এন্ড্রয়েড ফোন দিয়ে টাকা ইনকাম করার ভালো অ্যাপ ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । ভালো তো থাকারি কথা এই সাইট ব্যবহার করে তারা সব সময় ভালো থাকে । আর বেশি কথা বলবো না কাজের কথায় আসা যাক আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি এমন একটি অ্যাপ যেখান থেকে আপনারা এন্ড্রয়েড ফোন দিয়ে ইনকাম করতে পারবেন । অ্যাপটির নাম হচ্ছে Tia Cash ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন?

অ্যাপটি ডাউনলোড করার জন্য নিচের লিংকে প্রবেশ করে অ্যাপটি ডাউনলোড করবেন ।

Download Link : https://play.google.com/store/apps/details?id=com.supersciencelabbd.ShohozLife Refer Code : 410291

অ্যাপটি তে কাজ করার আগে আপনাকে আরো একটি অ্যাপ ইন্সটল করতে হবে । আপনি এই অ্যাপটিতে বাংলাদেশ থেকে কাজ করতে পারবেন না এর জন্য আপনাকে আরো একটি অ্যাপ ডাউনলোড করতে হবে ।

আপনার জন্য আরও লেখা:

অ্যাপটির নাম হচ্ছে Turbo VPN ।‌ অ্যাপটি ডাউনলোড করার জন্য নিচের সার্চ করবেন তারপর ইন্সটল করবেন । ইনস্টল করে কানেক্ট করে US অথবা UK Select করে দিবেন । তারপর অ্যাপ টি ওপেন করবেন । 

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন?

অ্যাপ টি ওপেন করে Registration এ ক্লিক করবেন । Registration এ আপনি আপনার নাম আপনার ই-মেইল এ্যাড্রেস । পাসওয়ার্ড তারপর রেফার কোড 1234 । Registration  এ ক্লিক করবেন । Registration Success Full হলে । লগইন এই আবার ইমেইল পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন । তারপর নতুন একটি পেজ ওপেন হবে । 

৩. কিভাবে কাজ করে ইনকাম করবেন?

অ্যাপটি তে কাজ করার জন্য প্রথমে আপনি Daily Check Click করবেন । সাথে সাথে আপনি 100 পয়েন্ট পেয়ে যাবেন । অ্যাপটি তে স্ক্র্যাচ করে ইনকাম করতে পারবেন ভিডিও দেখে ইনকাম করতে পারবেন গেম খেলে ইনকাম করতে পারবেন । 

২. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

এখানে 2000 পয়েন্ট 10 টাকা মোবাইল রিচার্জ নিতে পারবেন । বিকাশে 12 হাজার পয়েন্টে 50 টাকা দিতে পারবেন । টাকা উইথড্র দেওয়ার জন্য আপনি Redeem এ ক্লিক করবেন । মোবাইল রিচার্জ নিতে চাইলে মোবাইল রিচার্জ করবেন সেখানে আপনার নাম্বার পয়েন্ট দিয়ে উইথড্রো এ ক্লিক করবেন ।

বিকাশে টাকা নেওয়ার জন্য বিকাশে ক্লিক করে আপনার নাম্বার আপনার পয়েন্ট দিয়ে উইথড্রো এ ক্লিক করবেন । নিয়ম মেনে কাজ করলে টাকা অবশ্যই পাবেন ।

আজকে এই পর্যন্তই ভালো থাকবেন আমার পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন ধন্যবাদ ।

Comments

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles

আপনার জন্য আরও লেখা: