অনলাইন ইনকামের সেরা ৭টি অ্যাপ

বন্ধুরা, আজকে আমি তোমাদের সামনে এমন কিছু অ্যাপ নিয়ে কথা বলব, যাতে কাজ করে তোমরা লাখ লাখ টাকা পর্যন্ত আয় করতে পারো। তাই আজকের এই আর্টিকেল তোমাদের জন্য অনলাইন আয়ের একটা বড় ধারণা প্রকাশ করবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আমি মোট ৭টি সেরা অ্যাপ নিয়ে আলোচনা করব। এই অ্যাপগুলো সম্পর্কে আমি সংক্ষিপ্ত কথা বলব। আজ কোনো অ্যাপ সম্পর্কেই ডিটেইলসে কথা বলব না। তো চল দেড়ি না করে শুরু করা যাক।

১) Basic Money
এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে ছোটদের অংক করেই মাসে ১৫০০০ টাকা আয় করা যায়। এ অ্যাপ্লিকেশনটিতে প্রতি ৮০০০ কয়েন্টে ৮০ টাকা করে পাবে তোমরা। আর এই অ্যাপ্লিকেশনটি চালানর জন্য turbo vpn এর প্রয়োজন। কারণ এই অ্যাপ্লিকেশনটি বাংলাদেশ এ চালানো যায়না তাই turbo vpn এর প্রয়োজন হয়।

২) Big Time Cash
এই অ্যাপটির মাধ্যমে তোমরা তোমাদের জীবন গড়তে পারবে। তোমরা এই অ্যাপটিতে দিনে ৫০০টাকারও বেশী ইনকাম করতে পারবে। তবে এই অ্যাপটির কিছু নিয়ম আছে। এই নিয়ম মানতে পারলে তোমরা ইনকাম অবশ্যই করতে পারবে। তোমরা চাইলে মাসে ২৫ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবে। তোমাদের বলে রাখা ভালো যে, এই অ্যাপটিতে তোমরা ২ ভাবে টাকা ইনকাম করতে পারবেঃ
ক) ভিডিও দেখে ইনকাম।খ) গেম খেলে ইনকাম।

৩) Cash Taka
এই অ্যাপটিতেও শুধু ২ ভাবে আয় করা যায়। আর এই ২ প্রকার হলোঃ
ক) অংক করে ইনকাম (তোমাদের চিন্তা করতে লাগবে না। কারণ, এই অ্যাপের অংক গুলো ছোট বাচ্চাদের। তোমরা ইজিলি এই অংক করতে পারবে।)
খ) লটারি করে ইনকাম। তোমরা দিনে ৫ বার লটারি করতে পারো। কারণ তোমাদের শুধু ২ ঘন্টা পরপর এসব কাজ একবার করে করতে হবে। তোমরা লাগাতার কাজ করতে পারবে না।

৪) Daily Watch Video &Earn Money Real Gift Generator
এই অ্যাপটিতে মাসে ৩০ হাজার টাকা ইনকাম করতে পারো। তোমাদের একটা কথা বলে দিই তোমরা শুধু এই অ্যাপটিতে ৩ ভাবে টাকা ইনকাম করতে পারবে। যথাঃ
ক) ভিডিও দেখে ইনকাম।খ) গান শুনে ইনকাম।গ) স্পিন করে ইনকাম।

৫) Massive Inkam bd
এই অ্যাপের মাধ্যমে তোমরা মাসে ১৫ হাজার টাকা ইনকাম করতে পারবে। তোমরা বলতে পারো কীভাবে ইনকাম করবে? তোমরা এই অ্যাপটিতে ২ ভাবে ইনকাম করতে পারবে। যথাঃ
ক) স্পিন করে ইনকাম।খ) গেম খেলে ইনকাম।
তোমরা এই ২ ভাবেই কাজ করে দিনের ২০০ থেকে ৫০০ টাকা  আয় করতে পারবে। আরও অনেক টাকা ইনকামের জন্য তোমার রেফার কোড তোমার বন্ধুদের দিয়ে দিবে। তারা যদি সেই রেফার কোড দিয়ে একাউন্ট খুলে, তবে তারা যে ইনকাম করবে, তার ২০% টাকা তোমার একাউন্টে আসবে।

৬) POCKET MONEY
এই অ্যাপটিতে মাসে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবে। তোমরা এই অ্যাপটিতে শুধু ২ ভাবে টাকা ইনকাম করতে পারবে। যথাঃ
ক) গেম খেলে ইনকাম।খ) স্পিন করে ইনকাম।
তোমরা ইনকাম করার আগে এই অ্যাপের নিয়ম মেনে চলবে। তোমরা সব কাজে ধৈর্যশীল থাকবে। তাহলে তোমরা ইনকাম সহজেই করতে পারবে আর যার ধৈর্য নেই সে ইনকাম করতে পারবে না।

৭) Strong Money
তোমরা কি জানো এই অ্যাপটি থেকে মাসে কত টাকা আয় করা যায়? যদি এই অ্যাপটি সম্পর্কে বিস্তারিত জানতে চাও, তবে কমেন্ট করে জানাও। সংক্ষিপ্তভাবে এই অ্যাপটিতে কি কাজ করতে হয় তা একটু জেনে নিই। এই অ্যাপটিতে শুধু ৩ ভাবে আরনিং করা যায়। যথাঃ
ক) স্পিন করে আয়।খ) ভিডিও দেখে ইনকাম।গ) বিভিন্ন সাইটে ভিজিট।

তো তোমরা এই অ্যাপগুলো সম্পর্কে কি বলবে, তা অবশ্যই কমেন্ট করে জানাবে। আর এরকম নিত্য নতুন অ্যাপ সম্পর্কে জানতে জেআইটি এর পাশে থাকবে।

ধন্যবাদ সকলকে। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন বিজ্ঞানের ছাত্র। আমি লেখালেখি করতে ভালোবাসি। তোমরা যারা আমার বিভিন্ন ধরণের লেখা পড়তে চাও, তারা আমার ব্লগে প্রবেশ করে দেখে আসতে পারো। https://merajojana.blogspot.com/