মোবাইল দিয়ে প্রতিদিন ৩০০-১০০০ টাকা ইনকাম করুন।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা অনলাইনে ইনকাম করতে চায়। কিন্তু সঠিক কোনো মাধ্যম না পাওয়ায় ইনকাম করতে পারছেন না। আজকে আমি তাদের সমস্যার সমাধান নিয়ে এসেছি। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আমি আপনাদের সাথে যেই সাইটটি নিয়ে আলোচনা করবো, সেই সাইটির নাম "Time Bucks" ।এই সাইটটি ১০০℅ আসল। এই সাইটটিতে অনেক মানুষ দীর্ঘ ধরে কাজ করছে। এখান থেকে অনেকেই প্রতিমাসে আয় করছে।

সাইটটির লিংক :- https://timebucks.com

কিভাবে একাউন্ট খুলবেন? 

*প্রথমে ওপরে থাকা লিংকে ক্লিক করুন। এরপর আপনাকে সরাসরি Time Bucks সাইটটিতে নিয়ে যাবে। এরপর উপরে "Sign Up" নামক একটি অপশন দেখতে পারবেন। এরপর আপনার কাছে কিছু তথ্য (যেমন-আপনার নাম, জিমেইল, পাসওয়ার্ড, ইত্যাদি) চাইলে সঠিক তথ্য একাউন্ট খুলুন। এরপর আপনার জিমেইলে কোনো কনফার্ম মেইল গেলে তা কনফার্ম করুন।

*এরপর আপনার দেওয়া জিমেইল ও পাসওয়ার্ড দিয়ে "Log In/Sign In" করুন।

কিভাবে কাজ করবেন? 

"Log In/Sign In" করার পর আপনাকে ওয়েবসাইটের ড্যাশবোর্ডে নিয়ে যাবে। এরপর একদম উপরে তিনটি রেখার মতো একটি অপশন দেখতে পারবেন। সেখানে ক্লিক করার পর "Earn" নামক একটি অপশন দেখতে পারবেন। সেখানে ক্লিক করার পর বিভিন্ন ধরনের কাজ দেখতে পারবেন।

কোন কাজের জন্য কত টাকা পাবেন?

* Refer : রেফার কি, কিভাবে করে তা আমরা সবাই জানি। আপনি যদি রেফার করেন তাহলে যাকে রেফার করেছেন তার আয়ের ১৫℅ টাকা আপনি পাবেন। ধরে নিন, আপনি একজন রেফার করেছেন। সে Time Bucks থেকে ১০০টাকা ইনকাম করেছে, এর জন্য আপনি পাবেন ১৫ টাকা। এভাবে আপনি পাবেন সে যত টাকা ইনকাম তার ১৫% পাবেন।

* Surveys : সার্ভে হলো এক প্রকার অনলাইন জরিপ।এখানে আপনাকে কিছু প্রশ্ন করবে এবং কিছু অপশন থাকবে। আপনি যদি করেন তাহলে নিম্নপক্ষে 0.100 ডলার ( ৮টাকা) পাবেন।

* Tasks Complete: "Tasks Complete" করা কি তা আমরা অনেকই জানি না। "Tasks Complete" হলো কিছু ছোট ছোট কাজ করা। যেমন - ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা, ভিডিওতে দেখা, কমেন্ট করা,লাইক করা, বিভিন্ন অ্যাপ ইন্সটল করা, বিভিন্ন ওয়েবসাইটে একাউন্ট করা, ইত্যাদি কাজ করা । আপনি যদি Time Bucks করেন তাহলে আপনি প্রতি কাজের ‍‍জন্য 0.02থেকে 2.00ডলার(২ থেকে ১৬০টাকা)পাবে‍ন।

* Ads Views : আপনি চাইলেই এই সাইটে অ্যাড দেখে ইনকাম করতে পারবেন। অ্যাড গুলো মুলত ৫সেকেন্ডের। আপনি যদি অ্যাড দেখেন তাহলে প্রতি অ্যাড এর জন্য 0.01ডলার(১টাকা) পাবেন।

* Video Views : ভিডিও দেখা মুলত অ্যাড দেখার কিছুটা মতোই। আপনি যদি ভিডিও দেখেন তাহলে প্রতি ভিডিওর জন্য 0.01ডলার (১টাকা) করে পাবেন।

* এছাড়াও আপনি বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করে, সাপ্তাহিক লটারি করে, লিংক সর্ট করে ইত্যাদি কাজ করে ইনকাম করতে পারবেন। 

সর্বপরি: আপনি যদি অনলাইনে আয় করতে চান তাহলে অবশ্যই আপনাকে ধৈর্য সহকারে কাজ করতে হবে। মনে রাখবেন রাতারাতি কেউ অনলাইন থেকে আয় করতে পারে না। এটি একটি লং টার্ম প্রসেস। তাই আপনার যদি ধৈর্য না থাকে তাহলে এই দিকে না আসাই ভালো। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
প্রতিভা সরকার - Jun 5, 2021, 7:09 PM - Add Reply

valo site

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ