অ্যান্ড্রয়েড এর জন্য সেরা ৬ টি সেরা রুটিং অ্যাপ

রুটিং অ্যাপ হল এক ক্লিকে যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইস রুট করার সেরা উপায়। অ্যান্ড্রয়েডের জন্য প্রচুর রুটিং অ্যাপ রয়েছে যা ইন্টারনেটে পাওয়া যায়। অ্যান্ড্রয়েড  ডিভাইস  রুট করা  ডিভাইসের ক্ষমতা  বাড়াতে  সাহায্য করে।অন্য কথায়, আপনি যখন আপনার অ্যান্ড্রয়েড ফোন রুট করেন তখন আপনি এটি কীভাবে কাজ করে তা নিয়ন্ত্রণ করতে পারেন এবং এর কার্যকারিতা উন্নত করতে পারেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

১/ কিংগো রুট অ্যাপ

কিংগো রুট অ্যাপটি সম্ভবত  একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে  বিনামূল্যে  রুট পাওয়ার  জন্য সবচেয়ে সুবিধাজনক প্রোগ্রাম । সহজ ইন্টারফেসের জন্য এই রুট অ্যাপটি সেরা। আপনি কোনো প্রযুক্তিগত সহায়তা ছাড়াই সহজেই রুট করতে পারেন। আরও গুরুত্বপূর্ণ, এই রুট মাস্টার দ্রুততম এবং সবচেয়ে সুবিধাজনক অ্যান্ড্রয়েড রুট করার অভিজ্ঞতা প্রদান করে।

আপনাকে খুব বেশি কিছু করতে হবে না শুধু রুটিং অ্যাপটি খুলুন এবং এটি আপনার ডিভাইস সনাক্ত করবে এবং এটি রুট করবে। আপনি এটি দিয়ে আপনার ডিভাইসে সমস্ত কিছু রুট করতে ব্ল।পাবেন। এমনকি যদি রুট করা ব্যর্থ হয় তবে ফোনের ঝুঁকির সম্ভাবনা খুবই কম কারণ অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র কিছু কোড এক্সিকিউট করে যা রুট ফাইলগুলিকে পরিবর্তন করে।

২. এক-ক্লিক রুট অ্যাপ

এক-ক্লিক রুট রুটিং অ্যাপ হল সবচেয়ে স্মার্ট অ্যান্ড্রয়েড রুটিং সফটওয়্যার। শুধু একটি ক্লিক করুন এবং অ্যান্ড্রয়েড ডিভাইসটিতে রুট করে ফেলুন। বিনামূল্যে এক-ক্লিক রুট অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করুন এবং আপনার ডিভাইস রুট করতে রুটে ক্লিক করুন। রুটিং অ্যাপটি খুবই সহজ  ব্যবহার করা।

কোনো বিষয়ে আপনার কোনো প্রশ্ন থাকলে আপনি লাইভ চ্যাটের মাধ্যমে devs থেকে সমর্থনও পাবেন। রুটিং অ্যাপটি ১.৫ থেকে ৭.০ পর্যন্ত অ্যান্ড্রয়েড ভারসনকে সমর্থন করে এবং এলজি, মটোরোলা, স্যামসাং, সনি এরিকসন ইত্যাদির সাথে পুরোপুরি কাজ করে৷

৩/ আই রুট অ্যাপ

আই রুট হল চীনের একটি বিনামূল্যের এক-ক্লিক অ্যান্ড্রয়েড রুটিং অ্যাপ। যা বিভিন্ন ধরনের অ্যান্ড্রয়েড ফোন এবং ট্যাবলেটের সাথে সামঞ্জস্যপূর্ণ। রুটিং অ্যাপটির সাফল্যের উচ্চ হারে রয়েছে। এটি ডাউনলোড এবং ব্যবহার করার জন্য সম্পূর্ণ বিনামূল্যে।

শুধুমাত্র একটি ক্লিকের মাধ্যমে আপনি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস রুট করতে পারবেন এবং পিসির জন্য সফটওয়্যারও রয়েছে যা আপনি আপনার ডিভাইস রুট করার জন্য ব্যবহার করতে পারেন।

৪/ ফ্রেমরুট অ্যাপ

ফ্রেমরুট অ্যাপ হল রুটিং অ্যাপ যা এক্সডিএ নামক অ্যান্ড্রয়েড ফোনের সুনামধন্য devs দ্বারা তৈরি করা হয়েছে। ফ্রেমরুট অ্যান্ড্রয়েডের জন্য একটি এক-ক্লিক রুটিং অ্যাপ যা কোনো কম্পিউটার সফ্টওয়্যার ছাড়াই সরাসরি ফোনে ইনস্টল করা যায়। এই রুট অ্যাপটির সবচেয়ে ভালো দিক হল এটি অ্যান্ড্রয়েডের নতুন সংস্করণেও কাজ করবে।

রুটিং অ্যাপটি ডিভাইসে ফাইল ইনজেক্ট করার জন্য সফ্টওয়্যারটিতে কোনো ত্রুটি থাকলে তা কাজে লাগায়।  রুটিং অ্যাপ ডিভাইসটিকে রুট করার জন্য অন্বেষণ করে এবং প্রক্রিয়াটির জন্য নিখুঁত শোষণ প্রদান করে।

৫/ রুট মাস্টার অ্যাপ

রুট মাস্টার একটি শক্তিশালী রুটিং অ্যাপ যা আপনাকে সমস্ত অতিরিক্ত অনুমতি দেওয়ার জন্য অ্যান্ড্রয়েড সিস্টেমে কোডগুলি প্রবর্তন করতে সক্ষম। রুটিং অ্যাপটি এক্সডিএ-এর সিনিয়র এক্সপার্ট দ্বারা তৈরি করা হয়েছে এবং যেকোন অ্যান্ড্রয়েডে কোড ভাঙার সম্পূর্ণ কার্যকরী ক্ষমতা রয়েছে। রুট করার জন্য আপনার কোন ৩ য় হার্ডওয়্যার ডিভাইসের প্রয়োজন নেই।

রুট মাস্টার দ্রুত এবং নিরাপদ রুটিং অ্যাপগুলির মধ্যে একটি। এই অ্যান্ড্রয়েড রুটিং অ্যাপটি আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে এক-ক্লিক রুট করতে সাহায্য করবে। রুট মাস্টার রুটিং অ্যাপ সিস্টেম এবং কর্মক্ষমতা অপ্টিমাইজ করে আপনার ব্যাটারির আয়ু বাড়াতে পারে।

৬/ রুট জিনিয়াস অ‍্যাপ

রুট জিনিয়াস হল একটি এক-ক্লিক রুট সফ্টওয়্যার যা আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস রুট করার জন্য আনলক রুট, ওয়ান ক্লিক রুট, সুপারওনক্লিক ইত্যাদির মতো উইন্ডোজ ব্যবহার করে। রুট জিনিয়াস ব্যাপকভাবে সামঞ্জস্যপূর্ণ এবং বেশিরভাগ অ্যান্ড্রয়েড ডিভাইস রুট করতে পারে। রুট জিনিয়াস রুটিং অ্যাপটি ১০০০ টিরও বেশি ডিভাইসে সমর্থন করে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a student. I works for part time job blog.jit and other workplace. It's time I reading for very busy so I do not work any place. I quickly works start.