প্রতি মাসে আয় করেন ২০ থেকে ৩০ হাজার টাকা

 অনলাইনে আয় করুন প্রতি মাসে 20 থেকে 30 হাজার টাকা পেমেন্ট নিন বিকাশ নগদ রকেট

আসসালামুআলাইকুম, বন্ধুরা আপনারা সবাই কেমন? আছেন আশা করি ভাল আছেন।আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আমরা অনলাইনে এসেছি কেউ না কেউ কিছু টাকার জন্য কিন্তু আমি আজকে যে ওয়েবসাইটে শেয়ার করব যেটা থেকে আপনারা কোন ইনভেস্ট ছাড়াই নিজের কাজের উপর ভিত্তি করে টাকা ইনকাম করতে পারবেন।আর আপনাদের বেশি খাটাখাটনি লাগবে না শুধু এড দেখে ইনকাম করতে পারবেন আর ওয়েবসাইটে ভিজিট করে তো আপনারা নির্ভয়ে কাজ করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আমি আপনাদের মাঝে একটি ওয়েবসাইট শেয়ার করব যেটা থেকে আপনারা মাসে 20 থেকে 30 হাজার টাকা ইনকাম করে ফেলবেন, দেরি না করে এই গল্পটি ভালোভাবে এবং মন দিয়ে পড়ুন তাহলে আপনারা বুঝতে পারবেন ও টাকা ইনকাম।

কিভাবে ওয়েবসাইট অ্যাকাউন্ট খুলবেন

সর্বপ্রথম আপনারা আপনার ফোনের যেকোন একটি browser যেমন গুগল ক্রোম এ চলে গেলেন, তারপরে আপ্নারা গুগল ক্রোমে সার্চ সার্চ দিবেন যে coinpayu.com অথবা ডব্লিউ ডব্লিউ ডট coinpayu.com সার্চ দেওয়ার পর আপনাদের মাঝে কনফিউজ হোমপেজ ইন্টারফেসটি চলে, আসবে হোমপেজ ইন্টারফেসটি কিছুটা এই রকম হবে।

এবার আপনারা থ্রি ডট মেনুতে ক্লিক করে রেজিস্টার এ ক্লিক করবেন বা জন্য যেতে পারেন,আপনার ধরেন তিনটে ক্লিক করে চলে গেলেন, যাওয়ার পরে আপনার নাম চাইবে নাম দিবেন,তারপরে আপনাদের ইমেইল এড্রেস দিবেন পাসওয়ার্ড দিবেন কনফার্ম পাসওয়ার্ড দিবেন। আর রেফার কোড দিবেন 1234 আর না চইলে ন, এর পরে ক্যাপচা থাকবে ক্যাপচা পুরন করার পরে আপনারা রেজিস্টার এ ক্লিক করে দেবেন,এই স্টারে ক্লিক করার পরে আপনার অ্যাকাউন্ট ক্রিয়েট করা হয়ে গেল।

বিনা খরচে এবার আপনাদের বলবে যে আপনাদের একাউন্টি ভেরিফাই করতে তো ভেরিফাই করতে আপনাদের ইমেইলে তৎক্ষণাৎ থেকে বা 30 সেকেন্ডের মধ্যেই একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে আসবে আপনার সেই লিঙ্কে ক্লিক করে দিবেন। তারপরে আপনাদের সরাসরি লগইন পেজে নিয়ে যাবে লগইন পেজে আপনারা সেই ইমেইল আইডি দিবেন।

যাতে আপনারা অ্যাকাউন্ট করেছেন আর একই পাসওয়ার্ড দিয়ে দিবেন।তারপরে ক্যাপচা পূরণ করবেন করার পর লগ ইন এ ক্লিক করে দেবেন, তারপরে আপনার একাউন্টে ক্রিয়েট বা তৈরি হয়ে গেল খুব সহজেই।

কিভাবে কাজ করবেন

অ্যাকাউন্ট করার পরে অ্যাকাউন্ট করার পরে আপনাদেরকে ড্যাশবোর্ডে নিয়ে চলে যাবে। তারপর আপনারা থ্রি ডট মেনুতে ক্লিক করবেন ক্লিক করার পরে অ্যাড লেখা থাকবে,সেখানে ক্লিক করবেন তো তিনটে অপশন পেয়ে যাবেন,প্রথম টি শার্ট এন্ড দ্বিতীয় টি ভিডিও আর তৃতীয়টি উইন্ডোজ তো আপনারা শার্ট অ্যাড এ ক্লিক করবেন স্যার ক্লিক করার পরে, আপনাদের কে কিছু নাম্বার নোট লেখাতে নিয়ে যাবে সিরিয়াল ভাবে যেগুলা সাজানো থাকবে।

আপনি বুঝতে পারবেন দেখে যে একটি লিংকে ক্লিক করার পরে 20 সেকেন্ড বা 15 সেকেন্ড যতই বলুক।

ওখানে লেখা থাকবে কত সেকেন্ডে ভিজিট করতে হবে তাহলে আপনি সাতসী পেয়ে যাবেন আপনি এভাবে কাজ করলে। মনে রাখবেন যদি আপনি যত সেকেনড উল্লেখ করা থাকবে তত সেকেন্ড ভিজিট না করেন তাহলে কিন্তু সাতসি পাবেন না।

আবার আপনাকে ভিজিট করতে পারবে ঠিক কত সেকেন্ডে তাই প্রথমবারেই পূর্ণ সেকেন্ডের মধ্যে ভিজিট করে তারপরে বেরিয়ে আসবেন তখনই আপনি  সাতসি গুলি পেয়ে যাবেন এবার আপনি আরেকটি কাজ করবেন,আবার ড্যাশবোর্ডে চলে আসবেন থ্রি ডট মেনুতে ক্লিক করে দেশে আসার পরে আবার থ্রি ডট মেনুতে ক্লিক করে উইন্ডো অ্যাড এ ক্লিক করবেন।

উইন্ডো অ্যাড এ ক্লিক করার পরে আপনাকে আবার একই ইন্টারফেস হবে একদম ঠিক ঠিক ঠিক একই রকম এবং এনড্রয়েড একই রকমের কাজ একই রকমের কাজ শুধু নামটা আলাদা একটা সফটওয়ার এর মতনই লেখাগুলোতে ক্লিক করবেন নির্দিষ্ট সেকেন্ড অনুযায়ী ভিজিট করবেন এবং তাহলেই পেয়ে যাবেন নির্দিষ্ট 87 এরপরে,

আপনারা আরেকটি কাজ করার জন্য তৎক্ষনাতই থ্রি ডট মেনুতে ক্লিক করবেন তারপর লেখা থাকবে যেখানে আপনারা যাওয়ার পরে কয়েকটি ভিডিওর সিরিয়াল থাকবে। ওই ভিডিওটি ক্লিক করলে আপনাকে বলা হবে যে 30 সেকেন্ড বিরতি দেখতে তো আপনি 30 সেকেন্ড বিরতি দেখলে নির্দিষ্ট পরিমাণে শেয়ার করবেন। আপনি করে দিলে টাকা পাবেন তো এভাবে আপনারা ইনকাম করতে পারবেন আপনাদের টোটাল সব বললাম।

এখান থেকে টাকা উইথড্র করবেন কিভাবে বা তুলবেন কিভাবে

টাকা তোলার জন্য আপনারা আবার ড্যাশবোর্ডে চলে আসবেন। তিনি ডট মেনুতে ক্লিক করার পর এবার ড্যাশবোর্ডে আসার পরে,আবার থ্রি ডট মেনুতে ক্লিক করবেন এবং আপনার প্রোফাইলে চলে যাবেন। যাওয়ার পরে আপনাদের বিটকয়েন এড্রেস দিতে বলবে অথবা আপনি যদি লাইট কয়েন নিতে চান বা ইথেরিয়াম যেখান থেকে নিতে চান সেই এড্রেস দিতে বলবে।

আপনি ধরেন বিটকয়েনে নেবেন, তাহলে আপনি বিটকয়েনের এড্রেস দিয়ে দেবেন বিটকয়েন এড্রেস দেয়ার পরে সেভ করে দেবেন।এবার ড্যাশবোর্ডে আবার চলে আসবেন এবার লেখা থাকবে,বিদ্রোহ বিদ্রোহ ক্লিক করলেই আপনার ওই এড্রেসটা টাকা নেয়ার জন্য অপশনে চলে যাবে তারপরে আপনি ১০০০ সাতসি করতে পারলেই এখান থেকে উদ্যোগ নিতে পারবেন।

তো বন্ধুরা আজকের এই আর্টিকেলটি এটুকুই আশা করি আপনাদের ভালো লেগেছে আপনারা যদি চান বিকাশ নগদ রকেট থেকে টাকা নেওয়ার জন্য ইনকাম তাহলে কমেন্টে জানাবেন আর যদি কিছু বুঝতে না পারেন,তাহলে কমেন্টে জানাবেন সবাইকে ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন। আর যদি আপনার মুসলিম হয়ে থাকেন,অবশ্যই পাঁচওয়াক্ত নামাজ আদায় করবেন।

 আল্লাহ হাফেজ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Babu - Dec 23, 2021, 12:02 AM - Add Reply

I am intourist

You must be logged in to post a comment.
Ahosan Habib - Dec 23, 2021, 1:17 AM - Add Reply

Tnx....

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Student