মোবাইল দিয়ে ৮ থেকে ১০ মিনিট কাজ করে মাসে 300 থেকে 400 টাকা ইনকাম করুন

আসসালামুআলাইকুম । বন্ধুরা সবাই কেমন আশা করি সবাই অনেক ভাল আছেন আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ আমি ও অনেক ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের জন্য প্রথমে কিছু কথা বলতে চাই কথা গুলো পড়লে উপকৃত হবেন যদি না পড়তে চান তাহলে একটু নিচে কি কি কাজ পাওয়া যায় সে বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে সেখান থেকে শুরু করূন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বন্ধুরা আজকে আমি যে ওয়েবসাইটে নিয়ে আলোচনা করব সেখান থেকে আপনি মাসে প্রায় 300 থেকে 400 টাকা অর্থাৎ আপনার মাসের ইন্টারনেট খরচটুকু তুলতে পারবেন। এটি একটি 100% ট্রাস্টেড সাইট। এখানে আমি অনেক বার পেমেন্ট পেয়েছি।

বন্ধুরা আপনাদের মধ্যে অনেকেই চাই যে অনলাইন থেকে ইনকাম করে মাসের ইন্টারনেট খরচটুকু তুলতে আবার অনেকেই চাই যে মাসে পুরো হাত খরচ টা তুলতে আবার অনেকে চাই যে পুরো লাইফ ক্যারিয়ারটাই অনলাইনে ইনকাম করে চালাতে চাই। যারা অনলাইন থেকে ইনকাম করে মাসের ইন্টারনেট কষ্ট চালাতে চান তাদের জন্য আজকের এই সাইটটি খুবই গুরুত্বপূর্ণ।

আজ যারা অনলাইন থেকে ইনকাম করে মাসের হাত খরচ চালাতে চান তাদের জন্য ইউটিউব এবং ব্লগিং করাটাই বেস্ট হবে আর যারা লাইভ ক্যারিয়ারটাই অনলাইনে ইনকাম থেকে চালাতে চান তাদের জন্য ফ্রিল্যান্সিং টাই বেস্ট হবে।। যারা এখানে কাজ করতে চান তারা পুরো আর্টিকেলটি পড়বেন নাহলে হয়তো কিছুই বুঝতে পারবে না। প্রথমে আমরা দেখবো এই সাইটে কি কি কাজ পাওয়া যায়। তো চলুন দেখে নেয়া যাক।

কি কি কাজ পাওয়া যায়

সাইট লিঙ্ক: https://tinyurl.com/53cd89fb

বন্ধুরা এখানে মূলত কাজ হচ্ছে ওয়েবসাইট ভিজিট করা এবং প্রতিদিনের কিছু অতিরিক্ত কাজ হিসেবে রয়েছে ইউটিউব ভিডিও এখানে আপনারা প্রতিদিন 10 টি ওয়েবসাইট ভিজিট এর কাজ পাবেন। মাঝে মাঝেই এর চেয়ে বেশি ও দেই ।

প্রতিটি ওয়েবসাইট এক মিনিট করে ভিজিট করতে হবে এবং তারপর ব্যাক করতে হবে। এক মিনিট ভিসিট না করলে আপনাকে টাকা দেওয়া হবে নাএবং প্রতিটি ওয়েবসাইটে ভিজিট এর জন্য পাবেন 3.50 পয়েন্ট (70 পয়সা)। অর্থাৎ 10 টি কাজ করলে পাবেন ৭ টাকা। এবং ভিডিও দেখে প্রতিদিন প্রায় 3 থেকে 5 টাকা ইনকাম করতে পারবেন অর্থাৎ দিনে প্রায় 10 থেকে 12 টাকা ইনকাম হবে।

এখানে আপনি প্রতিদিন দুই থেকে তিনটি ভিডিও দেখার সুযোগ পাবেন প্রতি মিনিট ভিডিও দেখার জন্য আপনাকে 1 পয়েন্ট করে দেয়া হবে। ভিডিও গুলো 3 থেকে 6 মিনিট পর্যন্ত হয়ে থাকে ভিডিওগুলো সম্পূর্ণ দেখতে হবে শুরু থেকে শেষ পর্যন্ত না টেনে। টেনে অথবা শেষ পর্যন্ত না দেখলে আপনাকে টাকা দেওয়া হবে না। বন্ধুরা এখানে আপনারা রেফার করে ও আনলিমিটেড ইনকাম করতে পারবেন যদিও তার পরিমাণ একেবারেই সামান্য এখানে আপনার প্রতি রেফারে জন্য দুই টাকা করে পাবেন।এবারে দেখে নেই কিভাবে উইথ ড্র দিবেন।

উইথড্রো দেওয়ার নিয়ম:

বন্ধুরা এখানে আপনারা সর্বনিম্ন 500 পয়েন্ট (১০০ টাকা) হলে উইথড্র দিতে পারবেন এবং এখানে আপনারা যেদিন ইচ্ছা সেদিন উইথড্র দিতে পারবেন না। এখানে আপনারা প্রতি মাসের 24 তারিখে উইথড্রো দিতে পারবেন। উইথড্রো দেওয়ার 24 থেকে 48 ঘণ্টার মধ্যে টাকা পেয়ে যাবেন।

যে যে মাধ্যমে আপনারা টাকা নিতে পারবেন।

১.বিকাশ

২.নগদ

৩. মোবাইল রিচার্জ

কিভাবে কাজ করবেন

বন্ধুরা এখানে কাজ করার জন্য সর্বপ্রথম আপনাকে ভিপিএন কানেক্ট করে ইউএসএ সিলেক্ট করে কাজ করতে হবে। না হলে সাইটটিতে ঢোকাবে না।বন্ধুরা এখানে কাজ করার জন্য আপনাকে প্রথমে আমার দেওয়া লিংকে ক্লিক করে আপনার পুরো নাম ,মোবাইল নাম্বার ,ইমেইল এড্রেস, বিভাগ ও জেলা দিয়ে একটি অ্যাকাউন্ট করতে হবে।

সাইট লিঙ্ক: https://tinyurl.com/53cd89fb

এরপর আপনার একাউন্টে লগইন করে নেবেন।লগইন করার পর সাইটের মূল পেজটি আসবে।

এরপর বাম দিকের কোনায় থ্রি ডটে ক্লিক করুন। এবার এমন একটি পেজ আসবে।

এখানে উপরের কোনায় আপনার ব্যালেন্স দেখাবে। এবং নিচের রেফারেল লিঙ্ক থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। এখন ভিডিও দেখে ও ওয়েবসাইট ভিজিট করে কিভাবে ইনকাম করতে হয় সেটা দেখবেন। এর জন্য আপনি এখানে earn points এ ক্লিক করুন। এবার একটি পেজ আসবে । এখানে একটু নিচে আসলে দেখতে পারবেন

1. earn points by visit

2.earn point by video watch

এখানে উপরের টা হল ওয়েবসাইট ভিজিট এর কাজ এবং নিচের টা হল ভিডিও দেখার কাজ। এবার earn points by visit এ ক্লিক করুন তারপর এমন একটি পেজ আসবে।

এবার view তে ক্লিক করুন এরপর এমন একটা পেজ আসবে

এখানে ভিজিট now-এ ক্লিক করুন এরপর আরেকটি সাইটে আপনাকে নিয়ে যাবে এখানে আপনি এক মিনিট অপেক্ষা করবেন তারপর ব্যাক করে বের হয়ে আসবে এরপর রিফ্রেশ করলে দেখবেন আপনার ব্যালেন্সে টাকা যোগ হয়ে গেছে।

এভাবে দশটি ওয়েবসাইটে ভিজিট কাজ সম্পন্ন করবেন। এরপরে earn points by video watch এ ক্লিক করবেন তারপর এমন একটি পেজ আসবে এখানে একটি ভিডিও দেখতে পাবেন ভিডিও টি সম্পূর্ণ দেখবেন না টেনে প্রতি ১ মিনিটের জন্য 1 পয়েন্ট 5 মিনিটের ভিডিও হলে পাঁচ পয়েন্ট পাবেন এভাবে কাজ করতে থাকেন 100 টাকা সর্বনিম্ন হলে মাসের 24 তারিখে উইথড্র দিতে পারবেন বিকাশ নগদ এর মাধ্যমে ধন্যবাদ সবাইকে।

বিশেষ দ্রষ্টব্য :এখানে কেউ একটি মোবাইলে দুইটি একাউন্ট করবেন না? না হলে কিন্তু আপনাকে তারা পেমেন্ট দেবে না।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ