দিনে 300 থেকে 500 টাকা আয় করুন শুধুমাত্র প্রশ্নোত্তর দিয়ে- বিস্তারিত দেখুন

Earning : ৳720.200

প্রশ্নোত্তর দিয়ে আয় করা যায়? হ্যা ঠিকই শুনেছেন শুধুমাত্র প্রশ্নোত্তর দিয়ে দৈনিক 300 থেকে 500 টাকা বা তার বেশিও আয় করতে পারবেন।

বন্ধুরা আজ আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যেখানে প্রতিদিন প্রশ্ন উত্তর দিয়ে আয় করতে পারবেন। এখনো তো আপনার মনে প্রশ্ন এসেছে যে যেহেতু প্রশ্ন উত্তর সাইডে তাহলে উত্তর দিতে মনে হয় অনেক পড়াশোনা করতে হবে তাই না? কিন্তু না এখানে প্রশ্ন এবং উত্তর দিতে গেলে কোন পড়াশোনার প্রয়োজন নেই।

এই ওয়েবসাইটে কিভাবে কাজ করবেন সেটি এই লেখার নিচে একটি ভিডিও দিয়েছি সেখান থেকে শিক্ষা নিতে পারবেন।

আর হ্যাঁ এই সাইটটিতে কিভাবে কাজ করবেন সম্পূর্ণ কাজ শিখতে এই লেখাটি অবশ্যই শেষ পর্যন্ত পড়তে হবে।

ওয়েবসাইটটির পরিচয়ঃ

ওয়েবসাইটের নাম হলঃ অথোর আর্নিং ডট কম (authorearning.com)

সাইটের ভাষাঃ এটি সম্পূর্ণ বাংলা ভাষায় নির্মিত। 

ওয়েবসাইট এর টপিকঃ টেকনোলজী ও ডিজিলাইজেশন

কিভাবে কাজ করতে হবে?

প্রথমে এখানে ক্লিক করে এই ওয়েবসাইটে চলে যেতে হবে এবং সেখানে রেজিস্ট্রেশন করতে হবে। আর যদি ইতোমধ্যে রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে লগিন করবেন।

ওয়েবসাইট এর লিংক

এই ওয়েবসাইটে কাজ করার জন্য প্রথমে এই সাইটে দেয়া নির্ধারিত একটি টপিক নির্বাচন করতে হবে। অতঃপর সেই টপিক এর ওপর যে কোন একটি প্রশ্ন করতে হবে। 

যদি প্রশ্ন করার টপিক না পান তাহলে টপিক গুলো লিখে গুগলে সার্চ করুন- এবং পেজের একেবারে নিচের অংশে চলে যান সেখানে রিলেটেড সার্চ নামে কিছু টার্ম/পশ্ন/কীওয়ার্ড পাবেন। সেই বিষয়গুলি নিয়ে নিজের ভাষায় প্রশ্ন করুন।

প্রশ্ন করার জন্য প্রথমে প্রশ্নের লাইনে ছোট করে প্রশ্নটিই করতে হবে। অতঃপর বিস্তারিত ঘরে গিয়ে আপনার প্রশ্ন ভেঙে বিস্তারিত ভাবে লিখতে হবে (বিশ থেকে একশত ওয়ার্ড এর মধ্যে)। অতঃপর যেকোনো একটি ট্যাগ নির্বাচন করুন বা লিখুন। 

এবার প্রশ্ন করুন বাটনে ক্লিক করে প্রশ্নটিই সাবমিট করে দিন। আপনার কাজ শেষ।

কিভাবে টাকা ইনকাম হবে?

এখানে প্রশ্ন এবং উত্তর দেয়ার মাধ্যমে টাকা ইনকাম হবে। 

আপনি যখন এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করবেন তখন আপনাকে একশত পয়েন্ট বোনাস দেওয়া হবে। রেজিস্ট্রেশন করার পর অবশ্যই আপনার ই-মেইল টি কে প্রোফাইল পেজ থেকে ভেরিফাই করে নেবেন। 

অতঃপর প্রশ্ন করা শুরু করবেন। মনে রাখবেন- এখানে পাঁচটি উত্তর দেওয়ার পর অবশ্য একটি প্রশ্ন করতে হবে। 

  • এখানে রেজিস্ট্রেশন করার সাথে সাথে বোনাস পাবেন 100 পয়েন্ট।
  • এখানে প্রতিটি প্রশ্ন করার জন্য আপনার একাউন্টে জমা হবে 5 পয়েন্ট।
  • এবং প্রতিটি উত্তর দেয়ার জন্য আপনার একাউন্টে জমা হবে 10 পয়েন্ট।

অতঃপর এখানে প্রশ্ন উত্তর দিতে দিতে যখন আপনার 1000 জমা হবে তখন আপনি পাবেন 100 টাকা।

অর্থাৎ প্রতি প্রশ্নের জন্য আপনি পাচ্ছেন 50 পয়সা এবং প্রতি উত্তরের জন্য আপনি পাবেন 1 টাকা।

এই ওয়েবসাইটে প্রতিটি প্রশ্ন করার জন্য এবং উত্তর দেয়ার জন্য সর্বোচ্চ এক মিনিট সময় লাগবে। অর্থাৎ প্রতি 60 মিনিটে/1 ঘন্টায় আপনি 50 থেকে 60 টাকা ইনকাম করতে পারছেন। 

এই ওয়েবসাইটে যদি প্রতিদিন দুই থেকে তিন ঘণ্টা কাজ করেন তাহলে 200 থেকে 300 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এবং যদি আরো বেশি সময় কাজ করেন তাহলে আরো বেশি ইনকাম করতে পারবেন।

তবে হ্যাঁ এই ওয়েবসাইটে কাজ করার পূর্বে অবশ্যই এই ওয়েবসাইট এর নীতিমালা গুলো ভালোভাবে পড়ে নিতে হবে।

ওয়েবসাইটের নীতিমালা

কিভাবে পেমেন্ট নেব?

এই ওয়েবসাইটে যখন আপনার 1000 পয়েন্ট পূর্ণ হবে তখন আপনাকে আয় করুন বাটনে ক্লিক করতে হবে। এবং যে পৃষ্ঠাটি ওপেন হবে এই পৃষ্ঠার একেবারে নিচে একটি অপশন পাবেন এখান থেকে পেমেন্ট রিকুয়েস্ট দিন। এখানে ক্লিক করে পেমেন্ট এর জন্য রিকুয়েস্ট পাঠাবেন। আপনার রিকুয়েস্ট এডমিন কর্তিক রিভিউ করে আপনাকে পেমেন্ট করে দেয়া হবে। 

তবে হ্যাঁ এই ওয়েবসাইটে সপ্তাহে একদিন পেমেন্ট করা হয় (প্রতি বৃহস্পতিবার)। অর্থাৎ বৃহস্পতিবার এর পূর্বে আপনি যে কোনদিন রিকোয়েস্ট দিয়ে রাখতে পারেন বৃহস্পতিবার পেমেন্ট পেয়ে যাবেন।

পেমেন্ট মেথড কিঃ

এই ওয়েবসাইটের পেমেন্ট মেথড হচ্ছে বিকাশ, রকেট, নগদ, শিওর ক্যাশ, এবং মোবাইল রিচার্জ। এখান থেকে পেমেন্ট নেয়ার জন্য আপনার একাউন্টে কমপক্ষে 1000 পয়েন্ট অর্থাৎ 100 টাকা থাকতে হবে। 100 টাকার নিচে আপনি পেমেন্ট নিতে পারবেন না।

এই ওয়েবসাইটটিতে কিভাবে কাজ করবেন? কিভাবে পেমেন্ট নেবেন? কিভাবে ইনকাম করবেন? সকল তথ্য নিচের ভিডিওতে দেয়া রয়েছে দয়া করে ভিডিও টি সম্পূর্ণ ভালভাবে দেখুন।

সর্বোপরি আমাদের পরামর্শঃ

বন্ধুরা এই ওয়েবসাইটটি আমরা বিভিন্নভাবে যাচাই-বাছাই করেছি। এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বিশ্বাসযোগ্য একটি ওয়েবসাইট আপনারা নিশ্চিন্তে কাজ করতে পারবেন এমনকি 100 পার্সেন্ট পেমেন্ট পাবেন এ নিয়ে কোন সন্দেহ নেই।

Related Articles
Comments

You must be logged in to post a comment.