কিভাবে আমি দুর্ঘটনাক্রমে একটি অ্যাপ মিলিয়নেয়ার হয়ে উঠলাম পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ

Earning : ৳1.800

কিভাবে আমি দুর্ঘটনাক্রমে একটি অ্যাপ মিলিয়নেয়ার হয়ে উঠলাম পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ আমি আমার জীবনের নিখুঁত আনন্দময় দিনগুলি মাটিতে বিশ্রাম,

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এবং ধাক্কাধাক্কিতে বিনিয়োগ করেছি খাবারের জন্য. আমি রেইনফরেস্টের মধ্য দিয়ে আরোহণ করেছি এবং দেখেছি দূরে ক্যাসকেডগুলি ভাসছে।

তাড়া করলাম শহরবাসীর কাছে বন্য শূকর, এবং আমি গোষ্ঠীর 97 বছর বয়সী বসকে টোস্ট করলাম কাভা নামক একটি অপ্রীতিকর টনিকের সাথে, যা আমরা নারকেলের খোসা থেকে পান করতাম।

আমি সাভুসাভু দ্বীপে ছিলাম, 336টি দ্বীপের মধ্যে সবচেয়ে দূরবর্তী একটি ফিজির দ্বীপপুঞ্জ। সেখানকার ব্যক্তিরা কার্যকরভাবে হাসতেন, মূলত খেয়েছিলেন,

এবং বেঁচে ছিলেন পৃথিবী. দ্বীপটি গতিশীল সবুজ পর্বতমালার সমন্বয়ে গঠিত ছিল যা উত্থিত হয়েছিল দক্ষিণ প্রশান্ত মহাসাগরের নিষ্কলঙ্ক ফিরোজা জলের বাইরে।

আমি সিদ্ধান্ত নিয়েছি যে তারা সেখানকার স্থানীয়দের মধ্যে সাত দিন বেঁচে থাকব সম্ভবত গ্রহের সবচেয়ে আনন্দময় ব্যক্তি হিসাবে দেখা হয়।

এর ব্যক্তি সাভুসাভু শহরগুলি সম্ভবত চারপাশে যতটা খুশি এবং পরিপূর্ণ বলে মনে হয়েছিল, এছাড়াও, যদিও তাদের পথ আমাকে বারবার বিভ্রান্ত করেছে, তাদের হাসি মিথ্যা ছিল না।

ফিজিয়ান জনসাধারণ কীভাবে জীবনযাপন করত তা বোঝার জন্য এটি উদ্দীপনামূলক ছিল, যা ভিন্ন আমি যে কোনো সময়ে অভিজ্ঞতা ছিল কিছু. আমি এই সংস্কৃতি থেকে যা অর্জন করেছি এই ধরনের একটি সংক্ষিপ্ত সময়সীমা সাতটি শব্দে সংক্ষিপ্ত করা যেতে পারে: কম বেশি, এবং ভালবাসা

সব শেষ শহর ছেড়ে যাওয়ার পর, আমি এমনভাবে উদ্দীপিত হয়েছিলাম যে আমি বিশ্বাস করি যে অন্যদের ভাগ করা উচিত আমার মধ্যে জড়িত।

আশ্চর্যজনকভাবে, আমি একটি রিমোটে একটি ওয়াইফাই সিগন্যাল পেয়েছি দ্বীপে দোকান, এবং আমি আমার দুই বন্ধু প্যাট্রিক এবং নাদিমকে মেসেজ করেছিলাম আমার সাথে যাও সাধারণভাবে সীমাবদ্ধ না থাকায়,

প্যাট্রিক একটি প্লেনে বাউন্স করে সাউথ ক্যারোলিনা এবং নাদিম বাংলাদেশ থেকে নিচের প্লেনটি নিয়েছিলেন।

দুই দিন পর, আমরা সমুদ্রের চারপাশে বসেছিলাম, সূর্য এবং শুষে নিচ্ছিলাম দ্বীপের নিয়মিত শ্রেষ্ঠত্ব। "হ্যালো, এটা আমাদের জন্য একটি ভাল ধারণা আমরা সরাসরি কি হবে?" জিজ্ঞেস করল নাদিম।

"সমস্ত বিষয় বিবেচনা করা হয়েছে, আমার ব্যতিক্রম ছাড়াই স্কুবা প্লাঞ্জ কিভাবে বের করতে হবে," আমি বললাম। "আমি কখনই না এটা আগে করেছি।" "কোন সন্দেহ নেই, এটির মধ্যেই রয়েছে," তিনি বলেছিলেন।

আমি আমার আইফোনে একটি গুগল অনুসন্ধান করেছি এবং দ্বীপে একটি পুট ট্র্যাক করেছি স্কুবা জাম্পিং উদাহরণ দেওয়া গুগল ম্যাপের সক্ষমতা দেখায়,

যে এটি ছিল রাস্তা বরাবর. আমরা একটি চিহ্ন সহ রুক্ষ সমুদ্রের পাশে একটি ক্ষুদ্র খুপরি ট্র্যাক করেছি প্রবেশপথ জুড়ে যেটি পড়ে "উদাহরণ।"

ভিতরে, সঙ্গে একটি ক্ষীণ মানুষ অনুপস্থিত দাঁত এবং একটি প্রচণ্ড হাসি বলেছিল যে তিনি আমাদের স্কুবা লাফ দিতে এবং নিতে নির্দেশ দেবেন

আমাদের জলে আউট. দুই ঘন্টা পর, আমরা 40 ফুট নিচে নামানো হয়, সাঁতার কাটা আমাদের নীচে মাছ এবং প্রবালের রংধনু সহ বেগুনি-নীল সমুদ্র এবং বিশাল, আমাদের পাশে চার ফুট লম্বা কচ্ছপ।

আশ্চর্যজনক . . একটি বাস্তব অর্থে । এর পরের জানতে চাইলে আমাদের সাথে যুক্ত থাকেন ।

Related Articles
Comments

You must be logged in to post a comment.