করলে তোমার রেজিস্ট্রেশন হয়ে যাবে। আর দেখবে তোমার একাউন্টে ০.১০ থেকে ০.২০ ডলার চলে এসেছে। 

২। কিভাবে কাজ করে ইনকাম করবেঃ

প্রথমে তোমার তোমাদের ফেসবুকে যেরকম ভিডিও অথবা পোস্ট ছাড় তেমনি এই সাইটিতেও পোস্ট ছাড়লে যতজন লাইক করবে আর কমেন্ট করবে তা থেকে ০.৪০ ডলার তোমার একাউন্টে প্রবেশ করবে। তাহলে ভাব একবার ফেসবুকে যে এত পোস্ট ছাড়তেছ কোন কি টাকা পাচ্ছ।

আর এই আরনিং সাইটিতে পোস্ট ছাড়লে টাকা পাবে। তাহলে তোমাদের পোস্ট গুলিতে লাইক যেকেউই দিকনা কেন তোমরা টাকা পেতেই থাকবে। আর মাঝে মাঝে তোমরাও অন্যদের পোষ্টে লাইক দিবে কারণ তারাও যেন তোমার পোস্ট গুলিতে লাইক দেয়। তোমরা সেখানে আরও অনেক ভাবে টাকা ইনকাম করতে পারো।

তবে তোমাদের পোস্ট গুলিতে লিখে দিবে যারা আমার পোস্ট গুলিতে লাইক কমেন্ট করবে তাদের পোস্ট গুলিতে আমি লাইক কমেন্ট করব। তাহলে দেখবে তোমার পোস্ট গুলোতে লাইকের অভাব থাকবে না। তোমরাও অন্যদের পোস্ট গুলিতে লাইক দেবে। তোমরা যদি মনে কর আমরা কেন লাইক দেব অন্যরা লাইক দেবে, তোমরা একাজটি করো না। কারণ তোমরা যদি কাউকে লাইক দাও সেও ভাববে তোমার পোস্টগুলিতে লাইক দিতে হবে।

তোমরা তোমাদের রেফার কোর্ট দিয়ে তোমাদের বন্ধুদের একাউন্ট তৈরি করার জন্য বলবে কারণ তারা যদি তোমার রেফার কোর্ট দিয়ে ইনকাম করে তাহলে তারা যে ইনকাম করবে তার ২০% তোমরা পেয়ে যাবে।

এভাবে তোমরা যদি তোমাদের বন্ধুদের ইনকাম করতে বল তাহলে তোমাকে আর বেশী পোস্ট ছাড়া লাগবে না। তাও যদি তোমরা পোস্ট ছাড়তে থাক তাহলে তোমাদের ইনকাম আরও বাড়তে থাকবে। তোমরা তোমাদের রেফার কোড দিয়ে বেশী লোক জনদের প্রবেশ করাবে তাহলে তোমার টাকার ইনকাম বাড়তেই থাকবে।

৩। কিভাবে টাকা তুলবেঃ

টাকা তোলার জন্য তোমাদের Withdraw এ প্রবেশ করবে। তারপর তোমাদের কাছে একটি ফরম আসবে সেখানে তোমার ইমেল এড্রেস তোমার বিকাশ নাম্বারটা দিবে, আর তোমার কত টাকা হয়েছে তার থেকে কত টাকা তুলবে তা লিখে দিবে।

আর তোমার পাসওয়ার্ড দিয়ে ক্লিক অপশনে ক্লিক করবে ৪৮ ঘণ্টার মধ্যে  তোমার বিকাশ একাউন্টে টাকা চলে আসবে।

আর কথা বাড়াবোনা। তোমরা এরকম আরনিং সাইট এর কাজ ও ইনকাম পড়তে চাইলে জেআইটি এর পাশেই থাকো।

ভালো থাক সুস্থ থাক,

আল্লাহ হাফিজ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md. Rakibul Islam - Dec 30, 2022, 3:08 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন বিজ্ঞানের ছাত্র। আমি লেখালেখি করতে ভালোবাসি। তোমরা যারা আমার বিভিন্ন ধরণের লেখা পড়তে চাও, তারা আমার ব্লগে প্রবেশ করে দেখে আসতে পারো। https://merajojana.blogspot.com/