আকর্ষনীয় মূল্যে সিম কার্ড রিচার্জ প্ল্যন, বাজার মাত করছে এয়ারটেল।

Earning : ৳3.200

আমরা বিশ্বের অগনিত মানুষ টেলিকম পরিসেবা ছাড়া একমুহূর্ত চলতে পারি না। তাই মোবাইল সিমকার্ড পরিসেবার সাথে সাথে ইন্টারনেট পরিসেবা গ্রহনের মধ্য দিয়ে আমিদের জীবন জীবিকা। এখন আমরা আলোচনা করবো টেলিযোগাযোগ প্রদানকারী প্রতিষ্ঠান গুলির মধ্যে সব থেকে সেরা ভারতী এয়ারটেলের পরিসেবা সংক্রান্ত বিষয়ে ও সিম রিচার্জ প্ল্যান অফার সংক্রান্ত বিশেষ আলোচনা করবো।

সবার সেরা এয়ারটেল টেলিযোগাযোগ পরিসেবা।

আমরা ভারতবাসী। আমাদের কাছে টেলিকম ব্যবস্থার সেরার সেরা এয়ারটেল টেলিযোগাযোগ পরিসেবা। এয়ারটেল শুধু ভারতে নয় দক্ষিণ এশিয়া ও আফ্রিকার মধ্যে মোট 18 টি দেশে এই ভারতী এয়ারটেল লিমিটেড তাদের গ্রাহক পরিসেবার জাল বিস্তার করেছে। আগামী দিনে আশা করা যায় বিশ্বের প্রতিটি দেশে তাদের সুন্দর সাবলীল গ্রাহক পরিসেবা ছড়িয়ে দেবে।

ভারতী এয়ারটেল লিমিটেড:-

এই টেলিযোগাযোগ প্রতিষ্ঠানটি ভারতের নিউ দিল্লিতে অবস্থিত। তাই ভারতের সর্বাধিক মানুষ এই পরিসেবা গ্রহনে সন্তুষ্ট হয়েছেন। এবং অন্যান্য কোম্পানির ইউজারেরা সিম পোর্টের মধ্য দিয়ে এয়ারটেল পরিসেবা নিচ্ছেন এবং অনেকে এই পরিসেবা নিতেও আগ্রহী বর্তমান ভারতের 355 মিলিয়ন গ্রাহক নিয়ে ভারতের দ্বিতীয় বৃহত্তম মোবাইল পরিসেবা অপারেটর হিসেবে গন্য হয়েছে। এই এয়ারটেল টেলিকমের প্রতিষ্ঠাতা হলেন সুনীল ভারতী মিত্তল।

এয়ারটেল পরিসেবা নেব কেন?

ভারতী এয়ারটেল পরিসেবা আমরা গ্রহন করবো কেন? এই প্রশ্ন আপনাদের নিশ্চয়ই মনে হচ্ছে। তাই আমরা এখন জেনে নেব কি কারনে এয়ারটেল পরিসেবা আমরা গ্রহন করবো। নীচের কলমে একে একে আলোচনা রাখছি।

এক:- সুপার যোগাযোগের মাধ্যম এয়ারটেল।

বর্তমান যুগের মানুষ আজকের দিনে দাঁড়িয়ে বেতার তরঙ্গের সাহায্যে যোগাযোগ মাধ্যমটাকে হাতিয়ার করেছেন। দিন রাত্রি 24 ঘন্টা এই পরিসেবায় মানুষ যেমন আগ্রহী তেমনি জরুরী খবর বা তথ্য পরিবেশন করে ঘরে বসেও নিজেদের পরিকল্পিত কাজ হাসিল করতে পারে। এয়ারটেলের পরিসেবা দারুণ স্বচ্ছ ও সুন্দর। যোগাযোগের এক অভাবনীয় উৎস হলো এই এয়ারটেল পরিসেবা। তাই অধিকাংশ মানুষ এই পরিসেবা নিয়ে সন্তুষ্ট হয়েছেন এবং আগামীতে আরো অনেক মানুষ এই পরিসেবা গ্রহনে আগ্রহী।

দুই:- ইন্টারনেট পরিসেবা।

বর্তমান যুগ হল উন্নত প্রযুক্তির যুগ। তাই পৃথিবীর নানা তথ্য ও খবরাখবর ইন্টারনেট পরিসেবার মাধ্যমে পরিবেশন করা হয়। আর এই ইন্টারনেট পরিসেবা প্রদানকারী কোম্পানি গুলির মধ্যে এয়ারটেল কোম্পানি ইন্টারনেট পরিসেবার ক্ষেত্রে সবার শীর্ষে রয়েছে। এয়াটেল পরিসেবায় রয়েছে 2G,4G,4G+মোবাইল পরিসেবা ফিক্সড লাইন ব্রডব্যান্ড ও ভয়েস ও SMS পরিসেবা দক্ষতার সঙ্গে সরবরাহ করে।

তিন:-সহজলভ্য রিচার্জ প্ল্যান।

আমরা যদি ভারতের কথা মনে করি, তবে এই দেশে বেশির ভাগ মানুষ দরীদ্র সীমার নিচে বসবাস করে। কিন্তু মোবাইল যোগাযোগ ব্যবস্থাটি এমন এক পর্যায়ে পৌঁছে গেছে,যদি তা এই ইন্টারনেটের যুগে ব্যবহার করা না হয়। মানুষ তার জীবন জীবিকার প্রশ্নে আদিম সভ্যতার যুগে পৌঁছে যাবে।তাই মোবাইল যোগাযোগ ও ইন্টারনেট পরিসেবা মানুষ নিতে বাধ্য থাকবে। তাহলে এখন আমরা এয়ারটেলের রিচার্জ প্লেন অফার সংক্রান্ত আলোচনা করবো।

চার:-বিভিন্ন আকর্ষণীয় রিচার্জ প্লেন।

বর্তমান সময়ে এয়ারটেলের বেসিক প্রিপেড প্ল্যানের খরচ 99 টাকা। এই প্ল্যানে থাকছে 99 টাকা টকটাইম, 1p/sec অনুসারে 28 দিনের মেয়াদ।

রিচার্জ প্ল্যান:- 155/-

সাধারণের জন্য আনলিমিটেট কলের বর্তমান সাধারণ রিচার্জ প্ল্যান অফার 155 টাকা । সঙ্গে থাকছে 1 জিবি ডাটা ও 300 এসএমএস পরিসেবা।

রিচার্জ প্ল্যান:-179/-

এই রিচার্জে থাকছে আনলিমিটেট কল ।2 জিবি ডাটা ও 300এসএমএস। সবগুলোই 28 দিনের জন্য।

রিচার্জ প্ল্যান:-239/-

28 দিনের জন্য আনলিমিটেট কল। 1.5 জিবি ডাটা/প্রতিদিন, এবং 100 এসএমএস /প্রতিদিন। টোটাল 28 দিনের জন্য ব্যবহার করতে পারবেন। 

রিচার্জ প্ল্যান:-299/-

যারা একটু বেশি ইন্টারনেট ব্যবহার করেন তাদের ক্ষেত্রে এই রিচার্জ প্ল্যানটি নিজেদের সাধ্যের মধ্যে একটি দারুণ অফার। 28 দিনের ইনলিমিটেট কলের সাথে 2 জিবি ডাটা/ প্রতিদিন।

রিচার্জ প্লেন:- 455/-

 ইন্টারনেট যারা কম ব্যবহার করেন, তাদের ক্ষেত্রে 84 দিনের এই অফারটি দারুনভাবে গ্রহণযোগ্য। 84 দিনের জন্য আনলিমিটেড কল। আর 84 দিনে মোট ডাটা অফার 6 জিবি ও 900 এসএমএস মোট।

শেষ কথা:-

এতক্ষণ আমরা এয়ারটেল পরিসেবা সংক্রান্ত আলোচনা করলাম। আশা করি আপনারা সমৃদ্ধ হয়েছেন পরবর্তীকালে আবারও নানা অফার সংক্রান্ত আলোচনা করবো। আপনারা মন্তব্য করবেন। আরো উৎসাহিত করলে আরো ভালো ভালো লেখা আপনাদের উপহার দিতে পারবো।

ধন্যবাদ   

Related Articles
Comments

You must be logged in to post a comment.