Ads দেখে টাকা আয় করার জনপ্রিয় ৫ টি ওয়েবসাইট।

আস্সালামু আলাইকুম,প্রিয় বন্ধুগন আপনারা সবাই কেমন আছেন?আবারো আমি নতুন আর ও একটি টপিক নিয়ে শেয়ার করতে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব; কিভাবে মোবাইলে এড / বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করা যায়?

ত চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে শুরু করে দেই আমাদের আজকের মূল আলোচনা।

আজকের আলোচ্য বিষয় :-

Ad/ বিজ্ঞাপন দেখে টাকা আয়:- বর্তমান এই ইন্টারনেটের যুগে সবাই চায় অনলাইন থেকে বাড়তি কিছু টাকা ইনকাম করতে। আরর এখন অনলাই থেকে ইনকাম করার জন্য হাজার টা উপায় রয়েছে।

ত আজ আপনাদের সাথে অনলাইন থেকে টাকা আয় করার সবচেয়ে সহজ একটি উপায় শেয়ার করব।সেটি হলো বিজ্ঞাপন দেখে টাকা আয়, এটি বর্তমানে অনলাইন ইনকামের সবচেয়ে সহজ এবং জনপ্রিয় একটি উপায়।

এখানে আয় করার জন্য আপনাকে শুধু Ad/বিজ্ঞাপন দেখতে হবে।আর এই এড বা বিজ্ঞাপন দেখার বিনিময়ে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।

আর এখানে সব থেকে মজার বিষয় হলো, বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার জন্য আপনার তেমন কোন দক্ষতার প্রয়োজন হবেনা।আর এই কাজ আপনি আপনার হাতে থাকা স্মার্ট ফোনের সাহায্যেই করতে পারবেন।

ত বন্ধুরা মনোযোগ সহকারে আজকে এই পোষ্টি পড়ুন। কারন এই পোষ্টে আমি আপনাদের সাথে স্টেপ বাই স্টেপ আলোচনা করব কিভাবে Ad/বিজ্ঞাপন দেখে টাকা আয় করা যায়? বিজ্ঞাপন দেখে টাকা আয় করার জনপ্রিয় ৫ টি ওয়েবসাইট।

ত চলুন বন্ধুরা মূল আলোচনায় যাওয়ার আগে কিকি থাকছে আমাদের আজকের আলোচনা তা এক নজরে দেখে নেই।

টপিক সূচি :- (Online income) 

1. Neobux.com

2. Swagbucks.com

3. Inboxdollar.com

4. Ysense.com

5. Piasaad.com

1. Neobux.com

অনলাইনে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার সবচেয়ে  জনপ্রিয় একটি ওয়েবসাইট হলো Neobux.com

বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলোর মধ্যে সবচেয়ে পুরাতন এবং বিশ্বস্ত একটি ওয়েবসাইট হলো Neobux.com।এটি দীর্ঘ ১০ বছরের পুরনো একটি ওয়েবসাইট।

এখানে একাউন্ট খুঁলে আপনি এড দেখার পাশাপাশি, ভিডিও দেখে, গেইম খেলে,  বিভিন্ন অফার পূরণ করে, সার্ভে অংশগ্রহন করে টাকা ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইটে আপনি যদি ১ ঘন্টা সময় দিয়ে কাজ করতে পারেন তবে ভালো পরিমানে ইনকাম করতে পারবেন।আর এখানে আয়কৃত টাকা আপনি সরাসরি Bank transfer  অথবা Paypal এর মাধ্যমে নিতে পারবেন।

2. Swagbucks.com

ভিডিও এড দেখে টাকা আয় করার একটি জনপ্রিয় ওয়েবসাইট হলো Swagbucks.com।এই ওয়েবসাইটে থেকে আপনি সরাসরি ফ্রিতে একাউন্ট তৈরি করে নিতে পারবেন।

আর একাউন্ট তৈরির পর আপনি Video playlist থেকে SB poin সংগ্রহ করতে পারবেন।

আর এই ওয়েবসাইটে আপনি বিজ্ঞাপন দেখার পাশাপাশি গেইম খেলে, অনলাইন শপিং করে,ইন্টারনেটে সার্চ করে, বিভিন্ন survey উত্তর দিয়ে এখান থেকে আয় করতে পারবেন।

এই ওয়েবসাইটে নতুন রেজিস্ট্রেশন করলে তারা 5$ ডলার বোনাস দিয়ে থাকে। আর এখানে আয়কৃত SB point গুলো আপনি  paypal, Amazon এর মাধ্যমে  redeem করতে পারবেন।তবে এক্ষেত্রে আপনার একাউন্টে 3$ ডলার থাকতে হবে।

3. Inboxdollar.com

Inbocdollar.com মূলত একটি সার্ভে সাইট এখানে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে আয় করতে পারবেন।কিন্তু বর্তমানে এতে নতুন ফিচার যুক্ত করা হয়েছে।

এখন এই সাইটে গেইম খেলে, ভিডিও এড দেখে,বিভিন্ন অফার পূরণ করে, ইমেইল পড়ে ইনকাম করার সুযোগ রয়েছে।

এখানে প্রতি সার্ভে পূরণ করতে সময় লাগবে ৩- ২৫ মিনিট আর এতে আয় করতে পারবেন ০. ৫$ থেকে ৫ $। এখানে প্রতিদিন ৩০টি এড দেখার সুযোগ রয়েছে।এখানে সাইন আপ বোনাস ৫$ ডলার।

আর এই সাইটের আয়কৃত টাকা আপনি paypal,check, electronic card এর মাধ্যমে নিতে পারবেন।

4. Ysense.com

Ysense.com একটি জনপ্রিয় ওয়েবসাইট। এখানে আপনি ভিডিও দেখে, বিভিন্ন অফার পূরণ করে, ওয়েবসাইট সাইন আপ করে ইনকাম করা যায়।

তাছাড়াও এই সাইটে আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন। যদি কেউ আপনার referral link ব্যবহার করে সাইটে রেজিস্ট্রেশন করে তবে তার ইনকামের ৩০% কমিশন পেয়ে যাবেন।

5. Piasaad.com

অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার সেরা একটি ওয়েবসাইট হলো Piasaad.com। এখানে প্রতি ১০- ২০ সেকেন্ডের ভিডিও দেখার বিনিময়ে 10 point আয় করতে পারবেন।

একি ভাবে ২০- ৪০ সেকেন্ডের ভিডিও দেখার জন্য 20 point এবং ৪০- ৬০ সেকেন্ডের ভিডিও দেখার জন্য 30 point পেয়ে যাবেন।

আর এখানে আপনার ইনকামের টাকা প্রতিমাসের ১০ তারিখে Digital wall বা Bank account এর মাধ্যমে পাঠানো হবে।

শেষ কথা:- (Online income) 

ত প্রিয় বন্ধুরা এই ছিল আমাদের আজকের আলোচনা ;- কিভাবে Ad/বিজ্ঞাপন দেখে টাকা আয় করা যায়? বিজ্ঞাপন দেখে টাকা আয় করার জনপ্রিয় ৫ টি ওয়েবসাইট।

ত আশা করছি পোষ্টটি পড়ে আপনারা সবাই অনেক উপকৃত হবেন।এবং আপনারা ও অনলাইনে এড দেখে টাকা আয় করতে পারবেন।

আর পোষ্টটি আপনাদের কাছে কেমন লাগলো অবশ্য কমেন্ট করে আপনাদরন মতামত আমাদের যানাবেন। আপনাদের মূলবান মতামত আমাদের ভবিষ্যতে আর ও ভালো কাজ করার জন্য উৎসাহ যোগাবে।

আর পোষ্টটি সর্ম্পকে যদি আপনাদের কোন প্রশ্ন থাকে, তবে নিচে কমেন্ট বক্সে  কমেন্ট করে আমাকে জানাতে পারেন।আমি ইনশা আল্লাহ আপনাদের সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব।

ত বন্ধুরা আবার ও খুব শীঘ্রই নতুন কোন পোষ্টে নতুন কোন বিষয়ে আপনাদের সাথে আলোচনা করতে হাজির হয়ে যাব।আর এতক্ষন ধৈর্য ধরে মনোযোগ সহকারে পোষ্টটি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।ত বন্ধুরা আজ এই পর্যন্তই সবাই অনেক ভালো থাকবেন,  সুস্থ থাকবেন আর আমার জন্য দোয়া করবেন।


আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আস্সালামু আলাইকুম, আমি জহুরা। বর্তমানে রাষ্ট্রবিজ্ঞানে অর্নাস করছি। এবং পাশাপাশি একজন কন্টেন্ট রাইটার হিসাবে কাজ করছি।