অনলাইনে টাকা ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট? পেমেন্ট বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে।

আসসালামু আলাইকুম ও রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। যারা মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করতে চান তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি। অনেকেই অনলাইনে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করতে পছন্দ করে। তাছাড়া অনেকে অনলাইনে কাজ করে বিকাশ নগদ ইত্যাদি একাউন্টে পেমেন্ট উত্তোলন করতে ভালোবাসে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমরা আজকের আর্টিকেলে আলোচনা করতে যাচ্ছি,,, একটি আরনিং ওয়েবসাইট সম্পর্কে। আপনারা এই ওয়েবসাইট এর সরাসরি টাকা ইনকাম করার সুযোগ পাবেন।এবং দৈনিক কিছু কাজ পাবেন যেগুলো কমপ্লিট করে বিকাশ নগদ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। আমাদের আর্টিকেলটি পড়ার ইচ্ছুক থাকলে অবশ্যই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে থাকুন। আশা করি আপনি অনলাইনে সহজে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।

অনলাইনে টাকা ইনকাম করার বিশ্বস্ত সেরা প্ল্যাটফর্ম বা ওয়েবসাইট?

বর্তমান সময়ে অনলাইনে টাকা ইনকাম করার একটি দারুন ওয়েবসাইটে রয়েছে। যেখানে আপনারা দৈনিক ছোট ছোট বিভিন্ন ধরনের টেক্স পূরণ করে টাকা ইনকাম করতে পারবেন। যে ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করব এই ওয়েবসাইটটি অনলাইনে আজ থেকে নয় বরং 2018 সাল থেকে এখনও বিশ্বস্ত। অনেকেই রিয়েল এবং ফেইক ওয়েবসাইটে কাজ করে কিন্তু শেষে পেমেন্ট পায়না।

তবে আমরা এখন যে ওয়েবসাইটে নিয়ে আলোচনা যে ওয়েবসাইটে নিয়ে আলোচনা করতে যাচ্ছি,,, এই ওয়েবসাইটটি সম্পন্ন বিশ্বস্ত। এখনো পর্যন্ত এই ওয়েবসাইট সম্পর্কে কেউ অভিযোগ করতে পারেনি। তাছাড়া ওয়েবসাইটে এখনও পর্যন্ত অনেক মেম্বার এক্টিভেট দৈনিক কাজ করে। এবং তারা ও বিশ্বস্ততার সাথে কাজ করে বিশ্বস্ততার সাথে পেমেন্ট পায়।

তাই আপনিও চাইলেই এই ওয়েবসাইটে যুক্ত হয়ে টাকা ইনকাম করতে পারেন। তো চলুন এবার আমরা জেনে নিন ওয়েবসাইটের নাম কি? কিভাবে ওয়েবসাইটে প্রবেশ করব? কিভাবে এই ওয়েবসাইট টাকা ইনকাম করা যায়? এবং সর্বশেষে কিভাবে টাকা উত্তোলন করা যায়? এই বিষয়বস্তুগুলো নিয়ে চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

ওয়েবসাইটের নামঃ Earning Point

এই ওয়েবসাইটে আপনারা প্রবেশ করতে earningpoint.club এখানে চলে যান।আপনার ফোনের যেকোন একটি ব্রাউজার এ গিয়ে এ্যার্নিং পয়েন্ট ডট ক্লুব লিখে সার্চ দিন।আপনারা যদি এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে চান তাহলে, সর্বপ্রথম আপনাকে এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য সর্বপ্রথম রেজিস্টার বাটনে ক্লিক করুন।

রেজিস্ট্রেশন করার জন্য আপনার ব্যক্তিগত পার্সনাল কিছু তথ্য প্রয়োজন হবে। যেমন আপনার নাম, একটি ফোন নাম্বার, একটি জিমেইল আইডি, এবং পাসওয়ার্ড দিয়ে খুব সহজেই এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। নিচের স্ক্রিনশটটি দেখুন।

প্রিয় বন্ধুরা আশাকরি আপনারা উপরের স্ক্রিনশটটি দেখেছেন। এবং বুঝতে পেরেছেন কিভাবে সহজে এই ওয়েবসাইটে ব্যক্তিগত পার্সোনাল ইনফরমেশন দিয়ে কিভাবে রেজিস্ট্রেশন করতে হয়। তো বন্ধুরা তথ্যগুলো সঠিক ভাবে দেওয়ার পর সরাসরি রেজিস্টার বাটনে ক্লিক করুন। সবকিছু ঠিকঠাক থাকলে অবশ্যই এই ওয়েবসাইটে আপনি রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। রেজিস্ট্রেশন হয়ে গেলে উপরে একটি নোটিশ দেখতে পারবেন। সেখানে আপনার একাউন্টে হয়েছে কিনা সেটা বুঝতে পারবেন।

বন্ধুরা আমরা তো এতোক্ষণ ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করে কিভাবে নেওয়া যায় এটা বুঝতে পেরেছি। এখন প্রশ্ন হলো এই ওয়েবসাইটে কিভাবে টাকা ইনকাম করা যায়? এই ওয়েবসাইটে প্রচুর পরিমাণে কাজ রয়েছে।যেকোনো ধরনের কাজ আপনি করে এখান থেকে ইনকাম শুরু করতে পারবেন। এই ওয়েবসাইটে টাকা ইনকাম করার জন্য আপনার কিছু জিনিস এবং গুণ এর প্রয়োজন হতে হবে। তাহলে আশাকরি এই ওয়েবসাইট থেকে আপনারা ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে ইনকাম করার জন্য যা যা প্রয়োজন?

  • এই ওয়েবসাইটে ইনকাম করার জন্য অবশ্যই এখানে আপনার একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।
  • এই ওয়েবসাইটে আপনাকে নিয়ম মেনে প্রতিটা কাজ কমপ্লিট করতে হবে।
  • অনলাইনে থাকার জন্য আপনারা অবশ্যই একটি ডিভাইস এর প্রয়োজন হবে। তাই অবশ্যই একটি এন্ড্রয়েড ফোন অথবা ল্যাপটপ থাকতে।
  • এই ওয়েবসাইটের দৈনিক ভিজিট করতে অবশ্যই আপনার প্রয়োজন হবে ইন্টারনেট কানেকশন।
  • কোন অবস্থাতে ইন্টারনেট কানেকশন না থাকলে অবশ্যই ওয়াইফাই কানেকশন থাকতে হবে এই ওয়েবসাইটে ইনকাম করার জন্য।
  • নিজের ইচ্ছেশক্তি, ধৈর্য, সততা, পরিশ্রমই, এই গুণগুলো থাকতে হবে এই ওয়েবসাইটে টাকা আর্ন করার জন্য।

উপরোক্ত জিনিসগুলো এবং গুণগুলো আপনার ভিতরে থাকলে আপনারা এই ওয়েবসাইটের যুক্ত হয়ে ইনকাম করতে পারবেন। দুর্ভাগ্যবশত আপনারা কখনই এই ওয়েবসাইটে উপরোক্ত জিনিস এবং গুণগুলো না থাকলে কখনোই ইনকাম করতে পারবেন না।আপনারা যদি এই ওয়েবসাইটে ইনকাম করতে চান তাহলে অবশ্যই উপরোক্ত জিনিস এবং গুণগুলো আপনার ভিতরে থাকতেই হবে। তাহলে আশা করি আপনারা এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইটে কি কি কাজ করে টাকা ইনকাম করা যায়?

আমরা আগেই বলেছিলাম যে এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। দৈনিক আপনারা এই ওয়েবসাইটে কাজগুলো লিমিট পাবেন। তবে এই ওয়েবসাইটে প্রচুর পরিমাণে কাজ রয়েছে। প্রতিদিনের কাজ প্রতিদিন কমপ্লিট করে বেশ ভালো পরিমাণে এই ওয়েবসাইটে ইনকাম করা সম্ভব। তো চলুন এবারে আমরা জেনে নিন কি কি কাজ করে এই ওয়েবসাইটে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।

প্রিয় বন্ধুরা এই ওয়েবসাইটে আপনারা প্রতিটা কাজ এর জন্য কিছু সময় ব্যয় করতে। এবং প্রত্যেকটা কাজ আপনারা দৈনিক করার কিছু লিমিট পাবেন। এই ওয়েবসাইটে অনেক অনেক কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে যেটা আমি বারবার বলছি। কেননা এগুলো আপনার অবশ্যই মাথায় রাখা উচিত। এই ওয়েব সাইটে যে কাজগুলো রয়েছে সেগুলোর কিছু স্ক্রীনশট ছবি নিচে দেওয়া হল।

প্রিয় বন্ধুরা আশাকরি আপনারা সবাই উপরে স্ক্রিনশটগুলো লক্ষ করেছেন। এবং এই ওয়েবসাইটে কি কি কাজ করে কত টাকা ইনকাম সেগুলো বুঝতে পেরেছেন। উপরের কাজ সহ আরও বিভিন্ন ধরনের কাজে ওয়েবসাইটে রয়েছে। এই কাজগুলো আপনারা কিভাবে করবেন সেগুলো এই ওয়েবসাইটে ভিডিওতে অথবা কাজের নোটিশ দেওয়া রয়েছে। আপনারা অবশ্যই তাদের নিয়ম অনুযায়ী এখানে কাজ করবেন।

এবং এই ওয়েবসাইটে আপনার অবশ্যই একটি কথা জেনে নেওয়া উচিত।সেটা হলো এই ওয়েবসাইটে নিয়ম ভঙ্গ করে কাজ করলে আপনার অ্যাকাউন্ট ব্লক বা ব্যান করে দিবে। তাছাড়া এই ওয়েবসাইটে একটি ফোন দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করা যাবে। যদি আপনারা চালাকি করে দুইটা অ্যাকাউন্ট তৈরি করেন তাহলে, তাদের কাছে নোটিশ চলে যাবে।

এবং তারা ইচ্ছা করলে আপনার একাউন্টের সাথে সাথে ব্লক অথবা ব্যান করে দিতে পারে। তারপর যদি আপনার অ্যাকাউন্টটি আপনারা ফিরিয়ে নিয়ে আসতে চান তাহলে, আপনার অ্যাকাউন্টে থাকা টাকাগুলো থাকবে না। হয়তোবা চিরদিনের জন্য আপনার একাউন্ট টি হারিয়ে ফেলতে পারেন তাদের নিয়ম অমান্য করে কাজ করলে। তাই অবশ্যই তাদের নিয়ম-নীতিগুলো মেনে কাজ করবেন আশা করি।

এই ওয়েবসাইটে আমি নিজে প্রায় এক বছর ধরে যুক্ত রয়েছে। এই ওয়েবসাইটটি 2018 সাল থেকে চালু রয়েছে। এবং এই ওয়েবসাইটে প্রচুর পরিমাণে টাকা ইনকাম সম্ভব। এমনকি এই ওয়েবসাইটে এখনও পর্যন্ত অনেক মেম্বার কাজ করে থাকে। এবং সবাই নিয়ম মেনে বিশ্বস্ত পেমেন্ট পায়। তাই আপনিও চাইলে এই ওয়েবসাইটে ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে ক্রেডিট সিস্টেম ডলার সিস্টেম এবং বিডিটি সিস্টেম রয়েছে।

যেখানে আপনারা সহজেই বুঝতে পারবেন আপনার কত ডলার কত ক্রেডিট এবং কত টাকা রয়েছে। নির্দিষ্ট পরিমান অ্যামাউন্ট আপনার একাউন্টে যোগ হলেই টাকা উত্তোলন করতে পারবেন আশা করি। এই ওয়েবসাইটে আমি কাজ করি তার প্রমাণ হিসেবে আমার একটি ছবি স্ক্রিনশট দিচ্ছি। আপনারা স্ক্রিনশটটি দেখলে আশা করি বুঝতে পারবেন এই ওয়েবসাইটে আমি সত্যিই কাজ করি কিনা! নিচের স্ক্রিনশটটি লক্ষ করুন।

প্রিয় বন্ধুরা আশা করি আপনারা উপরের চিত্র ছবিটি লক্ষ্য করেছেন। উপরের স্ক্রিনশটটি আমার নিজের একটি অ্যাকাউন্ট। যদিও এই ওয়েবসাইটে আমি অনেকদিন ধরে কাজ করিনি। এই কারণে আমার একাউন্টে পর্যাপ্ত কোন ব্যালেন্স নেই। সামান্য কিছু অ্যামাউন্ট আমার একাউন্টে অ্যাভেলেবল ব্যালেন্স রয়েছে। তবে আমি চাইলে এই ওয়েবসাইটে এখনি আমার টাকাটি উত্তোলন করে নিতে পারি।

কেননা আমার ব্যালেন্সে আপনারা হয়তো 19 টাকা দেখতে পারছেন। এই 19 টাকা একাউন্টে রয়েছে এবং আর এক টাকা এই ওয়েবসাইটে 2 থেকে 5 মিনিটের ভিতরে অর্জন করতে পারব। এবং এই টাকাটা সাথে সাথেই আমি উত্তোলন করে নিতে পারব। এই ওয়েবসাইটে আপনারা দৈনিক বোনাস পাবেন। প্রতিটা বোনাসের মূল্য প্রায় দুই থেকে তিন ক্রেডিট। এবং এই বোনাস টি 24 ঘন্টার ভিতরে দুই থেকে তিনবার দেয়া হয়ে থাকে।

আর তাছাড়া তো দৈনিক এই ওয়েবসাইটে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করার টাকা রয়েছে। এই কাজগুলো করে আপনারা বেশ ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন আশা করছি। এখন হয়তবা আপনাদের মনে একটি প্রশ্ন আসতে পারে??? প্রশ্ন টি হল কিভাবে এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা যায়? এবং কিসের মাধ্যমে টাকা উত্তোলন করতে হয়? কি তাইনা তো চলুন আর কথা না বাড়িয়ে এ সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করতে হয়?

টাকা উত্তোলনঃ এই ওয়েবসাইট থেকে আপনারা দৈনিক ছোট ছোট কাজ করে বেশ ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। ইনকাম করা টাকা গুলো আপনারা সহজে উত্তোলন করে নিতে পারবেন।টাকা উত্তোলন করার জন্য আপনার একাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকতে হবে।তাহলে আপনারা এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন আশা করি।

সর্বনিম্ন আপনার একাউন্টে 20 টাকা থাকলে,,, আপনারা এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন। এই ওয়েবসাইটে বিভিন্ন একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করা যায়। যেমন বিকাশ নগদ রকেট পেপাল ইত্যাদি একাউন্টের মাধ্যমে এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা যায়। তাছাড়া মোবাইল রিচার্জ এর মাধ্যমে টাকা উত্তোলন করার জন্য,,, আপনার একাউন্টে সর্বনিম্ন 20 টাকা থাকতে হবে।তাহলেই আপনারা মোবাইল রিচার্জের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন আশা করি।

তাছাড়া বিকাশ নগদ রকেট পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে হলে, সর্বনিম্ন আপনার একাউন্টে ব্যালেন্স থাকতে হবে 70 টাকা। আর যদি আপনি পেপাল একাউন্ট এর মাধ্যমে টাকা উত্তোলন করতে চান তাহলে, আপনার মূল ব্যালেন্সে 1 ডলার থাকতে হবে। তাহলে আপনারা পেপালের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন আশা করি। এছাড়াও আপনারা আরো কিছু একাউন্টের মাধ্যমে এই ওয়েবসাইটে টাকা উত্তোলন করতে পারবেন।

গুরুত্বপূর্ণ কিছু পরামর্শ

বন্ধুরা এতক্ষণ আমরা একটি বিশ্বস্ত ওয়েবসাইট নিয়ে আলোচনা করছিলাম। যেখানে যে কেউ চাইলে টাকা ইনকাম করতে পারে এবং পেমেন্ট বিকাশ নগদ ইত্যাদি একাউন্টে নিতে পারে।তবে তার জন্য আপনাকে অবশ্যই একটি কথাই স্পষ্ট ভাবে জানতে হবে সেটা হল এই ওয়েবসাইটের নির্দিষ্ট কিছু নিয়ম-নীতি রয়েছে। এই নিয়ম-নীতি অমান্য করে কাজ করলে কখনোই আপনারা টাকা উত্তোলন বা একাউন্টটি টিকিয়ে রাখতে পারবেন না।

আপনারা যদি তাদের নিয়ম ভঙ্গ করে কাজ করেন তাহলে আপনি তো একদিকে ইনকাম করতে পারছেন না। অন্যদিকে আপনার একাউন্টি নিয়ম অমান্য করার কারনে সাসপেন্ড বা ব্লক করে দিবে।ধরুন আপনার একাউন্টে 100 টাকা রয়েছে তখন আপনার একাউন্টটি ব্লক হয়ে গেল। তাহলে কিন্তু আপনার 100 টাকা পুরোই ধুলোয় মিশে যাবে। এবং এই টাকা আপনি কখনোই আপনার একাউন্টে উত্তোলন করতে পারবেন না।

পরিশেষে আপনারা অবশ্যই তাদের নিয়ম নীতি গাইডলাইন মেনে কাজ করবে। তাহলে আশা করি আপনারা এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন।এবং কোন প্রকার সমস্যা ছাড়াই সেখান থেকে টাকা উত্তোলন করতে পারবে।তাই অবশ্যই আপনারা নিয়ম মেনে এই ওয়েবসাইটে কাজ করবেন আশা করি।

আর্টিকেলএর শেষ কথা

প্রিয় বন্ধুরা আমরা আজকে একটি দারুন ওয়েবসাইট নিয়ে আলোচনা করলাম।যে কেউ চাইলে এই ওয়েবসাইটের যুক্ত হয়ে টাকা ইনকাম করতে পারে।এবং এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বিশ্বস্ততার সাথে এখনো প্রেমেন্ট করে আপনারা নিঃসন্দেহে বিকাশ নগদ একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন।

যদিও এই ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। তবুও যদি আর্টিকেল সম্পর্কিত কোন প্রশ্ন অথবা মন্তব্য থাকে অবশ্যই কমেন্ট করবেন। আমাদের আজকের আর্টিকেলটি করার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে আসসালামু ওয়ালাইকুম ও রাহমাতুল্লাহি ওয়া বারাকাতু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ